সংবাদ শিরোনাম :
সংবাদ শিরোনাম :
৭ দিন বন্ধ সব স্কুল-কলেজ – গ্রামীন নিউজ২৪ অ্যাসেম্বলি বন্ধ প্রাথমিক বিদ্যালয়ে – গ্রামীন নিউজ২৪ ঢাকাগামী চলন্ত লঞ্চে আগুন – গ্রামীন নিউজ২৪ শিল্পী সমিতির নতুন সভাপতি মিশা, সাধারণ সম্পাদক ডিপজল – গ্রামীন নিউজ২৪ জামায়াতের ৩ নেতা গ্রেপ্তার – গ্রামীন নিউজ২৪ প্রতিমন্ত্রী পলকের শ্যালককে আওয়ামী লীগের শোকজ – গ্রামীন নিউজ২৪ কে কার আত্মীয়, তা দেখবে না নির্বাচন কমিশন: ইসি আলমগীর – গ্রামীন নিউজ২৪ বোতল সয়াবিন তেলের লিটার ১৬৭, খোলা ১৪৭ কাল থেকে কার্যকর – গ্রামীন নিউজ২৪ খালেদা জিয়া মানুষকে ডালভাত খাওয়াতেও ব্যর্থ হয়েছিল: প্রধানমন্ত্রী – গ্রামীন নিউজ২৪ সুনামগঞ্জে বাস-সিএনজি সংঘর্ষে জনপ্রিয় সংগীত শিল্পী নিহত – গ্রামীন নিউজ২৪
বিজ্ঞপ্তি :
গ্রামীন নিউজ২৪টিভি পরিবারের জন্য দেশব্যাপী প্রতিনিধি নিয়োগ চলছে। যোগ্যতা এইচ এসসি পাশ, অভিজ্ঞতাঃ ১ বৎসর, আগ্রহীরা যোগাযোগ করুন 01729188818, সিভি ইমেইল করুনঃ grameennews24tv@gmail.com। স্বল্প খরচে সাপ্তাহিক, মাসিক, বাৎসরিক চুক্তিতে আপনার প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন ০১৭২৯১৮৮৮১৮

ডুমুরিয়া নিউজ ২৪.কম এর দ্বিতীয় প্রতিষ্ঠাবার্ষিকী পালিত – গ্রামীন নিউজ২৪

সাব্বির হোসেন (বাপ্পি) ডুমুরিয়া (খুলনা) প্রতিনিধিঃ / ১৪০৮ বার পঠিত
প্রকাশের সময় : সোমবার, ৬ সেপ্টেম্বর, ২০২১, ৭:৪৫ অপরাহ্ণ
  • Print
  • খুলনার ডুমুরিয়া উপজেলা ব্যাপী সকলের কাছে জনপ্রিয় নিউজ পোর্টাল ডুমুরিয়া নিউজ ২৪. কম এর দ্বিতীয় বর্যপূর্তি উপলক্ষে কেক কাটার মধ্যে দিয়ে জমকালো ভাবে অনুষ্ঠিত হয়।

    আজ সোমবার সকাল ১১ টায় ডুমুরিয়া প্রেসক্লাব ভবনে ডুমুরিয়া প্রেসক্লাবের ‌সাধারণ সম্পাদক এস এম জাহাঙ্গীর আলম এর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, দৈনিক সংযোগ বাংলাদেশ পত্রিকার প্রকাশক এ্যাডভোকেট আব্দুল মজিদ, সহ-সম্পাদক আবু জাফর, ডুমুরিয়া প্রেসক্লাবের সহ সভাপতি শেখ মাহাতাব হোসেন, যুগ্নসাধারণ সম্পাদক সিরাজুল ইসলাম, ডুমুরিয়া নিউজ ২৪.কমের সম্পাদক ইঞ্জিনিয়ার গাজী মাসুম, ব্যাবস্থাপনা সম্পাদক খান মহিদুল ইসলাম, নির্বাহী সম্পাদক মোঃ মোক্তার হোসেন, বার্তা সম্পদক গাজী নাসিম, ডুমুরিয়া নিউজ ২৪. কম এর সাংবাদিক খান আরিফুজ্জামান নয়ন, সাব্বির হোসেন বাপ্পি, মুজাহিদুল ইসলাম সেতু, মোঃ শান্ত, মোঃ ইমরান হোসেন, পার্থ দাস, মিজান মোরশেদ, বাধন, আসলাম প্রমুখ।

