সংবাদ শিরোনাম :
সংবাদ শিরোনাম :
রোহিঙ্গা ক্যাম্প থেকে অস্ত্রসহ আরসা কমান্ডার গ্রেপ্তার – গ্রামীন নিউজ২৪ বঙ্গবন্ধুর সমাধিতে বিদায়ী সেনাপ্রধানের শ্রদ্ধা – গ্রামীন নিউজ২৪ সাগরে মিয়ানমারের ৩ যুদ্ধজাহাজ, সেন্টমার্টিনে আতঙ্ক – গ্রামীন নিউজ২৪ শিমুল-তানভীর-শিলাস্তির পর দায় স্বীকার বাবুর – গ্রামীন নিউজ২৪ চৌদ্দগ্রামে সড়ক দুর্ঘটনায় কাভার্ডভ্যান চালক নিহত – গ্রামীন নিউজ২৪ ঢাকা-টাঙ্গাইল মহাসড়কে যানজট – গ্রামীন নিউজ২৪ ময়মনসিংহে পানিতে ডুবে তিন ভাই-বোনের মৃত্যু – গ্রামীন নিউজ২৪ পাবনায় কলেজছাত্র হত্যায় ৩ জনের যাবজ্জীবন – গ্রামীন নিউজ২৪ প্রধানমন্ত্রীর দেয়া ঈদ উপহার ভিজিএফের চাল বিতরণে অনিয়মের অভিযোগ উঠেছে – গ্রামীন নিউজ২৪ র‍্যাব সেজে ডাকাতি করে তারা, হাতে থাকে হাতকড়া – গ্রামীন নিউজ২৪
বিজ্ঞপ্তি :
গ্রামীন নিউজ২৪টিভি পরিবারের জন্য দেশব্যাপী প্রতিনিধি নিয়োগ চলছে। যোগ্যতা এইচ এসসি পাশ, অভিজ্ঞতাঃ ১ বৎসর, আগ্রহীরা যোগাযোগ করুন 01729188818, সিভি ইমেইল করুনঃ grameennews24tv@gmail.com। স্বল্প খরচে সাপ্তাহিক, মাসিক, বাৎসরিক চুক্তিতে আপনার প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন ০১৭২৯১৮৮৮১৮

দুর্ঘটনাকবলিত এলাকায় রাস্তার পাশে গ্রামবাসীর দোয়া-মহাফিল – গ্রামীন নিউজ২৪

মোসলেম উদ্দিন, দিনাজপুর প্রতিনিধিঃ / ১৪২২ বার পঠিত
প্রকাশের সময় : মঙ্গলবার, ৭ সেপ্টেম্বর, ২০২১, ৮:৩২ পূর্বাহ্ণ
  • Print
  • হিলি-জয়পুরহাট সড়কের ভীমপুর নামক স্থানে প্রতিনিয়ত দু্র্ঘটনা ঘটে। আর দু্র্ঘটনায় এই সড়কে ঝড়ে পড়ে অনেক তাজাপ্রাণ। তা থেকে রেহায় পেতে গ্রামবাসী এক ব্যতিক্রম মহতি উদ্যোগ নিয়েছেন।

    সোমবার (৬ সেপ্টেম্বর) বিকেলে আছরের নামাজের পর ভীমপুরবাসী রাস্তার দু’পাশে দাঁড়িয়ে দু্র্ঘটনা থেকে রক্ষা পেতে আল্লাহর নিকট মোনাজাত সহ দোয়া মহাফিলের আয়োজন করেন।

    জয়পুরহাটের পাঁচবিবি সীমান্তের এই ভীমপুর সড়কে একই স্থানে প্রতিবছর কয়েক বার দূর্ঘটনা ঘটে। আর যেন কোন তরতাজা প্রাণ মা-বাবার কোল থেকে না ঝড়ে যায়, এজন্য এলাকাবাসী দূর্ঘটনাকবলিত স্থানে দোয়া মাহফিলের আয়োজন করেন। এলাকাবাসীর নিজ উদ্যোগে খাসি জবাই করে এই আয়োজন করেন। তাদের এমন মহতী উদ্যোগের প্রসংশা করেন বিভিন্ন যানবাহনের চালক,হেলপার, যাত্রী সহ পথচারীরা।

    ভীমপুর গ্রামের মন্ডল এমদাদুল হক বলেন, আমাদের চোখের সামনে এই জায়গায় ৬ থেকে ৭ জন মানুষকে বাস ও ট্রাকের চাকায় স্পৃষ্ট হয়ে মারা যেতে দেখেছি। আসলে এখানে কোন জ্বী-পরী বা আল্লাহর কোন গজব আছে কিনা, আমরা জানি না। আজ আমরা গ্রামবাসী একত্রে হয়ে আছরের নামাজ পড়ে আল্লাহর কাছে দোয়া করছি। আল্লাহপাক যেন এই স্থান থেকে সকল প্রকার বিপদ আপদ তুলে নেন।

    গ্রামবাসী মাহাফুজ খান বলেন, গত মাসের মাঝামাঝি দিনাজপুর সদরের মোকছেদুলের ছেলে মাসুদ রানা ট্রাকের ধাক্কায় মারা যায়। এছাড়া একই স্থানে হিলি মহিলা কলেজের ছাত্রী হোসনেয়ারা বেগম, চেচঁড়া গ্রামের সাইফুল ইসলাম, রামচন্দ্রপুরের সুদেব সাহা এবং কয়া সীমান্তের সুমন মিয়া সহ নাম না জানা অনেক প্রাণ এই সড়ক কেড়ে নিয়েছে।


    এ জাতীয় আরো সংবাদ
    • আমাদের ইউটিউব পেজ ভিজিট করতে লগইন করুনঃ Grameen news24 Tv
    এক ক্লিকে বিভাগের খবর