সংবাদ শিরোনাম :
সংবাদ শিরোনাম :
কযরা উপজেলা প্রেসক্লাবে উপজেলা নির্বাহী অফিসার অনিমেষ বিশ্বাসকে বিদায় সংবর্ধনা – গ্রামীন নিউজ২৪ বিশ্ব জলাতঙ্ক দিবসে মোংলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের র‍্যালী ও আলোচনা অনুষ্ঠিত – গ্রামীন নিউজ২৪ ঠাকুরগাঁওয়ে শেষ পরীক্ষার দিন ভুয়া দাখিল ১৯ পরীক্ষার্থী আটক – গ্রামীন নিউজ২৪ শরণখোলায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৬ তম জন্মদিন উপলক্ষে আনন্দ মিছিল ও পথসভা – গ্রামীন নিউজ২৪ সাতক্ষীরায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৬ তম জন্ম বার্ষিকী পালিত – গ্রামীন নিউজ২৪ আটঘরিয়ায় আওয়ামী লীগের উদোগ্যে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৬ তম শুভ জন্মদিন পালিত – গ্রামীন নিউজ২৪ জনতা ব্যাংক স্বাধীনতা অফিসার পরিষদ সাতক্ষীরা এরিয়া কমিটির প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিন উদযাপন – গ্রামীন নিউজ২৪ প্রধানমন্ত্রী শেখ হাসিনা ছাত্রনেতা থেকে এখন বিশ্বনেতা তথ্যমন্ত্রী – গ্রামীন নিউজ২৪ স্ত্রীকে বানালেন বোন, কোটা সুবিধা নিতে এই কাজ – গ্রামীন নিউজ২৪ ঠাকুরগাঁওয়ের রুহিয়ায় আগুনে পুড়ে ১৭টি ঘর ভষ্মিভূত – গ্রামীন নিউজ২৪
বিজ্ঞপ্তি :
গ্রামীন নিউজ২৪টিভি পরিবারের জন্য দেশব্যাপী প্রতিনিধি নিয়োগ চলছে। যোগ্যতা এইচ এসসি পাশ, অভিজ্ঞতাঃ ১ বৎসর, আগ্রহীরা যোগাযোগ করুন 01729188818, সিভি ইমেইল করুনঃ grameennews24tv@gmail.com

ঠাকুরগাঁওয়ে হরিপুরে মুড়ি খাওয়াকে কেন্দ্র করে সংঘর্ষে পুত্রের হাতে পিতার মৃত্যু – গ্রামীন নিউজ২৪

মোঃ মজিবর রহমান শেখ ঠাকুরগাঁও জেলা প্রতিনিধি / ১১৮৬ বার পঠিত
প্রকাশের সময় : সোমবার, ৬ সেপ্টেম্বর, ২০২১, ৬:৩৬ অপরাহ্ণ
  • Print
  • মুড়ি খাওয়াকে কেন্দ্র করে ঠাকুরগাঁও জেলার হরিপুর উপজেলার ভাতুরিয়া ইউনিয়নের যাদবপুর (গোপালপুর) গ্রামে ছেলে জয়নাল (১৬) এর লাঠির আঘাতে পিতা নুরুল ইসলাম ওরফে বগলা নুরুল (৫৫)এর মৃত্যু হওয়ার খবর পাওয়া গেছে।

    এঘটনায় ৬ সেপ্টেম্বর সোমবার সকালে ছেলেকে আটক করেছে হরিপুর থানা পুলিশ। তার স্বীকারোক্তিতে বাশেঁর লাঠি সহ রক্তাক্ত কাপর উদ্ধার করা হয়।

    গ্রামবাসি ও পুলিশ সূত্রে জানা যায়, গত ৫ সেপ্টেম্বর রবিবার সন্ধ্যায় স্বামী স্ত্রীর মধ্যে ঝগড়া বিবাদ তৈরি হয়। এক সময় স্বামী তার স্ত্রীকে মারপিঠ শুরু করে। এরপর ছেলে ঘটনা জানতে পেয়ে এগিয়ে আসলে ছেলে পতি ক্ষিপ্ত হয় পিতা। দুইজনের মধ্যে চরম উত্তেজিত তৈরি হলে মারপিঠ শুরু হয় পিতা পুত্রের মধ্যে, দীর্ঘ ক্ষুন উত্তেজিত হওয়াই ৫ সেপ্টেম্বর রবিবার রাত অনুমান ১০টার সময় পিতার মাথার উপরে সহজরে ছেলে লাঠির আঘাত করলে গুরুত্ব অসুস্থ্য হয়ে পরে পিতা। গ্রাম ও প্রতিবেশীর বাড়ি থেকে এক শত গজ দূরে ঘটনার স্থল থেকে উদ্ধার করে অটোযোগে রানীশংকৈল হাসপাতালে পাঠালে তাকে রেফার্ড করে দিনাজপুর হাসপাতালে নিয়ে যাওয়ার সময় পথের মধ্যে মারা যায় পিতা নরুল ইসলাম।

    নিহতের স্ত্রী বলেন, ৫ সেপ্টেম্বর রবিবার সন্ধ্যায় মুড়ি খাওয়ার জন্য আমার কাছে চাই জয়নাল এর বাবা, আমি চানাচুরসহ মুড়ি দিলে আমার কাছে আধা ও রসূন চাই, আমি বলি বাড়িতে আধা নাই, এই কথোপকথন শুরু হয় আমাদের মধ্যে। হঠাৎ উত্তেজিত হয়ে আমার পতি মারপিঠ শুরু করলে, আমি গ্রামের দোকানে চলে যায়, আমার ছেলে জয়নাল সেখানে আমাকে দেখতে পেয়ে বাড়িতে আসলে পিতাপুত্রের মধ্যে চরম উত্তেজিত তৈরি হয়। এসময় মাথায় আঘাত পেয়ে ঘটানার স্থলে জয়নালের বাবা রক্তাক্ত অবস্থায় পরে থাকে। আমিসহ গ্রামবাসি তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যাওয়ার সময় পথের মধ্যে সে মারা যায়।

    এবিষয়ে হরিপুর থানা অফিসার ইনচার্জ আওরঙ্গজেব বলেন, পিতার লাশ উদ্ধার করে মর্গে পাঠানো হয়েছে। এই ঘটনায় ছেলে আটক করা হয়। তদন্ত সাপেক্ষে ঘটনার সত্যতা বের হয়ে আসবে।

    • আমাদের ইউটিউব পেজ ভিজিট করতে লগইন করুনঃ Grameen news24 Tv

    এ জাতীয় আরো সংবাদ
    এক ক্লিকে বিভাগের খবর