সংবাদ শিরোনাম :
সংবাদ শিরোনাম :
দেশের বিভিন্ন অংশে বয়ে যাচ্ছে তাপপ্রবাহ – গ্রামীন নিউজ২৪ রাজধানীতে পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের উদ্যোগে পাহাড়ি প্রাণের উৎসব বৈসাবি পালিত – গ্রামীন নিউজ২৪ দেশের কোথায় কখন ঈদের জামাত – গ্রামীন নিউজ২৪ দিনেদুপুরে বাংলাদেশে ঢুকে দুই রাখালকে বিএসএফের গুলি – গ্রামীন নিউজ২৪ লালমনিরহাটে স্বামীর থাপ্পরে স্ত্রীর মৃত্যু – গ্রামীন নিউজ২৪ ঢাকায় এটিএম বুথের নিরাপত্তাকর্মীকে কুপিয়ে হত্যা – গ্রামীন নিউজ২৪ সবার সঙ্গে ঈদের আনন্দ ভাগাভাগি করুন: প্রধানমন্ত্রী – গ্রামীন নিউজ২৪ প্রতিমন্ত্রীর মর্যাদা পেলেন দুই সিটি মেয়র – গ্রামীন নিউজ২৪ আগামীকাল পাকিস্তান ছাড়াও যেসব দেশে হচ্ছে ঈদ – গ্রামীন নিউজ২৪ ফরিদগঞ্জে ফ্যানের সঙ্গে ঝুলছিল ২ শিশুকন্যা ও মায়ের মরদেহ – গ্রামীন নিউজ২৪
বিজ্ঞপ্তি :
গ্রামীন নিউজ২৪টিভি পরিবারের জন্য দেশব্যাপী প্রতিনিধি নিয়োগ চলছে। যোগ্যতা এইচ এসসি পাশ, অভিজ্ঞতাঃ ১ বৎসর, আগ্রহীরা যোগাযোগ করুন 01729188818, সিভি ইমেইল করুনঃ grameennews24tv@gmail.com। স্বল্প খরচে সাপ্তাহিক, মাসিক, বাৎসরিক চুক্তিতে আপনার প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন ০১৭২৯১৮৮৮১৮

আওয়ামী লীগ দেউলিয়া হয়ে গেছে মির্জা ফকরুল ইসলাম – গ্রামীন নিউজ২৪

বিশেষ প্রতিনিধিঃ / ১৭৩৪ বার পঠিত
প্রকাশের সময় : বুধবার, ৮ সেপ্টেম্বর, ২০২১, ৯:০৫ অপরাহ্ণ
  • Print
  • বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, আওয়ামী লীগ এখন আমলা লীগে পরিণত হয়েছে। আমলা লীগ এখন আওয়ামী লীগের নতুন সহযোগী সংগঠন। রাজনৈতিকভাবে আওয়ামী লীগ দেউলিয়া হয়ে গেছে। আমলারা আওয়ামী লীগকে সরকারের কাছ থেকে বিচ্ছিন্ন করে ফেলেছে। রাজনৈতিক কোনো দৃষ্টিভঙ্গি আওয়ামী লীগের নেই। ক্ষমতায় টিকে থাকতে তারা এখন আমলাতন্ত্রকে ব্যবহার করছে।

    আজ বুধবার (৮ সেপ্টেম্বর) বেলা ১১টায় ঠাকুরগাঁও শহরের আশ্রমপাড়ার হাওলাদার কমিউনিটি সেন্টারে জেলা বিএনপি আয়োজিত এক বর্ধিত সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

    মির্জা ফখরুল বলেন, এ দেশের গণতন্ত্রকে নির্বাসনে পাঠিয়েছে আওয়ামী লীগ। ধীরে ধীরে গণতন্ত্রকে হত্যা করে একদলীয় শাসন ব্যবস্থা কায়েম করেছে ফ্যাসিস্টবাদ সরকার। তারা জনগণের দ্বারা নির্বাচিত হয়ে এখন জনগণ থেকে বিছিন্ন হয়ে পড়েছে।

    দলীয় নেতাকর্মীদের মামলার প্রসঙ্গ তুলে তিনি বলেন, একটি গণতান্ত্রকি রাষ্ট্রে কল্পনাও করা যায় না ৩৫ লাখ রাজনৈতিক মামলা হয়। কথা বললে মামলা, কোথাও মিটিং করলেও মামলা। মামলা হামলা বন্ধ করে ফখরুল সরকারকে পদত্যাগ করে সবার কাছে গ্রহণযোগ্য নির্বাচন আয়োজনের দাবি জানান।

    জেলা বিএনপির সভাপতি তৈমুর রহমানের সভাপতিত্বে বক্তব্য রাখেন জেলা বিএনপির সহ-সভাপতি আল মামুন আলম, সাধারণ সম্পাদক মির্জা ফয়সল আমিন, জেলা বিএনপির দপ্তর সম্পাদক মামুন উর রশিদসহ অনেকে। ঠাকুরগাঁওয়ে তিন দিনের রাজনৈতিক সফরে এসে তিনি বুধবার বিকালে ঢাকার উদ্দেশে রওনা দেন।


    এ জাতীয় আরো সংবাদ
    • আমাদের ইউটিউব পেজ ভিজিট করতে লগইন করুনঃ Grameen news24 Tv
    এক ক্লিকে বিভাগের খবর