সংবাদ শিরোনাম :
সংবাদ শিরোনাম :
মামুনুল হক ডিবি কার্যালয়ে গিয়েছিলেন জব্দ করা মোবাইল আনতে – গ্রামীন নিউজ২৪ সাঘাটায় অবৈধ ইটভাটা বন্ধে অভিযান: ৩ ইটভাটায় জরিমানা – গ্রামীন নিউজ২৪ আবারও বেড়েছে সোনার দাম – গ্রামীন নিউজ২৪ পুকুর থেকে প্রকৌশলীর লাশ উদ্ধার – গ্রামীন নিউজ২৪ রাহুল বিয়ে করুক, সুখী হোক: প্রিয়াঙ্কা গান্ধী – গ্রামীন নিউজ২৪ নাগরিকদের প্রতি যে কোনো বৈষম্য আইনের শাসনের পরিপন্থী: রাষ্ট্রপতি – গ্রামীন নিউজ২৪ গাইবান্ধার পলাশবাড়ীতে ছুরিকাঘাতে নিহত ১ – গ্রামীন নিউজ২৪ ১ ঘন্টার চেষ্টায় কাওরানবাজারের আগুন নিয়ন্ত্রণে – গ্রামীন নিউজ২৪ সাতক্ষীরার তালায় সড়ক দুর্ঘটনায় নিহত ২ – গ্রামীন নিউজ২৪ শিক্ষককে পিটিয়ে হত্যা, চাচিসহ গ্রেপ্তার ৩ – গ্রামীন নিউজ২৪
বিজ্ঞপ্তি :
গ্রামীন নিউজ২৪টিভি পরিবারের জন্য দেশব্যাপী প্রতিনিধি নিয়োগ চলছে। যোগ্যতা এইচ এসসি পাশ, অভিজ্ঞতাঃ ১ বৎসর, আগ্রহীরা যোগাযোগ করুন 01729188818, সিভি ইমেইল করুনঃ grameennews24tv@gmail.com। স্বল্প খরচে সাপ্তাহিক, মাসিক, বাৎসরিক চুক্তিতে আপনার প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন ০১৭২৯১৮৮৮১৮

মাইজদীতে ১৪৪ ধারা উপেক্ষা করে মিছিলের চেষ্টা পুলিশের লাঠিচার্জ – গ্রামীন নিউজ২৪

বিশেষ প্রতিনিধিঃ / ২০৬৭ বার পঠিত
প্রকাশের সময় : সোমবার, ৬ সেপ্টেম্বর, ২০২১, ৩:১৪ অপরাহ্ণ
  • Print
  • নোয়াখালীর মাইজদীতে ১৪৪ ধারা উপেক্ষা করে মিছিল করেছে স্থানীয় এমপি ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক একরামুল করিম চৌধুরীর সমর্থকরা। পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে মিছিলে লাঠিচার্জ করে পুলিশ। এতেকরে শহরে চরম উত্তেজনা বিরাজ করছে। পরিস্থিতি নিয়ন্ত্রণে মাঠে কাজ করছে পুলিশের পাশাপাশি র‍্যাব।

    আজ সোমবার (৬ সেপ্টেম্বর) সকাল সোয়া ১১টার দিকে শহরের টাউন হল মোড়ে এ ঘটনা ঘটে।

    জানা যায়, আজ সকাল ১০টার দিকে স্থানীয় এমপির সমর্থকরা জেলা আওয়ামী লীগের বর্তমান কমিটি বহাল রাখার পক্ষে জেলা আওয়ামী লীগ কার্যালয়ের সামনে ও টাউনহল মোড়ে, উপজেলা আওয়ামী লীগের সভাপতি শাহিনের সমর্থকরা মুজিববর্ষ উপলক্ষে এবং নোয়াখালী পৌরসভার মেয়র সহিদ উল্যাহ খান পৌর ভবন এলাকায় পৌর নির্বাচনী প্রচারণার সমাবেশ ডাকেন। তিন গ্রুপের পাল্টাপাল্টি কর্মসূচিতে শহরে উত্তেজনা ছড়িয়ে পড়ে। এ অবস্থায় নোয়াখালী জেলা আওয়ামী লীগের তিন গ্রুপের কর্মসূচিকে কেন্দ্র করে সংঘর্ষের আশঙ্কায় প্রশাসন সকাল ৬টা থেকে সন্ধ্যা ৬টা পর্যন্ত ১৪৪ ধারা জারি করে।

    প্রত্যক্ষদর্শীরা জানান, এমপি একরামুল করিমের ২০ থেকে ৩০ জন সমর্থক তার পক্ষে বিভিন্ন শ্লোগান দিয়ে প্রধান সড়কে এলে পুলিশ তাদের ধাওয়া করে। এক পর্যায়ে তাদের ছত্রভঙ্গ করতে লাঠিচার্জও করা হয়। বর্তমানে শহরে কঠোর অবস্থানে রয়েছে প্রশাসন ও আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী।

    এ দিকে জেলা পুলিশ সুপারের দফতর থেকে জানানো হয়েছে, সদর আসনের সংসদ সদস্য সমর্থিত নেতাকর্মীরা বিচ্ছিন্নভাবে শহরের বিভিন্নস্থানে জড়ো হওয়ার চেষ্টা করে। তবে তাদের ছত্রভঙ্গ করে পুলিশ। শহরে কিছু কিছু দোকানপাট বন্ধ আছে। তবে এখন স্বাভাবিক রয়েছে যানবাহন চলাচল। জরুরি অবস্থা বহাল রাখতে দুইজন নির্বাহী ম্যাজিস্ট্রেট দায়িত্ব পালন করছেন। শহর এলাকার বিভিন্ন গুরুত্বপূর্ণ স্থানে পুলিশ ফোর্স মোতায়েন করা হয়েছে। সেই সঙ্গে শহরজুড়ে টহল দিচ্ছে পুলিশ ও র‌্যাব।


    এ জাতীয় আরো সংবাদ
    • আমাদের ইউটিউব পেজ ভিজিট করতে লগইন করুনঃ Grameen news24 Tv
    এক ক্লিকে বিভাগের খবর