সংবাদ শিরোনাম :
সংবাদ শিরোনাম :
মামুনুল হক ডিবি কার্যালয়ে গিয়েছিলেন জব্দ করা মোবাইল আনতে – গ্রামীন নিউজ২৪ সাঘাটায় অবৈধ ইটভাটা বন্ধে অভিযান: ৩ ইটভাটায় জরিমানা – গ্রামীন নিউজ২৪ আবারও বেড়েছে সোনার দাম – গ্রামীন নিউজ২৪ পুকুর থেকে প্রকৌশলীর লাশ উদ্ধার – গ্রামীন নিউজ২৪ রাহুল বিয়ে করুক, সুখী হোক: প্রিয়াঙ্কা গান্ধী – গ্রামীন নিউজ২৪ নাগরিকদের প্রতি যে কোনো বৈষম্য আইনের শাসনের পরিপন্থী: রাষ্ট্রপতি – গ্রামীন নিউজ২৪ গাইবান্ধার পলাশবাড়ীতে ছুরিকাঘাতে নিহত ১ – গ্রামীন নিউজ২৪ ১ ঘন্টার চেষ্টায় কাওরানবাজারের আগুন নিয়ন্ত্রণে – গ্রামীন নিউজ২৪ সাতক্ষীরার তালায় সড়ক দুর্ঘটনায় নিহত ২ – গ্রামীন নিউজ২৪ শিক্ষককে পিটিয়ে হত্যা, চাচিসহ গ্রেপ্তার ৩ – গ্রামীন নিউজ২৪
বিজ্ঞপ্তি :
গ্রামীন নিউজ২৪টিভি পরিবারের জন্য দেশব্যাপী প্রতিনিধি নিয়োগ চলছে। যোগ্যতা এইচ এসসি পাশ, অভিজ্ঞতাঃ ১ বৎসর, আগ্রহীরা যোগাযোগ করুন 01729188818, সিভি ইমেইল করুনঃ grameennews24tv@gmail.com। স্বল্প খরচে সাপ্তাহিক, মাসিক, বাৎসরিক চুক্তিতে আপনার প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন ০১৭২৯১৮৮৮১৮

রাসিক উপ-নির্বাচনে কাউন্সিলর পদে মনোনয়ন জমা দিলেন রাসেল – গ্রামীন নিউজ২৪

মোঃ মানিক হোসেন, রাজশাহী প্রতিনিধি: / ৪৪৮ বার পঠিত
প্রকাশের সময় : রবিবার, ১২ সেপ্টেম্বর, ২০২১, ৪:২৫ অপরাহ্ণ
  • Print
  • আগামী ৭ই অক্টোবর রাজশাহী সিটি কর্পোরেশনের ৯ নং ওয়ার্ডের উপ-নির্বাচন অনুষ্ঠিত হতে যাচ্ছে। এই নির্বাচনে মহানগর আওয়ামী লীগ (বোয়ালিয়া পশ্চিম) এর সাংগঠনিক সম্পাদক, জেলা ক্রিড়া সম্পাদক বিশিষ্ট সমাজ সেবক রাসেল জামান কাউন্সিলর পদ প্রার্থী হিসেবে মনোনয়নপত্র জমা দিয়েছেন।

    তথ্যমতে, গত ৮ সেপ্টম্বর বুধবার দুপুর ১২ টায় রাজশাহী আঞ্চলিক নির্বাচন কমিশন কার্যালয় থেকে মনোয়নপত্র উত্তোলন করেছিলেন এবং ১২ সেপ্টেম্বর রবিবার ১২.৩০ মিনিটে রাজশাহী আঞ্চলিক নির্বাচন কমিশন কার্যালয়ের অতিরিক্ত আঞ্চলিক নির্বাচন কর্মকর্তা আহমেদ আলীর হাতে আনুষ্ঠানিকভাবে এই মনোনয়নপত্র জমা দেন।

    মনোনয়ন উত্তোলন এবং জমার বিষয়টি নিশ্চিত করে আঞ্চলিক নির্বাচন কর্মকর্তা আহমেদ আলী বলেন, রাসিকের ৯ নং ওয়ার্ড উপনির্বাচনে মোট ছয় জন মনোনয়নপত্র উত্তোলন করেছে। তবে এখন পর্যন্ত রাসেল জামান এই মনোনয়নপত্র জমা দিয়েছেন। যেহেতু ১৩ সেপ্টেম্বর পর্যন্ত জমা দেয়ার শেষ তারিখ রয়েছে তাই নিশ্চিত করে বলা যাচ্ছে না কয়জন প্রতিদ্বন্দ্বিতা করবে। তবে এখন পর্যন্ত ছয়জন মনোনয়ন উত্তোলন করেছে। মনোয়নপত্র উত্তোলনের সময় উপস্থিত ছিলেন, আব্দুল্লাহ, লাবু হাজী, জাকির কামরুজ্জামান রুবেল, লাল্টু, হাবু সহ রাসেলের একমাত্র পুত্র রাইজান জামান।

    মনোনয়ন জমা দেয়ার পর রাসেল জামান সাংবাদিকদের বলেন, আমি সুখে-দুখে ওয়ার্ডবাসীর পাশে ছিলাম। আমি আমার এলাকাবাসির দোয়া ও ভালবাসা নিয়ে প্রার্থীতা ঘোষনা করেছি। সেই ভালবাসায় সিক্ত হয়ে আজ মনোনয়ন জমা দিলাম। এখন পর্যন্ত আমার এলাকার জনগনের পূর্নাঙ্গ সমর্থন রয়েছে। আমি নির্বাচিত হলে বঙ্গবন্ধুর আদর্শকে লালন করে নগর পিতার হাত ধরে জননেত্রী শেখ হাসিনার ডিজিটাল বাংলাদেশ গড়ায় নিরলস কাজ করে যাব। আমার আগামী নির্বাচনে সবচেয়ে বেশি এগিয়ে এসেছে নারী ও যুবকরা। আমার জন্য সকলে দোয়া করবেন আমি যেন নির্বাচিত হয়ে এই ওয়ার্ডবাসির সেবা করতে পারি।


    এ জাতীয় আরো সংবাদ
    • আমাদের ইউটিউব পেজ ভিজিট করতে লগইন করুনঃ Grameen news24 Tv
    এক ক্লিকে বিভাগের খবর