সংবাদ শিরোনাম :
সংবাদ শিরোনাম :
একাদশ শ্রেণিতে ভর্তির প্রথম ধাপের ফল প্রকাশ – গ্রামীন নিউজ২৪ আটপাড়ায় আওয়ামী লীগের ৭৫ তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত – গ্রামীন নিউজ২৪ মুক্তাগাছায় আওয়ামীলীগ এর ৭৫তম প্লাটিনামজয়ন্তী উদযাপন – গ্রামীন নিউজ২৪ হাসপাতালে খালেদা জিয়া, আছেন সিসিইউতে – গ্রামীন নিউজ২৪ মহাত্মা গান্ধীর সমাধিতে শ্রদ্ধা নিবেদন করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা – গ্রামীন নিউজ২৪ দিল্লি পৌঁছেছেন প্রধানমন্ত্রী – গ্রামীন নিউজ২৪ পাঞ্জাবে সাত দিনের জন্য ১৪৪ ধারা জারি – গ্রামীন নিউজ২৪ দুর্নীতি মামলায় জামিন পেলেন দিল্লির মুখ্যমন্ত্রী – গ্রামীন নিউজ২৪ ঘোড়াঘাটে নবীন বরণ মতবিনিময় সভা অনুষ্ঠিত – গ্রামীন নিউজ২৪ বন্যার কারনে স্থগিত সিলেট বোর্ডের এইচএসসি পরীক্ষা – গ্রামীন নিউজ২৪
বিজ্ঞপ্তি :
গ্রামীন নিউজ২৪টিভি পরিবারের জন্য দেশব্যাপী প্রতিনিধি নিয়োগ চলছে। যোগ্যতা এইচ এসসি পাশ, অভিজ্ঞতাঃ ১ বৎসর, আগ্রহীরা যোগাযোগ করুন 01729188818, সিভি ইমেইল করুনঃ grameennews24tv@gmail.com। স্বল্প খরচে সাপ্তাহিক, মাসিক, বাৎসরিক চুক্তিতে আপনার প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন ০১৭২৯১৮৮৮১৮

মঙ্গলবার শুরু হচ্ছে গণটিকার দ্বিতীয় ডোজ – গ্রামীন নিউজ২৪

গ্রামীন নিউজ ডেস্কঃ / ২৭৯৭ বার পঠিত
প্রকাশের সময় : সোমবার, ৬ সেপ্টেম্বর, ২০২১, ২:৫৯ অপরাহ্ণ
  • Print
  • করোনা ভাইরাসের দ্বিতীয় ডোজ মঙ্গলবার থেকে দেওয়া শুরু হবে। গণটিকার আওতায় টিকাগ্রহীতা প্রথম ডোজ যে কেন্দ্র থেকে নিয়েছেন, দ্বিতীয় ডোজও সেই কেন্দ্র থেকে নিতে পারবেন।

    এর আগে গত ৭ থেকে ১২ আগস্ট পর্যন্ত সারাদেশের ইউনিয়ন, উপজেলা, জেলা, সিটি করপোরেশন পর্যায়ে গণটিকাদান কর্মসূচি চলে। এ কর্মসূচির মাধ্যমে ৩০ লাখ ডোজের বেশি টিকা দেওয়া হয়।

    রবিবার এ বিষয়ে স্বাস্থ্য অধিদফতরের নিয়মিত বুলেটিনে স্বাস্থ্য অধিদফতরের লাইন ডিরেক্টর-এমএনসিঅ্যান্ডএইচ ডা. মো. শামসুল হক জানান, ক্যাম্পেইনের জন্য প্রয়োজনীয় টিকা রবিবারই সারাদেশের বিভিন্ন কেন্দ্রে পৌঁছে গেছে। ক্যাম্পেইনের দ্বিতীয় ডোজ আগামী ৭ সেপ্টেম্বর থেকে একইভাবে এবং একই কেন্দ্রে দেওয়া হবে। এ ক্যাম্পেইনের সময় যারা যেই কেন্দ্র থেকে প্রথম ডোজ নিয়েছেন, তারা সেই কেন্দ্র থেকেই দ্বিতীয় ডোজ টিকা নেবেন।

    তিনি আরও জানান, টিকা নেওয়ার সময় টিকা কার্ড অথবা রেজিস্ট্রেশেনের প্রিন্টেড ফরম নিয়ে আসতে হবে। এছাড়া অন্তঃস্বত্তা ও দুগ্ধবতী নারীরা নিবন্ধন করে টিকা নিতে পারবেন। বাড়ির নিকটবর্তী কেন্দ্র থেকে তারা টিকা নিতে পারবেন। এক্ষেত্রে মোবাইলে এসএমএস না এলেও টিকা পেতে কোনো সমস্যা হবে না।


    এ জাতীয় আরো সংবাদ
    • আমাদের ইউটিউব পেজ ভিজিট করতে লগইন করুনঃ Grameen news24 Tv
    এক ক্লিকে বিভাগের খবর