    অনুষ্ঠানে প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, আমি বিশ্বাস করি অপসাংবাদিকতা রোধ ও বস্তুনিষ্ট সংবাদ পরিবেশনায় ডুমুরিয়া নিউজ ২৪.কম’ অনলাইন পত্রিকাটি হবে সম্পূর্ণ দল নিরপেক্ষ ও গণমানুষের কন্ঠস্বর। পত্রিকাটির সম্পাদক এলাকার একজন অন্যতম সাংবাদিক হিসাবে পরিচিত বিধায় তার হাত ধরে নতুন ধারার পত্রিকাটি ভিন্ন দৃষ্টি ভঙ্গি নিয়ে গণমানুষের কাছে সত্য ও নিরপেক্ষ বার্তা পৌঁছে দেবে বলে আমি দৃঢ়ভাবে বিশ্বাস করি। পত্রিকা হচ্ছে একটি সমাজের প্রতিচ্ছবি, তাই যেকোন পত্রিকার বৈশিষ্ট্য হবে বস্তুনিষ্ট ও নিরপেক্ষ, থাকতে হবে স্বচ্ছতা ও জবাবদিহিতা, যারা সাংবাদিকতার সাথে সম্পৃক্ত তাদের মধ্যে থাকতে হবে ঐক্য। এমন সব লেখনী ও বিষয়বস্তু উপস্থাপন করতে হবে যা মানুষ ও সমাজকে সচেতন করে তুলবে। তাই আমি আশা করি ডুমুরিয়া নিউজ ২৪. কম সমাজের দর্পণ হিসেবে ভূমিকা পালন করবে।

    সাংবাদিক এস এম জাহাঙ্গীর আলম বলেন,শক্ত কলমে লেখনির মাধ্যমে সাংবাদিকরা সমাজে যে দায়িত্ব পালন করেন তা অত্যন্ত গৌরবের। মেধা ও দক্ষতা বিকশিত করে সমাজের জন্য কাজ করতে গেলে প্রতিকূলতা আসবে এবং শক্ত হাতে সেটাকে প্রতিহত করতে হবে এবং ভয় কে জয় করতে হবে।নিউজ ২৪.কম এর সম্পাদক গাজী মাসুম ও ব্যবস্থাপনা সম্পাদক খান মহিদুল ইসলাম সকলের সার্বিক সহযোগীতা কামনা করে বলেন, ডুমুরিয়া নিউজ ২৪.কম ডুমুরিয়ার গনমানুষের কথা বলবে, দেশ এবং বিদেশের মাঝে ডুমুরিয়া কে তুলে ধরতে সক্ষম হবে। সরকারের সাফল্যকে সমজের মানুষের কাছে পৌঁছে দেবে। সমাজের সমস্ত রকম অন্যায় অসঙ্গতিকে প্রতি মুহূর্তে ডুমুরিয়া নিউজ ২৪.কম এর মাধ্যমে মানুষের কাছে তুলে ধরবে। সমাজের সকল অন্যায়, দুর্নীতির বিরুদ্ধে ডুমুরিয়া নিউজ ২৪.কম সবসময় কথা বলবে, বলে অঙ্গীকার ব্যক্ত করেন।অনুষ্ঠান সার্বিক ‌সঞ্চালনা করেন সাংবাদিক মাসুম গাজী।


    এ জাতীয় আরো সংবাদ
    • আমাদের ইউটিউব পেজ ভিজিট করতে লগইন করুনঃ Grameen news24 Tv
    এক ক্লিকে বিভাগের খবর