সংবাদ শিরোনাম :
সংবাদ শিরোনাম :
আটঘরিয়ায় প্রথম বারের মতো বারি-২ মৌরি মশলা চাষ করে সফল কৃষক জহুরা বেগম – গ্রামীন নিউজ২৪ বিএসএফ সদস্যের লাশ মিলল ইছামতী নদীতে – গ্রামীন নিউজ২৪ ক্ষমতার অপব্যবহার যেন না হয় সেদিকে খেয়াল রাখতে আহবান: রাষ্ট্রপতি – গ্রামীন নিউজ২৪ মায়ের জানাযায় অংশ নিতে এসে সড়ক দুর্ঘটনায় নিহত প্রবাসী ছেলে – গ্রামীন নিউজ২৪ রাখাইন রাজ্যের রাজধানীর কাছে পুলিশ স্টেশন দখল করলো আরাকান আর্মি – গ্রামীন নিউজ২৪ রোহিঙ্গা ক্যাম্প থেকে ৪ আরসা সদস্য গ্রেপ্তার, অস্ত্র উদ্ধার – গ্রামীন নিউজ২৪ এখন মানুষ ৪ বেলা খায়: প্রধানমন্ত্রী – গ্রামীন নিউজ২৪ মাদারীপুর এক্সপ্রেসওয়েতে বাস-ট্রাকের সংঘর্ষে নিহত ৫ – গ্রামীন নিউজ২৪ আটঘরিয়ায় সড়ক দূর্ঘটনায় হেলপার নিহত – গ্রামীন নিউজ২৪ প্রতারনার মামলায় যুবলীগ নেত্রী রিমান্ডে – গ্রামীন নিউজ২৪
বিজ্ঞপ্তি :
গ্রামীন নিউজ২৪টিভি পরিবারের জন্য দেশব্যাপী প্রতিনিধি নিয়োগ চলছে। যোগ্যতা এইচ এসসি পাশ, অভিজ্ঞতাঃ ১ বৎসর, আগ্রহীরা যোগাযোগ করুন 01729188818, সিভি ইমেইল করুনঃ grameennews24tv@gmail.com। স্বল্প খরচে সাপ্তাহিক, মাসিক, বাৎসরিক চুক্তিতে আপনার প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন ০১৭২৯১৮৮৮১৮

নরসিংদীতে প্রকৌশলীকে হত্যা মামলায় ১০ জনের যাবজ্জীবন – গ্রামীন নিউজ২৪

নরসিংদী প্রতিনিধিঃ / ৬০৯ বার পঠিত
প্রকাশের সময় : বুধবার, ৭ ফেব্রুয়ারি, ২০২৪, ৯:২৭ অপরাহ্ণ
  • Print
  • নরসিংদীতে প্রকৌশলী আলামিন হত্যা মামলায় ১০ জনের যাবজ্জীবন কারাদণ্ড দিয়েছে আদালত। বুধবার (৭ ফেব্রুয়ারি) নরসিংদী জেলা ও দায়রা জজ আদালতের অতিরিক্ত দায়রা জজ শামীমা পারভিন এই রায় ঘোষনা করেন।

     

     

    দণ্ডপ্রাপ্তরা হলেন- নূরুল আমিন (২১), হৃদয় মিয়া (২০), কাউসার মিয়া (২২), মাহিন (১৯), রাকিবুল ইসলাম শুভ (২০), সুমন (২৯), আশাব উদ্দিন(৩০), রিপন (২৮), সাইদুল (৩০) ও রুবেল (৩২)। এদের মধ্যে মাহিন ও রাকিবুল ইসলাম আদালতে হাজির ছিলেন। তাদের জেলহাজতে পাঠানো হয়েছে। বাকি ৮ জন পলাতক রয়েছেন।

     

     

    আদালত সূত্রে জানা গেছে, ২০১৭ সালের ১৬ আগস্ট রাতে আলামিন তার কর্মস্থল নরসিংদী শহরের তরোয়া এলাকা থেকে মোটররসাইকেলে নিজ বাড়ি বেলাব যাচ্ছিলেন। পথে বাড়ির কাছে পৌঁছালে ঢাকা-সিলেট মহাসড়কের দড়িকান্দি এলাকায় দুর্বৃত্তরা তার মোটরসাইকেলের গতিরোধ করে নৃশংসভাবে কুপিয়ে হত্যা করে মোটরসাইকেলটি ছিনিয়ে নিয়ে যায়। পরে নিহতের বাবা বেলাব থানায় অজ্ঞাতনামা আসামি করে মামলা দায়ের করেন।

     

     

    পরে তথ্য-প্রযুক্তির সহায়তায় আসামি নুরুল আমিনকে গ্রেপ্তার করে জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি)। তাকে জিজ্ঞাসাবাদ করলে বাকি আসামিদের ঘটনায় জড়িত থাকার কথা স্বীকার করে জবানবন্দি দেন।


    এ জাতীয় আরো সংবাদ
    • আমাদের ইউটিউব পেজ ভিজিট করতে লগইন করুনঃ Grameen news24 Tv
    এক ক্লিকে বিভাগের খবর