সংবাদ শিরোনাম :
সংবাদ শিরোনাম :
পত্নীতলায় ৩ কোটি টাকার মাদকদ্রব্য ধ্বংস ও মূর্তি হস্তান্তর – গ্রামীন নিউজ২৪ মানষিকভাবে বিপর্যস্ত কলেজ পড়ুয়া ছাত্রের আত্মহত্যা – গ্রামীন নিউজ২৪ কয়রায় আইনশৃঙ্খলা কমিটির মাসিক সভা – গ্রামীন নিউজ২৪ সংবাদ প্রকাশের জেরে তিন সাংবাদিকের নামে চোরাকারবারির মামলা – গ্রামীন নিউজ২৪ সুন্দরগঞ্জে শহীদ বুদ্ধিজীবি দিবস ও মহান বিজয় দিবস উদযাপনের প্রস্তুতিমূলক সভা – গ্রামীন নিউজ২৪ বরিশালে স্ত্রীর বঁটির কোপে স্বামী নিহত – গ্রামীন নিউজ২৪ দুপুর ১২ টা পর্যন্ত সামিন টেক্সটাইলে লাগা আগুন নিয়ন্ত্রনে আসেনি – গ্রামীন নিউজ২৪ জিএম কাদেরের দায়িত্ব পালনে নিষেধাজ্ঞার আদেশ স্থগিত – গ্রামীন নিউজ২৪ জন্ম নেয়া তিন সন্তানের ভবিষ্যত নিয়ে চিন্তায় মা-বাবা – গ্রামীন নিউজ২৪ গোবিন্দগঞ্জে গলাকেটে ব্যবসায়ীকে হত্যা – গ্রামীন নিউজ২৪
বিজ্ঞপ্তি :
গ্রামীন নিউজ২৪টিভি পরিবারের জন্য দেশব্যাপী প্রতিনিধি নিয়োগ চলছে। যোগ্যতা এইচ এসসি পাশ, অভিজ্ঞতাঃ ১ বৎসর, আগ্রহীরা যোগাযোগ করুন 01729188818, সিভি ইমেইল করুনঃ grameennews24tv@gmail.com

শিক্ষক-শিক্ষার্থীদের পদচারণায় মুখরিত ঘোড়াঘাটের ১১৬ টি শিক্ষাপ্রতিষ্ঠান – গ্রামীন নিউজ২৪

বিশেষ প্রতিনিধিঃ / ১৩৮৮ বার পঠিত
প্রকাশের সময় : রবিবার, ১২ সেপ্টেম্বর, ২০২১, ৫:০৭ অপরাহ্ণ
  • Print
  • দিনাজপুরের ঘোড়াঘাটে করোনাকালীন সময়ে দীর্ঘ ৫৪৪ দিন পর ব্যাপক আনন্দ উদ্দীপনার মধ্য দিয়ে স্কুল-কলেজ, মাদ্রাসা ও কারিগরিসহ ১১৬ টি শিক্ষাপ্রতিষ্ঠানে একযোগে ক্লাস শুরু হয়েছে।

    ঘোড়াঘাট উপজেলার স্কুল- কলেজ শিক্ষার্থী ও শিক্ষকদের পদচারণায় শিক্ষাপ্রতিষ্ঠানগুলো আবারও মুখরিত হয়ে উঠেছে। এ সময় শিক্ষার্থীদের সবান দিয়ে হাত ধুয়ে স্যানিটাইজ করে চকলেট ও ফুল দিয়ে স্বাগত জানিয়ে মাস্ক বিতরণের মধ্য দিয়ে ক্লাস শুরু হয়।

    শিক্ষা মন্ত্রণালয়ের ঘোষণা অনুযায়ী পঞ্চম শ্রেণী, এসএসসি ও এইচএসসি পরীক্ষার্থীদের সপ্তাহে ৬ দিন অন্যান্য শ্রেণীর একদিন করে ক্লাস হবে। দীর্ঘদিন পর স্কুল-কলেজ খুলে দেওয়ায় সরকারকে ধন্যবাদ জানিয়েছেন শিক্ষক, শিক্ষার্থী ও অভিভাবকবৃনদ।

    উপজেলার মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা আব্দুস সাত্তার প্রামাণিক ও প্রাথমিক শিক্ষা কর্মকর্তা অতুল চন্দ্র রায় জানান, ঘোড়াঘাট উপজেলায় ৬৮ টি প্রাথমিক, ২৫ টি নিম্ন মাধ্যমিক ও মাধ্যমিক বিদ্যালয়, ১৪ টি মাদ্রাসা, ৫ টি কলেজ ও কারিগরিসহ ১১৬ টি শিক্ষাপ্রতিষ্ঠানে একযোগে ক্লাস শুরু হয়েছে।

    • আমাদের ইউটিউব পেজ ভিজিট করতে লগইন করুনঃ Grameen news24 Tv

    এ জাতীয় আরো সংবাদ
    এক ক্লিকে বিভাগের খবর