সংবাদ শিরোনাম :
সংবাদ শিরোনাম :
কযরা উপজেলা প্রেসক্লাবে উপজেলা নির্বাহী অফিসার অনিমেষ বিশ্বাসকে বিদায় সংবর্ধনা – গ্রামীন নিউজ২৪ বিশ্ব জলাতঙ্ক দিবসে মোংলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের র‍্যালী ও আলোচনা অনুষ্ঠিত – গ্রামীন নিউজ২৪ ঠাকুরগাঁওয়ে শেষ পরীক্ষার দিন ভুয়া দাখিল ১৯ পরীক্ষার্থী আটক – গ্রামীন নিউজ২৪ শরণখোলায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৬ তম জন্মদিন উপলক্ষে আনন্দ মিছিল ও পথসভা – গ্রামীন নিউজ২৪ সাতক্ষীরায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৬ তম জন্ম বার্ষিকী পালিত – গ্রামীন নিউজ২৪ আটঘরিয়ায় আওয়ামী লীগের উদোগ্যে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৬ তম শুভ জন্মদিন পালিত – গ্রামীন নিউজ২৪ জনতা ব্যাংক স্বাধীনতা অফিসার পরিষদ সাতক্ষীরা এরিয়া কমিটির প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিন উদযাপন – গ্রামীন নিউজ২৪ প্রধানমন্ত্রী শেখ হাসিনা ছাত্রনেতা থেকে এখন বিশ্বনেতা তথ্যমন্ত্রী – গ্রামীন নিউজ২৪ স্ত্রীকে বানালেন বোন, কোটা সুবিধা নিতে এই কাজ – গ্রামীন নিউজ২৪ ঠাকুরগাঁওয়ের রুহিয়ায় আগুনে পুড়ে ১৭টি ঘর ভষ্মিভূত – গ্রামীন নিউজ২৪
বিজ্ঞপ্তি :
গ্রামীন নিউজ২৪টিভি পরিবারের জন্য দেশব্যাপী প্রতিনিধি নিয়োগ চলছে। যোগ্যতা এইচ এসসি পাশ, অভিজ্ঞতাঃ ১ বৎসর, আগ্রহীরা যোগাযোগ করুন 01729188818, সিভি ইমেইল করুনঃ grameennews24tv@gmail.com

দুর্ঘটনাকবলিত এলাকায় রাস্তার পাশে গ্রামবাসীর দোয়া-মহাফিল – গ্রামীন নিউজ২৪

মোসলেম উদ্দিন, দিনাজপুর প্রতিনিধিঃ / ১৩২৭ বার পঠিত
প্রকাশের সময় : মঙ্গলবার, ৭ সেপ্টেম্বর, ২০২১, ৮:৩২ পূর্বাহ্ণ
  • Print
  • হিলি-জয়পুরহাট সড়কের ভীমপুর নামক স্থানে প্রতিনিয়ত দু্র্ঘটনা ঘটে। আর দু্র্ঘটনায় এই সড়কে ঝড়ে পড়ে অনেক তাজাপ্রাণ। তা থেকে রেহায় পেতে গ্রামবাসী এক ব্যতিক্রম মহতি উদ্যোগ নিয়েছেন।

    সোমবার (৬ সেপ্টেম্বর) বিকেলে আছরের নামাজের পর ভীমপুরবাসী রাস্তার দু’পাশে দাঁড়িয়ে দু্র্ঘটনা থেকে রক্ষা পেতে আল্লাহর নিকট মোনাজাত সহ দোয়া মহাফিলের আয়োজন করেন।

    জয়পুরহাটের পাঁচবিবি সীমান্তের এই ভীমপুর সড়কে একই স্থানে প্রতিবছর কয়েক বার দূর্ঘটনা ঘটে। আর যেন কোন তরতাজা প্রাণ মা-বাবার কোল থেকে না ঝড়ে যায়, এজন্য এলাকাবাসী দূর্ঘটনাকবলিত স্থানে দোয়া মাহফিলের আয়োজন করেন। এলাকাবাসীর নিজ উদ্যোগে খাসি জবাই করে এই আয়োজন করেন। তাদের এমন মহতী উদ্যোগের প্রসংশা করেন বিভিন্ন যানবাহনের চালক,হেলপার, যাত্রী সহ পথচারীরা।

    ভীমপুর গ্রামের মন্ডল এমদাদুল হক বলেন, আমাদের চোখের সামনে এই জায়গায় ৬ থেকে ৭ জন মানুষকে বাস ও ট্রাকের চাকায় স্পৃষ্ট হয়ে মারা যেতে দেখেছি। আসলে এখানে কোন জ্বী-পরী বা আল্লাহর কোন গজব আছে কিনা, আমরা জানি না। আজ আমরা গ্রামবাসী একত্রে হয়ে আছরের নামাজ পড়ে আল্লাহর কাছে দোয়া করছি। আল্লাহপাক যেন এই স্থান থেকে সকল প্রকার বিপদ আপদ তুলে নেন।

    গ্রামবাসী মাহাফুজ খান বলেন, গত মাসের মাঝামাঝি দিনাজপুর সদরের মোকছেদুলের ছেলে মাসুদ রানা ট্রাকের ধাক্কায় মারা যায়। এছাড়া একই স্থানে হিলি মহিলা কলেজের ছাত্রী হোসনেয়ারা বেগম, চেচঁড়া গ্রামের সাইফুল ইসলাম, রামচন্দ্রপুরের সুদেব সাহা এবং কয়া সীমান্তের সুমন মিয়া সহ নাম না জানা অনেক প্রাণ এই সড়ক কেড়ে নিয়েছে।

    • আমাদের ইউটিউব পেজ ভিজিট করতে লগইন করুনঃ Grameen news24 Tv

    এ জাতীয় আরো সংবাদ
    এক ক্লিকে বিভাগের খবর