সংবাদ শিরোনাম :
সংবাদ শিরোনাম :
উত্তরা-আজমপুরে পুলিশের সঙ্গে শিক্ষার্থীদের সংঘর্ষে নিহত বেড়ে ৪ – গ্রামীন নিউজ২৪ বিশ্ববিদ্যালয়ের ভেতর থেকে পুলিশকে উদ্ধার করলো হেলিকপ্টার – গ্রামীন নিউজ২৪ কোটা সংস্কারের দাবির সঙ্গে একমত পোষণ করেছে সরকার: আইনমন্ত্রী – গ্রামীন নিউজ২৪ উত্তরায় গুলিতে নর্দান বিশ্ববিদ্যালয়ের ২ শিক্ষার্থী নিহত – গ্রামীন নিউজ২৪ আটঘরিয়ায় বিদ্যুৎ স্পৃষ্ট হয়ে একই পরিবারের ২ জনের মৃত্যু, মা হাসপাতালে ভর্তি – গ্রামীন নিউজ২৪ গাইবান্ধায় শিক্ষার্থীদের আওয়ামীলীগ অফিস ভাংচুর ও অগ্নি সংযোগ – গ্রামীন নিউজ২৪ শাহবাগ ছাড়লেন শিক্ষার্থীরা: শুক্রবার বিকেলে সারাদেশে বিক্ষোভ মিছিল – গ্রামীন নিউজ২৪ বিবিসি সাংবাদিকের স্ত্রী ও দুই মেয়েকে হত্যা, সন্দেহভাজন গ্রেপ্তার – গ্রামীন নিউজ২৪ কালিরবাজার সাব জোনাল অফিস বিলিং সুপাইভাইজারের লাঠির আঘাতে রক্তাক্ত সেবা গ্রহীতা – গ্রামীন নিউজ২৪ লালমনিরহাটে নেতার ভাঙ্গা বাউন্ডারি দেয়াল পুনরায় নির্মান করলেন স্থানীয় প্রশাসন – গ্রামীন নিউজ২৪
বিজ্ঞপ্তি :
গ্রামীন নিউজ২৪টিভি পরিবারের জন্য দেশব্যাপী প্রতিনিধি নিয়োগ চলছে। যোগ্যতা এইচ এসসি পাশ, অভিজ্ঞতাঃ ১ বৎসর, আগ্রহীরা যোগাযোগ করুন 01729188818, সিভি ইমেইল করুনঃ grameennews24tv@gmail.com। স্বল্প খরচে সাপ্তাহিক, মাসিক, বাৎসরিক চুক্তিতে আপনার প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন ০১৭২৯১৮৮৮১৮

দেশের উন্নয়নকে এগিয়ে নিতে আদর্শ জাতি গঠনে সুশিক্ষার বিকল্প নেই- পার্বত্য মন্ত্রী – গ্রামীন নিউজ২৪

বিশেষ প্রতিনিধিঃ / ৪৬১ বার পঠিত
প্রকাশের সময় : বুধবার, ৪ অক্টোবর, ২০২৩, ৭:৪৬ পূর্বাহ্ণ
  • Print
  • পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি বলেছেন, একটি দেশকে এগিয়ে নিতে হলে, দেশের উন্নয়নকে এগিয়ে নিতে হলে,আদর্শ জাতি গঠনে সুশিক্ষার বিকল্প নেই। সে শিক্ষা হতে হবে নৈতিকতা ও মূল্যবোধ সম্পন্ন।

     

    মঙ্গলবার (৩ অক্টোবর) বান্দরবান বালাঘাটা পুলিশ লাইন্স ড্রিল শেডে বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতার পুরস্কার বিতরণ ও অভিভাবক সমাবেশ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

     

    পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি, শিক্ষার্থীদের উদ্দেশে বলেন, ‘জীবনকে বিকশিত করতে হলে নিজেকে শিক্ষায় বিকশিত করতে হবে। জাতি গড়ার হাতিয়ার হিসেবে শিক্ষকদের যে ভূমিকা, এই ভূমিকা অনন্য-অসাধারণ। এ কারণে আমি মনে করি একটি দেশকে এগিয়ে নিতে হলে, দেশের উন্নয়নকে এগিয়ে নিতে হলে, শিক্ষিত জাতির কোনো বিকল্প নেই।

     

    পার্বত্যমন্ত্রী বীর বাহাদুর উশৈসিং অভিভাবক দের উদ্দেশে বলেন, ‘বিনিয়োগ করুন সন্তানদের পেছনে। দালানকোঠা করার দরকার নেই। সন্তানদের শিক্ষিত করুন। এটাই হবে বড় বিনিয়োগ।’

     

    এর আগে পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ডের অর্থায়নে ২ কোটি ৫০ লাখ টাকার ব্যয়ের পুলিশ লাইন স্কুল ভবন ফিতা কেটে শুভ উদ্বোধন করেন মন্ত্রী।

     

    অনুষ্ঠানে জেলা পুলিশ সুপার সৈকত শাহীন এর সভাপতিত্বে ৬৯ পদাতিক বিগ্রেডিয়ার জেনারেল ড. গোলাম মহিউদ্দিন আহমেদ, অতিরিক্ত জেলা প্রশাসক উম্মে কুলসুম, লতা হারবাল (বিডি) লিমিটেড চেয়ারম্যান আইয়ুব আলী ফাহিম, বান্দরবান সরকারি কলেজে অধ্যক্ষ নুরুল আবছার চৌধুরী, পৌর মেয়র সামশুল ইসলাম, জেলা পরিষদ সদস্য লক্ষ্মীপদ দাশসহ সরকারি ঊধ্বতন কর্মকর্তা ও ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

     

    আলোচনা সভা শেষে প্রধান অতিথি পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি, ক্রীড়া প্রতিযোগিতায় অংশগ্রহণকারী শিক্ষার্থীদের মাঝে পুরস্কার তুলে দেন।


    এ জাতীয় আরো সংবাদ
    • আমাদের ইউটিউব পেজ ভিজিট করতে লগইন করুনঃ Grameen news24 Tv
    এক ক্লিকে বিভাগের খবর