সংবাদ শিরোনাম :
সংবাদ শিরোনাম :
মামুনুল হক ডিবি কার্যালয়ে গিয়েছিলেন জব্দ করা মোবাইল আনতে – গ্রামীন নিউজ২৪ সাঘাটায় অবৈধ ইটভাটা বন্ধে অভিযান: ৩ ইটভাটায় জরিমানা – গ্রামীন নিউজ২৪ আবারও বেড়েছে সোনার দাম – গ্রামীন নিউজ২৪ পুকুর থেকে প্রকৌশলীর লাশ উদ্ধার – গ্রামীন নিউজ২৪ রাহুল বিয়ে করুক, সুখী হোক: প্রিয়াঙ্কা গান্ধী – গ্রামীন নিউজ২৪ নাগরিকদের প্রতি যে কোনো বৈষম্য আইনের শাসনের পরিপন্থী: রাষ্ট্রপতি – গ্রামীন নিউজ২৪ গাইবান্ধার পলাশবাড়ীতে ছুরিকাঘাতে নিহত ১ – গ্রামীন নিউজ২৪ ১ ঘন্টার চেষ্টায় কাওরানবাজারের আগুন নিয়ন্ত্রণে – গ্রামীন নিউজ২৪ সাতক্ষীরার তালায় সড়ক দুর্ঘটনায় নিহত ২ – গ্রামীন নিউজ২৪ শিক্ষককে পিটিয়ে হত্যা, চাচিসহ গ্রেপ্তার ৩ – গ্রামীন নিউজ২৪
বিজ্ঞপ্তি :
গ্রামীন নিউজ২৪টিভি পরিবারের জন্য দেশব্যাপী প্রতিনিধি নিয়োগ চলছে। যোগ্যতা এইচ এসসি পাশ, অভিজ্ঞতাঃ ১ বৎসর, আগ্রহীরা যোগাযোগ করুন 01729188818, সিভি ইমেইল করুনঃ grameennews24tv@gmail.com। স্বল্প খরচে সাপ্তাহিক, মাসিক, বাৎসরিক চুক্তিতে আপনার প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন ০১৭২৯১৮৮৮১৮

শিক্ষক-শিক্ষার্থীদের পদচারণায় মুখরিত ঘোড়াঘাটের ১১৬ টি শিক্ষাপ্রতিষ্ঠান – গ্রামীন নিউজ২৪

বিশেষ প্রতিনিধিঃ / ১৪২৫ বার পঠিত
প্রকাশের সময় : রবিবার, ১২ সেপ্টেম্বর, ২০২১, ৫:০৭ অপরাহ্ণ
  • Print
  • দিনাজপুরের ঘোড়াঘাটে করোনাকালীন সময়ে দীর্ঘ ৫৪৪ দিন পর ব্যাপক আনন্দ উদ্দীপনার মধ্য দিয়ে স্কুল-কলেজ, মাদ্রাসা ও কারিগরিসহ ১১৬ টি শিক্ষাপ্রতিষ্ঠানে একযোগে ক্লাস শুরু হয়েছে।

    ঘোড়াঘাট উপজেলার স্কুল- কলেজ শিক্ষার্থী ও শিক্ষকদের পদচারণায় শিক্ষাপ্রতিষ্ঠানগুলো আবারও মুখরিত হয়ে উঠেছে। এ সময় শিক্ষার্থীদের সবান দিয়ে হাত ধুয়ে স্যানিটাইজ করে চকলেট ও ফুল দিয়ে স্বাগত জানিয়ে মাস্ক বিতরণের মধ্য দিয়ে ক্লাস শুরু হয়।

    শিক্ষা মন্ত্রণালয়ের ঘোষণা অনুযায়ী পঞ্চম শ্রেণী, এসএসসি ও এইচএসসি পরীক্ষার্থীদের সপ্তাহে ৬ দিন অন্যান্য শ্রেণীর একদিন করে ক্লাস হবে। দীর্ঘদিন পর স্কুল-কলেজ খুলে দেওয়ায় সরকারকে ধন্যবাদ জানিয়েছেন শিক্ষক, শিক্ষার্থী ও অভিভাবকবৃনদ।

    উপজেলার মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা আব্দুস সাত্তার প্রামাণিক ও প্রাথমিক শিক্ষা কর্মকর্তা অতুল চন্দ্র রায় জানান, ঘোড়াঘাট উপজেলায় ৬৮ টি প্রাথমিক, ২৫ টি নিম্ন মাধ্যমিক ও মাধ্যমিক বিদ্যালয়, ১৪ টি মাদ্রাসা, ৫ টি কলেজ ও কারিগরিসহ ১১৬ টি শিক্ষাপ্রতিষ্ঠানে একযোগে ক্লাস শুরু হয়েছে।


    এ জাতীয় আরো সংবাদ
    • আমাদের ইউটিউব পেজ ভিজিট করতে লগইন করুনঃ Grameen news24 Tv
    এক ক্লিকে বিভাগের খবর