সংবাদ শিরোনাম :
সংবাদ শিরোনাম :
রাঙামাটিতে বজ্রপাতে নারীসহ ৪ জনের মৃত্যু – গ্রামীন নিউজ২৪ কৃষকের ভাগ্য নিয়ে ছিনিমিনি খেলেছিলেন খালেদা জিয়া: শেখ হাসিনা – গ্রামীন নিউজ২৪ ‘লাব্বাইক’ ধ্বনিতে প্রকম্পিত আরাফাতের ময়দান – গ্রামীন নিউজ২৪ রোহিঙ্গা ক্যাম্প থেকে অস্ত্রসহ আরসা কমান্ডার গ্রেপ্তার – গ্রামীন নিউজ২৪ বঙ্গবন্ধুর সমাধিতে বিদায়ী সেনাপ্রধানের শ্রদ্ধা – গ্রামীন নিউজ২৪ সাগরে মিয়ানমারের ৩ যুদ্ধজাহাজ, সেন্টমার্টিনে আতঙ্ক – গ্রামীন নিউজ২৪ শিমুল-তানভীর-শিলাস্তির পর দায় স্বীকার বাবুর – গ্রামীন নিউজ২৪ চৌদ্দগ্রামে সড়ক দুর্ঘটনায় কাভার্ডভ্যান চালক নিহত – গ্রামীন নিউজ২৪ ঢাকা-টাঙ্গাইল মহাসড়কে যানজট – গ্রামীন নিউজ২৪ ময়মনসিংহে পানিতে ডুবে তিন ভাই-বোনের মৃত্যু – গ্রামীন নিউজ২৪
বিজ্ঞপ্তি :
গ্রামীন নিউজ২৪টিভি পরিবারের জন্য দেশব্যাপী প্রতিনিধি নিয়োগ চলছে। যোগ্যতা এইচ এসসি পাশ, অভিজ্ঞতাঃ ১ বৎসর, আগ্রহীরা যোগাযোগ করুন 01729188818, সিভি ইমেইল করুনঃ grameennews24tv@gmail.com। স্বল্প খরচে সাপ্তাহিক, মাসিক, বাৎসরিক চুক্তিতে আপনার প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন ০১৭২৯১৮৮৮১৮

মোংলায় বিট পুলিশিংয়ের উঠান বৈঠক অনুষ্ঠিত – গ্রামীন নিউজ২৪

শেখ রাফসান বাগেরহাট প্রতিনিধি: / ১৪৬৪ বার পঠিত
প্রকাশের সময় : বুধবার, ৮ সেপ্টেম্বর, ২০২১, ৮:৩৯ অপরাহ্ণ
  • Print
  • মোংলা উপজেলার সুন্দরবন ইউনিয়নে মাদক,সন্ত্রাস,জঙ্গীবাদ,চুরি,ইভটিজিং ও করোনা ভাইরাস প্রতিরোধে বিট পুলিশিং উঠান বৈঠক অনুষ্ঠিত হয়েছে।

    বুধবার (৮ সেপ্টেম্বর) বিকাল ৫টায় সুন্দরবন ইউনিয়নের উঃ বাঁশতলা সঃ প্রাঃ বিদ্যাঃ প্রাঙ্গনে এ বিট পুলিশিং কার্যক্রম ও উঠান বৈঠকের আয়োজন করা হয়।

    উঠান বৈঠকে মোংলা-রামপাল সিনিয়র সহকারী পুলিশ সুপার (এএসপি) আসিফ ইকবাল এর সভাপতিত্বে আমন্ত্রিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,বাগেরহাট জেলা আ’লীগের সহ-সভাপতি আলহাজ্ব ইদ্রিস আলী ইজারাদার,মোংলা উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক ইব্রাহীম হোসেন,সুন্দরবন ইউপি চেয়ারম্যান কবির হোসেন,বেসরকারীভাবে নির্বাচিত সুন্দরবন ইউপি চেয়ারম্যান নৌকা প্রতিকের ইকরাম ইজারাদার।

    মোংলা থানার পক্ষ থেকে মোংলা থানার এসআই (নিঃ) বিশ্বজিৎ মূখার্জী,এসআই (নিঃ) মোঃ আলী রেজা,এএসআই (নিঃ) মোঃ জসিম ও পুলিশ সদস্য।

    বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,মোংলা থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ মনিরুল ইসলাম।

    অন্যান্যদের মধ্যে ইউনিয়নের সকল ওয়ার্ডের সদস্য ও অত্র বিদ্যালয়ের প্রধান শিক্ষকসহ এলাকার বিভিন্ন শ্রেণী পেশার লোকজন উপস্থিত ছিলেন।

    বৈঠকে মোংলা থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ মনিরুল ইসলাম মাদক নির্মূলের পাশাপাশি ইভটিজিং এবং চুরি-ডাকাতি বন্ধে এলাকার সকল শ্রেণীর মানুষের সহযোগিতা কামনা করেন।

    তিনি বলেন, প্রতিটি পরিবারের লোকজন সচেতন হলে এবং পুলিশকে অপরাধীদের ব্যাপারে সহযোগিতা করলে মাদকসহ সব ধরনের অপরাধ সমাজ থেকে চিরতরে নির্মূল করা সম্ভব হবে।


    এ জাতীয় আরো সংবাদ
    • আমাদের ইউটিউব পেজ ভিজিট করতে লগইন করুনঃ Grameen news24 Tv
    এক ক্লিকে বিভাগের খবর