সংবাদ শিরোনাম :
সংবাদ শিরোনাম :
পত্নীতলায় ৩ কোটি টাকার মাদকদ্রব্য ধ্বংস ও মূর্তি হস্তান্তর – গ্রামীন নিউজ২৪ মানষিকভাবে বিপর্যস্ত কলেজ পড়ুয়া ছাত্রের আত্মহত্যা – গ্রামীন নিউজ২৪ কয়রায় আইনশৃঙ্খলা কমিটির মাসিক সভা – গ্রামীন নিউজ২৪ সংবাদ প্রকাশের জেরে তিন সাংবাদিকের নামে চোরাকারবারির মামলা – গ্রামীন নিউজ২৪ সুন্দরগঞ্জে শহীদ বুদ্ধিজীবি দিবস ও মহান বিজয় দিবস উদযাপনের প্রস্তুতিমূলক সভা – গ্রামীন নিউজ২৪ বরিশালে স্ত্রীর বঁটির কোপে স্বামী নিহত – গ্রামীন নিউজ২৪ দুপুর ১২ টা পর্যন্ত সামিন টেক্সটাইলে লাগা আগুন নিয়ন্ত্রনে আসেনি – গ্রামীন নিউজ২৪ জিএম কাদেরের দায়িত্ব পালনে নিষেধাজ্ঞার আদেশ স্থগিত – গ্রামীন নিউজ২৪ জন্ম নেয়া তিন সন্তানের ভবিষ্যত নিয়ে চিন্তায় মা-বাবা – গ্রামীন নিউজ২৪ গোবিন্দগঞ্জে গলাকেটে ব্যবসায়ীকে হত্যা – গ্রামীন নিউজ২৪
বিজ্ঞপ্তি :
গ্রামীন নিউজ২৪টিভি পরিবারের জন্য দেশব্যাপী প্রতিনিধি নিয়োগ চলছে। যোগ্যতা এইচ এসসি পাশ, অভিজ্ঞতাঃ ১ বৎসর, আগ্রহীরা যোগাযোগ করুন 01729188818, সিভি ইমেইল করুনঃ grameennews24tv@gmail.com

আওয়ামী লীগ দেউলিয়া হয়ে গেছে মির্জা ফকরুল ইসলাম – গ্রামীন নিউজ২৪

বিশেষ প্রতিনিধিঃ / ১৭০১ বার পঠিত
প্রকাশের সময় : বুধবার, ৮ সেপ্টেম্বর, ২০২১, ৯:০৫ অপরাহ্ণ
  • Print
  • বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, আওয়ামী লীগ এখন আমলা লীগে পরিণত হয়েছে। আমলা লীগ এখন আওয়ামী লীগের নতুন সহযোগী সংগঠন। রাজনৈতিকভাবে আওয়ামী লীগ দেউলিয়া হয়ে গেছে। আমলারা আওয়ামী লীগকে সরকারের কাছ থেকে বিচ্ছিন্ন করে ফেলেছে। রাজনৈতিক কোনো দৃষ্টিভঙ্গি আওয়ামী লীগের নেই। ক্ষমতায় টিকে থাকতে তারা এখন আমলাতন্ত্রকে ব্যবহার করছে।

    আজ বুধবার (৮ সেপ্টেম্বর) বেলা ১১টায় ঠাকুরগাঁও শহরের আশ্রমপাড়ার হাওলাদার কমিউনিটি সেন্টারে জেলা বিএনপি আয়োজিত এক বর্ধিত সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

    মির্জা ফখরুল বলেন, এ দেশের গণতন্ত্রকে নির্বাসনে পাঠিয়েছে আওয়ামী লীগ। ধীরে ধীরে গণতন্ত্রকে হত্যা করে একদলীয় শাসন ব্যবস্থা কায়েম করেছে ফ্যাসিস্টবাদ সরকার। তারা জনগণের দ্বারা নির্বাচিত হয়ে এখন জনগণ থেকে বিছিন্ন হয়ে পড়েছে।

    দলীয় নেতাকর্মীদের মামলার প্রসঙ্গ তুলে তিনি বলেন, একটি গণতান্ত্রকি রাষ্ট্রে কল্পনাও করা যায় না ৩৫ লাখ রাজনৈতিক মামলা হয়। কথা বললে মামলা, কোথাও মিটিং করলেও মামলা। মামলা হামলা বন্ধ করে ফখরুল সরকারকে পদত্যাগ করে সবার কাছে গ্রহণযোগ্য নির্বাচন আয়োজনের দাবি জানান।

    জেলা বিএনপির সভাপতি তৈমুর রহমানের সভাপতিত্বে বক্তব্য রাখেন জেলা বিএনপির সহ-সভাপতি আল মামুন আলম, সাধারণ সম্পাদক মির্জা ফয়সল আমিন, জেলা বিএনপির দপ্তর সম্পাদক মামুন উর রশিদসহ অনেকে। ঠাকুরগাঁওয়ে তিন দিনের রাজনৈতিক সফরে এসে তিনি বুধবার বিকালে ঢাকার উদ্দেশে রওনা দেন।

    • আমাদের ইউটিউব পেজ ভিজিট করতে লগইন করুনঃ Grameen news24 Tv

    এ জাতীয় আরো সংবাদ
    এক ক্লিকে বিভাগের খবর