সংবাদ শিরোনাম :
সংবাদ শিরোনাম :
উত্তরা-আজমপুরে পুলিশের সঙ্গে শিক্ষার্থীদের সংঘর্ষে নিহত বেড়ে ৪ – গ্রামীন নিউজ২৪ বিশ্ববিদ্যালয়ের ভেতর থেকে পুলিশকে উদ্ধার করলো হেলিকপ্টার – গ্রামীন নিউজ২৪ কোটা সংস্কারের দাবির সঙ্গে একমত পোষণ করেছে সরকার: আইনমন্ত্রী – গ্রামীন নিউজ২৪ উত্তরায় গুলিতে নর্দান বিশ্ববিদ্যালয়ের ২ শিক্ষার্থী নিহত – গ্রামীন নিউজ২৪ আটঘরিয়ায় বিদ্যুৎ স্পৃষ্ট হয়ে একই পরিবারের ২ জনের মৃত্যু, মা হাসপাতালে ভর্তি – গ্রামীন নিউজ২৪ গাইবান্ধায় শিক্ষার্থীদের আওয়ামীলীগ অফিস ভাংচুর ও অগ্নি সংযোগ – গ্রামীন নিউজ২৪ শাহবাগ ছাড়লেন শিক্ষার্থীরা: শুক্রবার বিকেলে সারাদেশে বিক্ষোভ মিছিল – গ্রামীন নিউজ২৪ বিবিসি সাংবাদিকের স্ত্রী ও দুই মেয়েকে হত্যা, সন্দেহভাজন গ্রেপ্তার – গ্রামীন নিউজ২৪ কালিরবাজার সাব জোনাল অফিস বিলিং সুপাইভাইজারের লাঠির আঘাতে রক্তাক্ত সেবা গ্রহীতা – গ্রামীন নিউজ২৪ লালমনিরহাটে নেতার ভাঙ্গা বাউন্ডারি দেয়াল পুনরায় নির্মান করলেন স্থানীয় প্রশাসন – গ্রামীন নিউজ২৪
বিজ্ঞপ্তি :
গ্রামীন নিউজ২৪টিভি পরিবারের জন্য দেশব্যাপী প্রতিনিধি নিয়োগ চলছে। যোগ্যতা এইচ এসসি পাশ, অভিজ্ঞতাঃ ১ বৎসর, আগ্রহীরা যোগাযোগ করুন 01729188818, সিভি ইমেইল করুনঃ grameennews24tv@gmail.com। স্বল্প খরচে সাপ্তাহিক, মাসিক, বাৎসরিক চুক্তিতে আপনার প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন ০১৭২৯১৮৮৮১৮

স্ত্রী হত্যায় স্বামীর মৃত্যুদণ্ড – গ্রামীন নিউজ২৪

শরীয়তপুর প্রতিনিধি: / ৬৭৬ বার পঠিত
প্রকাশের সময় : মঙ্গলবার, ১০ অক্টোবর, ২০২৩, ৮:৪৭ অপরাহ্ণ
  • Print
  • শরীয়তপুরে যৌতুকের জন্য স্ত্রীকে হত্যা মামলায় স্বামীকে মৃত্যুদণ্ড দিয়েছেন আদালত। একইসঙ্গে তার ২০ হাজার টাকা জরিমানা করা হয়েছে।

     

    মঙ্গলবার (১০ অক্টোবর) দুপুরে নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালের বিচারক মো. সোহেল আহমেদ এ রায় ঘোষণা করেন। এ তথ্য নিশ্চিত করেছেন ট্রাইব্যুনালের রাষ্ট্রপক্ষের কৌঁসুলি ফিরোজ আহমেদ।

     

    মৃত্যুদণ্ডপ্রাপ্ত রাজা মিয়া শরীয়তপুরের ভেদরগঞ্জ উপজেলার কাচিকাটা ইউনিয়নের বকাউল কান্দী গ্রামের বাসিন্দা।

     

    জানা যায়, ২০১৩ সালে রাজা মিয়ার (৩২) সঙ্গে চাঁদপুরের সদর উপজেলার গোয়ালনগর গ্রামের আব্দুল মালেক বেপারী মেয়ে কাঞ্চন মালার (২৮) বিয়ে হয়। বিয়ের পর থেকে রাজা মিয়া যৌতুক দাবি করে আসছিলেন। গত ২০২১ সালের জুনে ২ লাখ টাকার জন্য স্ত্রীকে চাপ দেন রাজা মিয়া। কিন্তু টাকা দিতে রাজি না হওয়ায় বাঁশ দিয়ে মাথায় আঘাত করলে গুরুতর আহত হন কাঞ্চনমালা। অবস্থার অবনতি হলে ৭ জুন সকালে চাঁদপুর সদর হাসপাতালে নিয়ে গেলে উন্নত চিকিৎসার জন্য কর্তব্যরত চিকিৎসক ঢাকায় নেওয়ার পরামর্শ দেন। ঢাকায় নেওয়ার পথে তিনি মারা যান। এ ঘটনায় পরের দিন নিহতের ভাই মো. মনির হোসেন বাদী হয়ে রাজা মিয়াকে আসামি করে ভেদরগঞ্জ উপজেলার সখিপুর থানায় মামলা করেন।

     

    আসামি পক্ষের আইনজীবী শাহ আলম বলেন, আমরা ন্যায় বিচার থেকে বঞ্চিত হয়েছি। খুব শিগগিরই আমরা উচ্চ আদালতে আপিল করবো।


    এ জাতীয় আরো সংবাদ
    • আমাদের ইউটিউব পেজ ভিজিট করতে লগইন করুনঃ Grameen news24 Tv
    এক ক্লিকে বিভাগের খবর