সংবাদ শিরোনাম :
সংবাদ শিরোনাম :
দেশের বিভিন্ন অংশে বয়ে যাচ্ছে তাপপ্রবাহ – গ্রামীন নিউজ২৪ রাজধানীতে পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের উদ্যোগে পাহাড়ি প্রাণের উৎসব বৈসাবি পালিত – গ্রামীন নিউজ২৪ দেশের কোথায় কখন ঈদের জামাত – গ্রামীন নিউজ২৪ দিনেদুপুরে বাংলাদেশে ঢুকে দুই রাখালকে বিএসএফের গুলি – গ্রামীন নিউজ২৪ লালমনিরহাটে স্বামীর থাপ্পরে স্ত্রীর মৃত্যু – গ্রামীন নিউজ২৪ ঢাকায় এটিএম বুথের নিরাপত্তাকর্মীকে কুপিয়ে হত্যা – গ্রামীন নিউজ২৪ সবার সঙ্গে ঈদের আনন্দ ভাগাভাগি করুন: প্রধানমন্ত্রী – গ্রামীন নিউজ২৪ প্রতিমন্ত্রীর মর্যাদা পেলেন দুই সিটি মেয়র – গ্রামীন নিউজ২৪ আগামীকাল পাকিস্তান ছাড়াও যেসব দেশে হচ্ছে ঈদ – গ্রামীন নিউজ২৪ ফরিদগঞ্জে ফ্যানের সঙ্গে ঝুলছিল ২ শিশুকন্যা ও মায়ের মরদেহ – গ্রামীন নিউজ২৪
বিজ্ঞপ্তি :
গ্রামীন নিউজ২৪টিভি পরিবারের জন্য দেশব্যাপী প্রতিনিধি নিয়োগ চলছে। যোগ্যতা এইচ এসসি পাশ, অভিজ্ঞতাঃ ১ বৎসর, আগ্রহীরা যোগাযোগ করুন 01729188818, সিভি ইমেইল করুনঃ grameennews24tv@gmail.com। স্বল্প খরচে সাপ্তাহিক, মাসিক, বাৎসরিক চুক্তিতে আপনার প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন ০১৭২৯১৮৮৮১৮

চিকিৎসা সেবায় শিউস এর চেক বিতরন – গ্রামীন নিউজ২৪

স্টাফ রিপোর্টারঃ / ৮১৮৭ বার পঠিত
প্রকাশের সময় : মঙ্গলবার, ২২ জুন, ২০২১, ৯:০৮ পূর্বাহ্ণ
  • Print
  • নুসাদ নকিব বাঁচতে চায়। তার ওপেন হার্ড সার্জারি করতে হবে। শিশু নুসাদ নকিব জন্মের পর হতে এই রোগে আক্রান্ত। তবে তার রোগের প্রকাশ শুরু হয় ২০১৪ সালে। পরিবার তার চিকিৎসা চালতে গিয়ে সর্বশান্ত। তবু হাল ছাড়ে নি পিতা মাতা। ছেলের চিকিৎসা করাতে তারা ঘুরছে বিভিন্ন জনের দ্বারে দ্বারে।

    আমি বলছি গাইবান্ধা জেলার সুন্দরগঞ্জ উপজেলার প্রত্যন্ত মনমথ গ্রামের সাহার আলীর ছেলে নুসাদ নকিবের কথা। যার বয়স ১১ বৎসর।

    আর এই সময়ে শিশু নুসাদ নকিবের চিকিৎসায় এগিয়ে আসে সুন্দরগঞ্জ উপজেলার বামনডাঙ্গার একটি সংগঠন শিশু উন্নয়ন সংস্থা (শিউস)। তারা তাদের ”আর্ত মানবতার সেবা”” কর্মসূচীর আওতায় নিজেদের অর্থায়নে কয়েকবার শিশুটিকে নিয়ে চিকিৎসার জন্য ঢাকা হার্ড ফাউন্ডেশন সহ ছুটছে দেশের নামিদামী হাসপাতালে। কিন্তু চিকিৎসাব্যায় অনেক হওয়ায় তাদের একার পক্ষে চিকিৎসা ব্যায় বহন করা সম্ভব হয়নি। পরে উক্ত সংগঠন তাদের একক চেষ্টায় বিভিন্ন মসজিদ, স্কুল-কলেজ, দানশীল ব্যক্তিদের কাছ থেকে সংগ্রহ করে ১ লক্ষ টাকা।

    আর এই ১ লক্ষ টাকার চেক তুলে দেওয়া উপলক্ষে গতকাল সোমবার বিকালে সংস্থাটি তাদের নিজ কার্যালয়ে ব্যাবস্থা করে চেক বিতরন অনুষ্ঠানের। উক্ত চেক বিতরন অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে নুসাদ নকিবের পরিবারের হাতে চেক তুলে দেন সুন্দরগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ আল মারুফ।

    বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সুন্দরগঞ্জ উপজেলা কৃষি কর্মকর্তা রেজা ই মামুন।

    শিউস এর প্রধান নির্বাহী ড. মোঃ শফিউল ইসলাম ভূঁইয়ার সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য রাখেন সংস্থাটির সাধারন সম্পাদক রওশন আলম, কোষাধ্যক্ষ ডাঃ নির্মল চন্দ্র বর্মন, সমাজ সেবক গোলাম সরোয়ার প্রমুখ।

    পরে শিশু নুসাদ নকিব ও তার পরিবারের হাতে ১ লক্ষ টাকার চেক তুলে দেওয়া হয়।

    চেক হাতে পেয়ে নুসাদ নকিবের পিতা সাহার আলী বলেন, আমরা বহুদিন ধরে ছেলের চিকিৎসার জন্য অর্থ সংগ্রহের চেষ্টা চালিয়ে আসছি। সর্বশেষ শিউস আজ যে চেক আমাদের হাতে তুলে দিল তার অনুভুতি মুখে বলে বুঝাতে পারবো না। আমি চাই শিউস আরো অনেকদূর এগিয়ে যাক ও সব সময় আমাদের মত গরীব অসহায়দের পাশে থাকুক।


    এ জাতীয় আরো সংবাদ
    • আমাদের ইউটিউব পেজ ভিজিট করতে লগইন করুনঃ Grameen news24 Tv
    এক ক্লিকে বিভাগের খবর