সংবাদ শিরোনাম :
সংবাদ শিরোনাম :
পত্নীতলায় ৩ কোটি টাকার মাদকদ্রব্য ধ্বংস ও মূর্তি হস্তান্তর – গ্রামীন নিউজ২৪ মানষিকভাবে বিপর্যস্ত কলেজ পড়ুয়া ছাত্রের আত্মহত্যা – গ্রামীন নিউজ২৪ কয়রায় আইনশৃঙ্খলা কমিটির মাসিক সভা – গ্রামীন নিউজ২৪ সংবাদ প্রকাশের জেরে তিন সাংবাদিকের নামে চোরাকারবারির মামলা – গ্রামীন নিউজ২৪ সুন্দরগঞ্জে শহীদ বুদ্ধিজীবি দিবস ও মহান বিজয় দিবস উদযাপনের প্রস্তুতিমূলক সভা – গ্রামীন নিউজ২৪ বরিশালে স্ত্রীর বঁটির কোপে স্বামী নিহত – গ্রামীন নিউজ২৪ দুপুর ১২ টা পর্যন্ত সামিন টেক্সটাইলে লাগা আগুন নিয়ন্ত্রনে আসেনি – গ্রামীন নিউজ২৪ জিএম কাদেরের দায়িত্ব পালনে নিষেধাজ্ঞার আদেশ স্থগিত – গ্রামীন নিউজ২৪ জন্ম নেয়া তিন সন্তানের ভবিষ্যত নিয়ে চিন্তায় মা-বাবা – গ্রামীন নিউজ২৪ গোবিন্দগঞ্জে গলাকেটে ব্যবসায়ীকে হত্যা – গ্রামীন নিউজ২৪
বিজ্ঞপ্তি :
গ্রামীন নিউজ২৪টিভি পরিবারের জন্য দেশব্যাপী প্রতিনিধি নিয়োগ চলছে। যোগ্যতা এইচ এসসি পাশ, অভিজ্ঞতাঃ ১ বৎসর, আগ্রহীরা যোগাযোগ করুন 01729188818, সিভি ইমেইল করুনঃ grameennews24tv@gmail.com

মোংলায় ওসি ইকবাল বাহার চৌধুরীর বিদায় সংবর্ধনা – গ্রামীন নিউজ২৪

শেখ রাফসান বাগেরহাট প্রতিনিধিঃ / ৫৫০ বার পঠিত
প্রকাশের সময় : বুধবার, ১ সেপ্টেম্বর, ২০২১, ১২:৪৪ অপরাহ্ণ
  • Print
  • মোংলা প্রেস ক্লাব ও মোংলা নাগরিক সমাজের আয়োজনে ১ সেপ্টেম্বর বুধবার দুপুরে প্রেস ক্লাব মিলনায়তনে থানা অফিসার ইনচার্জ মোঃ ইকবাল বাহার চৌধুরীর বদলি জনিত বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত হয়।

    বুধবার দুপুর দেড়টায় বিদায় সংবর্ধনা অনুষ্ঠানে সভাপতিত্ব করেন মোংলা প্রেস ক্লাবের সভাপতি মনিরুল হায়দার ইকবাল। সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতা করেন সংবর্ধিত অতিথি বিদায়ী থানা অফিসার ইনচার্জ মোঃ ইকবাল বাহার চৌধুরী। এছাড়া বক্তব্য রাখেন মোংলা প্রেস ক্লাবের সাবেক সভাপতি এইচ এম দুলাল, সাবেক সভাপতি আহসান হাবীব, মোংলা নাগরিক সমাজের নেতা সাংবাদিক মোঃ নূর আলম শেখ, প্রেসক্লাবের সাধারন সম্পাদক আমির হোসেন আমু, সাবেক সাধারণ সম্পাদক মোঃ হাসান গাজী, প্রেসক্লাবের সহ-সভাপতি মোঃ জসিম উদ্দিন, সিনিয়র সাংবাদিক সুমেল সারাফাত প্রমূখ।

    সংবর্ধনা অনুষ্ঠানে সংবর্ধিত অতিথি ওসি মোঃ ইকবাল বাহার চৌধুরী ও সাংবাদিক নেতৃবৃন্দ আবেগ-আপ্লুত হয়ে পড়েন। পুলিশ-সাংবাদিকদের সম্প্রীতি ও সহাবস্থানের মধ্য দিয়ে শান্তি এবং স্থিতিশীল মোংলার পরিবেশ বজায় থাকাকে বক্তারা বিশেষভাবে স্মরণ করেন। সংবর্ধনা অনুষ্ঠানে ওসি মোঃ ইকবাল বাহার চৌধুরীকে সাংবাদিকদের পক্ষ থেকে শুভেচ্ছা স্মারক ক্রেস্ট ও উপহার সামগ্রী প্রদান করা হয়। সংবর্ধনা অনুষ্ঠানে বিদায়ী অতিথির সম্মানে সম্মিলিত সাংস্কৃতিক জোটের পক্ষ থেকে সঙ্গীত পরিবেশন করা হয়। অন্যদিকে বুধবার ওসি মোঃ ইকবাল বাহার চৌধুরীকে উপজেলা প্রশাসন ও মোংলা পোর্ট পৌরসভার পক্ষ থেকেও সংবর্ধনা প্রদান করা হয়।

    • আমাদের ইউটিউব পেজ ভিজিট করতে লগইন করুনঃ Grameen news24 Tv

    এ জাতীয় আরো সংবাদ
    এক ক্লিকে বিভাগের খবর