সংবাদ শিরোনাম :
সংবাদ শিরোনাম :
উত্তরা-আজমপুরে পুলিশের সঙ্গে শিক্ষার্থীদের সংঘর্ষে নিহত বেড়ে ৪ – গ্রামীন নিউজ২৪ বিশ্ববিদ্যালয়ের ভেতর থেকে পুলিশকে উদ্ধার করলো হেলিকপ্টার – গ্রামীন নিউজ২৪ কোটা সংস্কারের দাবির সঙ্গে একমত পোষণ করেছে সরকার: আইনমন্ত্রী – গ্রামীন নিউজ২৪ উত্তরায় গুলিতে নর্দান বিশ্ববিদ্যালয়ের ২ শিক্ষার্থী নিহত – গ্রামীন নিউজ২৪ আটঘরিয়ায় বিদ্যুৎ স্পৃষ্ট হয়ে একই পরিবারের ২ জনের মৃত্যু, মা হাসপাতালে ভর্তি – গ্রামীন নিউজ২৪ গাইবান্ধায় শিক্ষার্থীদের আওয়ামীলীগ অফিস ভাংচুর ও অগ্নি সংযোগ – গ্রামীন নিউজ২৪ শাহবাগ ছাড়লেন শিক্ষার্থীরা: শুক্রবার বিকেলে সারাদেশে বিক্ষোভ মিছিল – গ্রামীন নিউজ২৪ বিবিসি সাংবাদিকের স্ত্রী ও দুই মেয়েকে হত্যা, সন্দেহভাজন গ্রেপ্তার – গ্রামীন নিউজ২৪ কালিরবাজার সাব জোনাল অফিস বিলিং সুপাইভাইজারের লাঠির আঘাতে রক্তাক্ত সেবা গ্রহীতা – গ্রামীন নিউজ২৪ লালমনিরহাটে নেতার ভাঙ্গা বাউন্ডারি দেয়াল পুনরায় নির্মান করলেন স্থানীয় প্রশাসন – গ্রামীন নিউজ২৪
বিজ্ঞপ্তি :
গ্রামীন নিউজ২৪টিভি পরিবারের জন্য দেশব্যাপী প্রতিনিধি নিয়োগ চলছে। যোগ্যতা এইচ এসসি পাশ, অভিজ্ঞতাঃ ১ বৎসর, আগ্রহীরা যোগাযোগ করুন 01729188818, সিভি ইমেইল করুনঃ grameennews24tv@gmail.com। স্বল্প খরচে সাপ্তাহিক, মাসিক, বাৎসরিক চুক্তিতে আপনার প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন ০১৭২৯১৮৮৮১৮

নাগরপুরে আওয়ামী লীগের উন্নয়নের ধারা অব্যাহত রাখতে জনসভা অনুষ্ঠিত – গ্রামীন নিউজ২৪

মোঃ মাহমুদুল হাসান, টাঙ্গাইল প্রতিনিধিঃ / ৫৯৯ বার পঠিত
প্রকাশের সময় : রবিবার, ১৭ সেপ্টেম্বর, ২০২৩, ৯:১৯ অপরাহ্ণ
  • Print
  • টাঙ্গাইলের নাগরপুরে আওয়ামী লীগ সরকারের উন্নয়নের ধারা অব্যাহত রাখতে বিশাল জনসভা অনুষ্ঠিত হয়েছে।

     

    ১৭ই অক্টোবর রবিবার বিকেলে নাগরপুর সরকারি কলেজ মাঠ প্রাঙ্গনে এ জনসভা অনুষ্ঠিত হয়েছে।

     

    এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কৃষি মন্ত্রী ও বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি মন্ডলীর সদস্য ড. মো. আব্দুর রাজ্জাক এমপি।

    বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ১৩৭ টাঙ্গাইল-৮ (বাসাইল-সখিপুর) আসনের সংসদ সদস্য ও টাঙ্গাইল জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা এ্যাড. জোয়াহেরুল ইসলাম এমপি, ১৩৪ টাঙ্গাইল-৫ ( টাঙ্গাইল সদর) সংসদ সদস্য ও জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি মো. ছানোয়ার হোসেন এমপি, টাঙ্গাইল জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক তানভীর হাসান ছোট মনির এমপি, ১৩৩ টাংগাইল-৪ (কালিহাতী) সাংসদ ও জেলা আওয়ামী লীগের সদস্য হাসান ইমাম খান সোহেল হাজারী এমপি, ১৩৬ টাঙ্গাইল-৭ ( মির্জাপুর) সাংসদ টাঙ্গাইল জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক খান আহমেদ শুভ।

     

    এসময় শুভেচ্ছা বক্তব্য রাখেন ১৩৫ টাঙ্গাইল-৬( নাগরপুর-দেলদুয়ার) সাংসদ ও টাঙ্গাইল জেলা আওয়ামী লীগের শিল্প ও বাণিজ্য বিষয়ক সম্পাদক আহসানুল ইসলাম টিটু এমপি।

     

    এতে আরো বক্তব্য রাখেন টাঙ্গাইল জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা খন্দকার আশরাফউজ্জামান স্মৃতি, সুভাষ চন্দ্র সাহা, টাঙ্গাইল জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও সাবেক মেয়র জামিলুর রহমান মিরন সহ উপজেলা আওয়ামী লীগ ও অংগ সংগঠনের নেতা কর্মীবৃন্দ।


    এ জাতীয় আরো সংবাদ
    • আমাদের ইউটিউব পেজ ভিজিট করতে লগইন করুনঃ Grameen news24 Tv
    এক ক্লিকে বিভাগের খবর