সংবাদ শিরোনাম :
সংবাদ শিরোনাম :
পত্নীতলায় ৩ কোটি টাকার মাদকদ্রব্য ধ্বংস ও মূর্তি হস্তান্তর – গ্রামীন নিউজ২৪ মানষিকভাবে বিপর্যস্ত কলেজ পড়ুয়া ছাত্রের আত্মহত্যা – গ্রামীন নিউজ২৪ কয়রায় আইনশৃঙ্খলা কমিটির মাসিক সভা – গ্রামীন নিউজ২৪ সংবাদ প্রকাশের জেরে তিন সাংবাদিকের নামে চোরাকারবারির মামলা – গ্রামীন নিউজ২৪ সুন্দরগঞ্জে শহীদ বুদ্ধিজীবি দিবস ও মহান বিজয় দিবস উদযাপনের প্রস্তুতিমূলক সভা – গ্রামীন নিউজ২৪ বরিশালে স্ত্রীর বঁটির কোপে স্বামী নিহত – গ্রামীন নিউজ২৪ দুপুর ১২ টা পর্যন্ত সামিন টেক্সটাইলে লাগা আগুন নিয়ন্ত্রনে আসেনি – গ্রামীন নিউজ২৪ জিএম কাদেরের দায়িত্ব পালনে নিষেধাজ্ঞার আদেশ স্থগিত – গ্রামীন নিউজ২৪ জন্ম নেয়া তিন সন্তানের ভবিষ্যত নিয়ে চিন্তায় মা-বাবা – গ্রামীন নিউজ২৪ গোবিন্দগঞ্জে গলাকেটে ব্যবসায়ীকে হত্যা – গ্রামীন নিউজ২৪
বিজ্ঞপ্তি :
গ্রামীন নিউজ২৪টিভি পরিবারের জন্য দেশব্যাপী প্রতিনিধি নিয়োগ চলছে। যোগ্যতা এইচ এসসি পাশ, অভিজ্ঞতাঃ ১ বৎসর, আগ্রহীরা যোগাযোগ করুন 01729188818, সিভি ইমেইল করুনঃ grameennews24tv@gmail.com

সুন্দরবনে বিরল প্রজাতির ২টি তক্ষকসহ চোরা শিকারি আটক – গ্রামীন নিউজ২৪

শেখ রাফসান বাগেরহাট প্রতিনিধিঃ / ১৩০৩ বার পঠিত
প্রকাশের সময় : মঙ্গলবার, ৭ সেপ্টেম্বর, ২০২১, ৮:১৭ পূর্বাহ্ণ
  • Print
  • সুন্দরবনে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান পরিচালনা করে কোস্টগার্ড পশ্চিম জোনের অধিনস্ত বিসিজি আউটপোস্ট নলিয়ানের একটি টহল দল সোমবার (৬ সেপ্টেম্বর) মধ্যরাতে সুন্দরবন সংগগ্ন খুলনা জেলার দাকোপ থানার অন্তর্গত ৫ নং সুতারখালী ইউনিয়নের গুনারী গ্রামের মিস্ত্রিপাড়া এলাকায় অভিযান পরিচালনা করে বিরল প্রজাতির ২ টি তক্ষকসহ ১ জন চোরাকারবারীকে আটক করা হয়। সোমবার (৬ সেপ্টেম্বর) বিকালে বাংলাদেশ কোস্ট গার্ড সদর দপ্তরের মিডিয়া কর্মকর্তা লেফটেন্যান্ট কমান্ডার আমিরুল হক এ তথ্য জানান।

    তিনি বলেন, গোপন সংবাদের ভিত্তিতে উক্ত এলাকায় অভিযান পরিচালনা করে তক্ষক দুটি উদ্ধার করা হয়। উদ্ধারকৃত বিরল প্রজাতির তক্ষক দুটির মধ্যে একটির ওজন ৩৬৫ গ্রাম ও দৈর্ঘ্য ১৬ ইঞ্চি এবং অপরটির ওজন ৩৫৫ গ্রাম ও দৈর্ঘ্য ১৪ ইঞ্চি। আটককৃত চোরাকারবারী মৃত্যুঞ্জয় মিস্ত্রি (৪৭) খুলনা জেলার দাকোপ থানাধীন গুনারী গ্রামের অরবিন্দু মিস্ত্রি এর ছেলে। উদ্ধারকৃত তক্ষক ও আটককৃত ব্যক্তিকে যথাযথ আইনানুগ ব্যবস্থা গ্রহনের জন্য নলিয়ান ফরেস্ট অফিসে হস্তান্তর করা হয় বলে জানান তিনি।

    তিনি আরও বলেন, কোস্টগার্ড এর এখতিয়ারভূক্ত এলাকাসমূহে আইন শৃঙ্খলা নিয়ন্ত্রন ও জননিরাপত্তার পাশাপাশি বনদস্যুতা, ডাকাতি দমন, মাদক নিয়ন্ত্রণ ও বন্যপ্রাণী রক্ষায় কোস্ট গার্ডের অভিযান অব্যাহত থাকবে এবং উক্ত সাফল্য এই নিয়মিত অভিযানেরই অংশ।

    • আমাদের ইউটিউব পেজ ভিজিট করতে লগইন করুনঃ Grameen news24 Tv

    এ জাতীয় আরো সংবাদ
    এক ক্লিকে বিভাগের খবর