সংবাদ শিরোনাম :
সংবাদ শিরোনাম :
সাভারের অপহৃত শিশু সিলেটে উদ্ধার, প্রতিবেশী নারী গ্রেফতার- গ্রামীন নিউজ২৪ সোহরাওয়ার্দী উদ্যানে সমাবেশ করতে কি সমস্যা বিএনপির: ওবায়দুল কাদের – গ্রামীন নিউজ২৪ বিএনপির গণসমাবেশে খালেদা জিয়া যোগ দিলে ব্যবস্থা নিবে আদালত: স্বরাষ্ট্রমন্ত্রী – গ্রামীন নিউজ২৪ ঠাকুরগাঁওয়ে ধর্ষকের যাবজ্জীবন সশ্রম কারাদন্ডাদেশ – গ্রামীন নিউজ২৪ ২০ কোটি টাকা আত্মসাতের অভিযোগ মোটর শ্রমিক ইউনিয়নের নেতার বিরুদ্ধে – গ্রামীন নিউজ২৪ কলারোয়ায় শেখ হাসিনার গাড়ি বহরে হামলা মামলায় আগামি ১০ জানুয়ারী সাফাই সাক্ষী – গ্রামীন নিউজ২৪ রাজশাহীতে হাইকোর্টের আদেশ অমান্য, ব্যবহার হচ্ছে ডাক্তার শব্দ – গ্রামীন নিউজ২৪ পত্নীতলায় ৩ কোটি টাকার মাদকদ্রব্য ধ্বংস ও মূর্তি হস্তান্তর – গ্রামীন নিউজ২৪ মানষিকভাবে বিপর্যস্ত কলেজ পড়ুয়া ছাত্রের আত্মহত্যা – গ্রামীন নিউজ২৪ কয়রায় আইনশৃঙ্খলা কমিটির মাসিক সভা – গ্রামীন নিউজ২৪
বিজ্ঞপ্তি :
গ্রামীন নিউজ২৪টিভি পরিবারের জন্য দেশব্যাপী প্রতিনিধি নিয়োগ চলছে। যোগ্যতা এইচ এসসি পাশ, অভিজ্ঞতাঃ ১ বৎসর, আগ্রহীরা যোগাযোগ করুন 01729188818, সিভি ইমেইল করুনঃ grameennews24tv@gmail.com

ফেনীর ফুলগাজীতে ১৪৪ ধারা জারি – গ্রামীন নিউজ২৪

স্টাফ রিপোর্টারঃ / ১৩৯০ বার পঠিত
প্রকাশের সময় : বুধবার, ১ সেপ্টেম্বর, ২০২১, ২:৩৮ অপরাহ্ণ
  • Print
  • বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার ফেনীর ফুলগাজীর বাড়ির সামনে ১৪৪ ধারা জারি করেছে প্রশাসন। আজ বুধবার (১ সেপ্টেম্বর) বিকাল থেকে উপজেলার দক্ষিণ শ্রীপুর ইস্কান্দারিয়া মাদ্রাসা মাঠে বিএনপি ও আওয়ামী লীগ পাল্টাপাল্টি কর্মসূচি আহ্বান করায় প্রশাসন এ পদক্ষেপ নেয়।

    বিকাল ৩টা থেকে পরবর্তী আদেশ না দেওয়া পর্যন্ত ওই এলাকায় সব ধরনের মিছিল সমাবেশ বন্ধ করে দেয়া হয়েছে।

    জানা যায়, খালেদা জিয়ার বাড়িসংলগ্ন ইস্কান্দারিয়া মাদ্রাসা মাঠে বিকালে ৪৩তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে কেক কাটা ও আলোচনা সভার আয়োজন করে উপজেলা বিএনপি। অন্যদিকে দুপুরে আওয়ামী লীগ, ছাত্রলীগ ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা সেখানে সমাবেশের কথা জানান। এ অবস্থায় অনাকাঙ্ক্ষিত পরিস্থিতি এড়াতে ১৪৪ ধারা জারি করে উপজেলা প্রশাসন।

    ফুলগাজী উপজেলা আওয়ামী লীগের সভাপতি আবদুল আলিম মজুমদার ও সাধারণ সম্পাদক হারুন অর রশীদ মজুমদার জানান, সম্প্রতি ফুলগাজী সদর ইউনিয়নে নতুন কমিটি ঘোষণা করা হয়েছে। বুধবার বিকালে ফুলগাজীর শ্রীপুরে ইস্কান্দারিয়া মাদ্রাসা মাঠে নতুন কমিটি ফুলগাজী এলাকায় সন্ত্রাসবিরোধী সমাবেশের আয়োজন করে।

    ফুলগাজী উপজেলা বিএনপির সদস্য সচিব আবুল হোসেন জানান, প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার বাড়ির সামনে আমরা কেক কাটা ও আলোচনা সভার আয়োজন করি। কিন্তু দুপুরের দিকে আওয়ামী লীগের কিছু লোক হঠাৎ মহড়া দিয়ে কর্মসূচি রয়েছে বলে দাবি করে। একপর্যায়ে প্রশাসন ১৪৪ ধারা জারি করে।

    ফুলগাজী থানার ওসি এএনএম নুরুজ্জামান জানান, ইস্কান্দারিয়া মাদ্রাসা মাঠে বিএনপি ও আওয়ামী লীগের কর্মসূচি ঘোষণা করা হয়। আইনশৃঙ্খলার অবনতি ও অনাকাঙ্ক্ষিত ঘটনা এড়াতে সেখানে ১৪৪ ধারা জারি করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা ফেরদৌসী বেগম।

    • আমাদের ইউটিউব পেজ ভিজিট করতে লগইন করুনঃ Grameen news24 Tv

    এ জাতীয় আরো সংবাদ
    এক ক্লিকে বিভাগের খবর