সংবাদ শিরোনাম :
সংবাদ শিরোনাম :
মামুনুল হক ডিবি কার্যালয়ে গিয়েছিলেন জব্দ করা মোবাইল আনতে – গ্রামীন নিউজ২৪ সাঘাটায় অবৈধ ইটভাটা বন্ধে অভিযান: ৩ ইটভাটায় জরিমানা – গ্রামীন নিউজ২৪ আবারও বেড়েছে সোনার দাম – গ্রামীন নিউজ২৪ পুকুর থেকে প্রকৌশলীর লাশ উদ্ধার – গ্রামীন নিউজ২৪ রাহুল বিয়ে করুক, সুখী হোক: প্রিয়াঙ্কা গান্ধী – গ্রামীন নিউজ২৪ নাগরিকদের প্রতি যে কোনো বৈষম্য আইনের শাসনের পরিপন্থী: রাষ্ট্রপতি – গ্রামীন নিউজ২৪ গাইবান্ধার পলাশবাড়ীতে ছুরিকাঘাতে নিহত ১ – গ্রামীন নিউজ২৪ ১ ঘন্টার চেষ্টায় কাওরানবাজারের আগুন নিয়ন্ত্রণে – গ্রামীন নিউজ২৪ সাতক্ষীরার তালায় সড়ক দুর্ঘটনায় নিহত ২ – গ্রামীন নিউজ২৪ শিক্ষককে পিটিয়ে হত্যা, চাচিসহ গ্রেপ্তার ৩ – গ্রামীন নিউজ২৪
বিজ্ঞপ্তি :
গ্রামীন নিউজ২৪টিভি পরিবারের জন্য দেশব্যাপী প্রতিনিধি নিয়োগ চলছে। যোগ্যতা এইচ এসসি পাশ, অভিজ্ঞতাঃ ১ বৎসর, আগ্রহীরা যোগাযোগ করুন 01729188818, সিভি ইমেইল করুনঃ grameennews24tv@gmail.com। স্বল্প খরচে সাপ্তাহিক, মাসিক, বাৎসরিক চুক্তিতে আপনার প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন ০১৭২৯১৮৮৮১৮

কচুরিপানার ডোবায় ডুবে ছিল মাদককারবারী ২ ঘন্টা পরে আটক – গ্রামীন নিউজ২৪

বিশেষ প্রতিনীধিঃ / ১৪৯৭ বার পঠিত
প্রকাশের সময় : বৃহস্পতিবার, ২ সেপ্টেম্বর, ২০২১, ৮:৪৫ অপরাহ্ণ
  • Print
  • রাজবাড়ীর গোয়ালন্দে পুলিশের ধাওয়া খেয়ে কচুরিপানার ডোবায় ঝাঁপ দেয় এক যুবক। সেখানে দুই ঘণ্টা নাক জাগিয়ে বসে ছিল সে। পরে শ্বাসরুদ্ধকর অভিযানে কচুরিপানার ডোবা থেকে তাকে আটক করে পুলিশ। ওই যুবক একজন মাদক কারবারি।

    আজ বৃহস্পতিবার (২ সেপ্টেম্বর) সকাল ৭টা থেকে ৯টা পর্যন্ত টানা দুই ঘণ্টা ঢাকা-খুলনা মহাসড়কের পাশে দেবগ্রাম ইউনিয়নগামী ডাইভারশন সড়কের পাশের ডোবা হতে ওই মাদক কারবারিকে আটক  করা হয়।

    গ্রেফতারকৃত মাদক কারবারির নাম মো. কলম শেখ (৪০)। সে ফরিদপুর কোতোয়ালি থানাধীন আজিদ মাতুব্বারপাড়ার মৃত মালেক শেখের ছেলে।

    পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, বৃহস্পতিবার সকাল ৬টা থেকে থানা পুলিশের একটি দল মহাসড়কের গোয়ালন্দ ডাইভারশন  এলাকায় চেকপোস্ট বসিয়ে বিভিন্ন যানবাহনে তল্লাশি করছিল। এ সময় কলম শেখ একটি অটোরিকশাযোগে দৌলতদিয়া ঘাটের দিকে যাচ্ছিল। অটোরিকশাটি পুলিশ চেকপোস্টের কাছাকাছি আসলে পুলিশ অটোরিকশাটির গতিরোধ করে।

    এ সময় অটোরিকশা হতে কলম লাফ দিয়ে নেমে দৌড়ে পালানোর চেষ্টা করে। পুলিশ তার পিছু নিলে সে পাশে থাকা ঘন কচুরিপানা ভর্তি ডোবায় লাফ দেয়। কিন্তু তারপর হতে সে একেবারে চুপচাপ। কোনোভাবেই তার অবস্থান নির্ণয় করতে পারছিল না পুলিশ। এ সময় ধারণা করা হচ্ছিল কলম হয়তো কচুরিপানার নিচে শ্বাসরোধ হয়ে মারা গেছে।

    এমতাবস্থায় অভিযানে নেতৃত্ব দেয়া গোয়ালন্দ ঘাট থানার ওসি আব্দুল্লাহ আল তায়াবীর ফায়ার সার্ভিসে খবর দিলে ফায়ার সার্ভিসের একটি দল সেখানে দ্রুত চলে আসে। পরে একটি নৌকা নিয়ে পুলিশ ও ফায়ার সার্ভিসের সদস্যরা টানা ২ ঘণ্টার চেষ্টায় কচুরিপানার ডোবা থেকে তাকে জীবিত অবস্থায় উদ্ধার করে।

    এ বিষয়ে গোয়ালন্দ ঘাট থানার ওসি আব্দুল্লাহ আল তায়াবীর জানান, পুলিশের ধাওয়া খেয়ে কলম কচুরিপানার ডোবায় ঝাঁপ দেয়। এরপর ডুব দিয়ে অনেকটা দূরে চলে যায়। এরপর ঘন কচুরিপানার মধ্যে কোনোমতে সে নাক জাগিয়ে শ্বাস নিয়ে বেঁচে ছিল। এ অবস্থায় আমরা তাকে উদ্ধার করে আটক করি। বর্তমানে তাকে হাসপাতালে ভর্তি রেখে চিকিৎসা দেয়া হচ্ছে। তার বিরুদ্ধে থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা দায়ের করা হয়েছে।


    এ জাতীয় আরো সংবাদ
    • আমাদের ইউটিউব পেজ ভিজিট করতে লগইন করুনঃ Grameen news24 Tv
    এক ক্লিকে বিভাগের খবর