সংবাদ শিরোনাম :
সংবাদ শিরোনাম :
মামুনুল হক ডিবি কার্যালয়ে গিয়েছিলেন জব্দ করা মোবাইল আনতে – গ্রামীন নিউজ২৪ সাঘাটায় অবৈধ ইটভাটা বন্ধে অভিযান: ৩ ইটভাটায় জরিমানা – গ্রামীন নিউজ২৪ আবারও বেড়েছে সোনার দাম – গ্রামীন নিউজ২৪ পুকুর থেকে প্রকৌশলীর লাশ উদ্ধার – গ্রামীন নিউজ২৪ রাহুল বিয়ে করুক, সুখী হোক: প্রিয়াঙ্কা গান্ধী – গ্রামীন নিউজ২৪ নাগরিকদের প্রতি যে কোনো বৈষম্য আইনের শাসনের পরিপন্থী: রাষ্ট্রপতি – গ্রামীন নিউজ২৪ গাইবান্ধার পলাশবাড়ীতে ছুরিকাঘাতে নিহত ১ – গ্রামীন নিউজ২৪ ১ ঘন্টার চেষ্টায় কাওরানবাজারের আগুন নিয়ন্ত্রণে – গ্রামীন নিউজ২৪ সাতক্ষীরার তালায় সড়ক দুর্ঘটনায় নিহত ২ – গ্রামীন নিউজ২৪ শিক্ষককে পিটিয়ে হত্যা, চাচিসহ গ্রেপ্তার ৩ – গ্রামীন নিউজ২৪
বিজ্ঞপ্তি :
গ্রামীন নিউজ২৪টিভি পরিবারের জন্য দেশব্যাপী প্রতিনিধি নিয়োগ চলছে। যোগ্যতা এইচ এসসি পাশ, অভিজ্ঞতাঃ ১ বৎসর, আগ্রহীরা যোগাযোগ করুন 01729188818, সিভি ইমেইল করুনঃ grameennews24tv@gmail.com। স্বল্প খরচে সাপ্তাহিক, মাসিক, বাৎসরিক চুক্তিতে আপনার প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন ০১৭২৯১৮৮৮১৮

আটঘরিয়ায় উপজেলা চেয়ারম্যান এর নিজ উদ্যোগে রাস্তা সংস্কার – গ্রামীন নিউজ২৪

ইব্রাহীম খলীল, পাবনা প্রতিনিধি: / ৬৬৫ বার পঠিত
প্রকাশের সময় : শনিবার, ১১ সেপ্টেম্বর, ২০২১, ১০:১৭ অপরাহ্ণ
  • Print
  • আটঘরিয়া উপজেলার দেবোত্তর -একদন্ত ও দেবোত্তর – সড়াবাড়িয়া প্রধান দুইটি মানুষের ভোগান্তি কমাতে ভাঙা রাস্তা নিজ উদ্যোগে মেরামত করলেন পাবনার আটঘরিয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান ও সাবেক কেন্দ্রীয় ছাত্রলীগের মো. তানভীর ইসলাম। আনুমানিক ৭ কিলোমিটার ও পনেরো কিলোমিটারের রাস্তা দুইটি দীর্ঘদিন সংস্কার না হওয়ায় চলাচলের অনুপযোগী হয়ে পড়ে। অতিবর্ষণে রাস্তায় সৃষ্টি হয় ছোট-বড় গর্ত। অনেকাংশ ভেঙে পড়ে খালে। এ সড়ক গুলো দিয়ে প্রতিদিন হাজার হাজার মানুষের চলাচল।

    শনিবার আটঘরিয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান তানভীর ইসলাম এর নিজস্ব অর্থায়নে দুর্ভোগপূর্ণ রাস্তা দুইটি সংস্কার করে আটঘরিয়া কলেজ, পৌর ও উপজেলা ছাত্রলীগের স্বেচ্ছাসেবী হ্যালো ছাত্রলীগ’টিম।
    রাস্তার ভাঙা অংশ ও গর্ত সমূহে ইট এবং বালু ফেলে পৌরসভার রুলার দিয়ে তা সমান করে দেয় কর্মীরা। উপজেলাব্যাপী চলে তাদের কার্যক্রম। ভাঙা ইট ফেলা হয় ঝুঁকিপূর্ণ সড়কের গর্তগুলোতে। সড়কটি সংস্কার হওয়ায় খুশি আশপাশের গ্রামের অনেক মানুষ।

    উপজেলা পরিষদের চেয়ারম্যান মো: তানভীর ইসলাম সাংবাদিকদের জানান, আটঘরিয়া উপজেলার বিভিন্ন রাস্তার বেহাল দশা। কিছু কিছু রাস্তা চলাচলের অযোগ্য হয়ে পড়ায় মানুষের ভোগান্তি বেড়েছে। রাস্তায় চলাচলকারী সাধারণ মানুষের ভোগান্তী কমাতে জরুরী ভিত্তিতে আটঘরিয়া পৌর ছাত্রলীগকে নিয়ে নিজস্ব অর্থায়নে রাস্তাদুটি সংস্কার করা হয়েছে।

    শ্রীকান্তপুর গ্রামের নাজমুল হক বলেন, ‘রাস্তায় চলাচলে অনেক কষ্ট হতো। উপজেলা চেয়ারম্যান এর এমন উদ্দোগের কারণে আমরা দুর্ভোগ থেকে মুক্তি পেলাম। আটঘরিয়া পৌর ছাত্রলীগের সভাপতি বাঁধন বলেন, ‘অতিবর্ষণে রাস্তাটির অনেকাংশ খালে পানি জমে পড়ে। রাস্তা দিয়ে ভারী যানবাহন চলাচলের কারণে এমনটি সৃষ্টি হয়েছে। আমরা রাস্তাটি সংস্কার করি’। স্বেচ্ছাসেবার এই কাজটিতে অংশগ্রহণ করেন পৌর ছাত্রলীগের সাধারণ সম্পাদক, খায়রুল ইসলাম নাছিম, পাবনা জেলা ছাত্রলীগের ধর্ম বিষয়ক সম্পাদক, মুরাদ, আটঘরিয়া মহাবিদ্যালয় কলেজ ছাত্রলীগের সভাপতি, মনিরুল ইসলাম মনি, সম্পাদক, আশরাফুল ইসলাম আশরাফুল, সাংগঠনিক সম্পাদক, রাসেলসহ প্রমূখ।

    উল্লেখ্য, করোনায় , টেলিমেডিসিন সেবা, খাদ্য সহায়তা, রক্ত অক্সিজেন সেবা, মাস্ক বুথ স্থাপনসহ নানান মানবিক কাজে বিভিন্ন সময় আলোচনায় এসেছে ‘হ্যালো ছাত্রলীগ’ টিম আটঘরিয়া।


    এ জাতীয় আরো সংবাদ
    • আমাদের ইউটিউব পেজ ভিজিট করতে লগইন করুনঃ Grameen news24 Tv
    এক ক্লিকে বিভাগের খবর