সংবাদ শিরোনাম :
সংবাদ শিরোনাম :
আটঘরিয়ায় প্রথম বারের মতো বারি-২ মৌরি মশলা চাষ করে সফল কৃষক জহুরা বেগম – গ্রামীন নিউজ২৪ বিএসএফ সদস্যের লাশ মিলল ইছামতী নদীতে – গ্রামীন নিউজ২৪ ক্ষমতার অপব্যবহার যেন না হয় সেদিকে খেয়াল রাখতে আহবান: রাষ্ট্রপতি – গ্রামীন নিউজ২৪ মায়ের জানাযায় অংশ নিতে এসে সড়ক দুর্ঘটনায় নিহত প্রবাসী ছেলে – গ্রামীন নিউজ২৪ রাখাইন রাজ্যের রাজধানীর কাছে পুলিশ স্টেশন দখল করলো আরাকান আর্মি – গ্রামীন নিউজ২৪ রোহিঙ্গা ক্যাম্প থেকে ৪ আরসা সদস্য গ্রেপ্তার, অস্ত্র উদ্ধার – গ্রামীন নিউজ২৪ এখন মানুষ ৪ বেলা খায়: প্রধানমন্ত্রী – গ্রামীন নিউজ২৪ মাদারীপুর এক্সপ্রেসওয়েতে বাস-ট্রাকের সংঘর্ষে নিহত ৫ – গ্রামীন নিউজ২৪ আটঘরিয়ায় সড়ক দূর্ঘটনায় হেলপার নিহত – গ্রামীন নিউজ২৪ প্রতারনার মামলায় যুবলীগ নেত্রী রিমান্ডে – গ্রামীন নিউজ২৪
বিজ্ঞপ্তি :
গ্রামীন নিউজ২৪টিভি পরিবারের জন্য দেশব্যাপী প্রতিনিধি নিয়োগ চলছে। যোগ্যতা এইচ এসসি পাশ, অভিজ্ঞতাঃ ১ বৎসর, আগ্রহীরা যোগাযোগ করুন 01729188818, সিভি ইমেইল করুনঃ grameennews24tv@gmail.com। স্বল্প খরচে সাপ্তাহিক, মাসিক, বাৎসরিক চুক্তিতে আপনার প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন ০১৭২৯১৮৮৮১৮

মধুখালীতে ইয়াবাসহ পুলিশের হাতে আটক-৩ – গ্রামীন নিউজ২৪

শাহজাহান হেলাল, মধুখালী (ফরিদপুর) প্রতিনিধিঃ / ১০ বার পঠিত
প্রকাশের সময় : বুধবার, ৩১ জানুয়ারি, ২০২৪, ৩:২৪ অপরাহ্ণ
  • Print
  • ফরিদপুরের মধুখালীতে গোপন সংবাদের ভিত্তিতে ও অফিসার ইনচার্জ মোঃ মিরাজ হোসেন এর দিক নির্দেশনায় উপজেলার জাহার ইউনিয়নের শীবরামপুর গ্রামে অভিযান চালিয়ে সঞ্জয় সরকারের বাড়ীর এলাকা থেকে ১৫০পিস ইয়াবাসহ পুলিশের হাতে ৩ জন আটক হয়েছে।

     

     

    মধুখালী থানা সুত্রে জানা যায়, ৩০ জানুয়ারী মঙ্গলবার গভীর রাতে এসআই শফিকুল আলম ও এএসই ইসলাম সরদারের নেতৃত্বে এবং সঙ্গীয় ফার্সসহ উপজেলার জাহাপুর ইউনিয়নের শিবরামপুর গ্রামের সঞ্জয় সরকারের বাড়ীর এলাকায় অভিযান পরিচালনা করে ১৫০ পিস ইয়াবাসহ ৩ মাদক ব্যবসায়ীকে আটক করে পুলিশ। আটককৃতরা হলেন উপজেলার জাহাপুর ইউনিয়নের বকশী চাঁদপুর গ্রামের ছত্তার গাজীর ছেলে মোঃ সোহেল গাজী একই ইউনিয়নের শিবরামপুর গ্রামের সুভাষ সরকারের ছেলে সঞ্জয় সরকার ও ব্রাহ্মণবাড়ীয়া জেলার কসবা উপজেলার কাশিরামপুর গ্রামের আবুল কাশেমের ছেলে সজিব মিয়া।

     

    আসামীদের হেফাজত থেকে মাদক বহনে কাজে ব্যবহৃত একটি প্রাইভেটকার যার নম্বর নারায়নগঞ্জ -ভ- ০১৫৪ সহ ১৫০ পিচ ইয়াবা ট্যাবলেট জব্দ করা হয়। তাদের বিরুদ্ধে মাদক আইনে মামলা রুজু করতঃ বিজ্ঞ আদালতে আজ বুধবার সোপর্দ করা হয়েছে।


    এ জাতীয় আরো সংবাদ
    • আমাদের ইউটিউব পেজ ভিজিট করতে লগইন করুনঃ Grameen news24 Tv
    এক ক্লিকে বিভাগের খবর