শুক্রবার, ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ-গ্রীষ্মকাল | ১০ই শাওয়াল, ১৪৪৫ হিজরি
Grameennews24 - grameennews24tv@gmail.com - facebook.com/grameennews24tv

পাইকগাছায় একাধিক নারীর সঙ্গে মেলামেশার পর ভিডিও ধারন অতঃপর আটক – গ্রামীন নিউজ২৪

প্রকাশিত হয়েছে- সোমবার, ৬ সেপ্টেম্বর, ২০২১

একাধিক নারীর সঙ্গে মেলামেশার পর ভিডিও ধারণ করে তা সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে দেওয়ার অভিযোগে খুলনার পাইকগাছা উপজেলা থেকে তাপস (বাবলু) ব্যানার্জি নামে এক ব্যক্তিকে গ্রেফতার করা হয়েছে।

আজ সোমবার (৬ সেপ্টেম্বর) ভোর সাড়ে ৫টার দিকে উপজেলার মটবাটী গ্রামে নিজ বাড়ি থেকে তাকে গ্রেফতার করা হয়।

গ্রেফতার তাপস (বাবলু) ব্যানার্জি একই গ্রামের কিরণ ব্যানার্জির ছেলে।

জানা যায়, একই এলাকার এক গৃহবধূর সঙ্গে অবৈধ মেলামেশা করে তা ভিডিও ধারণ করে বাবলু। গত ১৬ আগস্ট রাতে আবারও একই উদ্দেশে তার কাছে যায়। তাকে কোনো অবৈধ সুযোগ না দিতে চাওয়ায় ভিডিও দেখিয়ে ব্লাক মেইল করে বাবলু।

ভিকটিম কোনো সুযোগ না দিয়ে তাকে তাড়িয়ে দেয় এবং তার স্বামীকে ঘটনাটি জানান। ঘটনাটি বাবলু জানতে পেরে তার কাছে থাকা ভিডিওটি সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে দেয়। এ ঘটনায় ভিকটিম বাদী হয়ে রোববার রাতে থানায় ধর্ষণ ও পর্নোগ্রাফি আইনে মামলা করে।

মামলার সুত্র ধরে সোমবার ভোর সাড়ে ৫টার দিকে উপজেলার মটবাটী গ্রামে নিজ বাড়ি থেকে পুলিশ তাকে গ্রেফতার করে। বাবলু এলাকার একাধিক নারীর সঙ্গে এভাবে অসামাজিক কর্মে লিপ্ত থেকে তা ভিডিও ধারণ করে একইভাবে ছড়িয়ে দিয়েছে।

পাইকগাছা থানার ওসি (তদন্ত) স্বপন রায় জানান, তার বিরুদ্ধে আরও অনেক নারীর সঙ্গে এ ধরনের জঘন্য অপরাধের অভিযোগ রয়েছে। বাবলুকে গ্রেফতার করে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে।