সংবাদ শিরোনাম :
সংবাদ শিরোনাম :
ঘোড়াঘাট প্রেসক্লাবের ৩৬ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত – গ্রামীন নিউজ২৪ বিয়ে খেতে এসে পদ্মায় নিখোঁজ, ২ শিশুর মরদেহ উদ্ধার – গ্রামীন নিউজ২৪ চট্টগ্রামে বস্তিতে লাগা আগুন নিয়ন্ত্রণে – গ্রামীন নিউজ২৪ বিদ্যুৎ কেন্দ্রে আগুন সিলেটে বিদ্যুৎহীন ১৭ হাজার গ্রাহক – গ্রামীন নিউজ২৪ গোবিন্দগঞ্জ থেকে অটোচালকের মরদেহ উদ্ধার – গ্রামীন নিউজ২৪ এমভি আবদুল্লাহকে জি‌ম্মি করা ৮ সোমালিয়ান জলদস্যু গ্রেপ্তার – গ্রামীন নিউজ২৪ প্রধানমন্ত্রী সকল সংস্কৃতির সম্প্রদায়কে এক ছাতার নিচে ধরে রেখেছেন-পার্বত্য প্রতিমন্ত্রী – গ্রামীন নিউজ২৪ রমনার বটমূলে চলছে বর্ষবরণ অনুষ্ঠান – গ্রামীন নিউজ২৪ আজ পহেলা বৈশাখ – গ্রামীন নিউজ২৪ ৩১ দিন পর অক্ষত অবস্থায় মুক্ত জাহাজসহ জিম্মি ২৩ নাবিক – গ্রামীন নিউজ২৪
বিজ্ঞপ্তি :
গ্রামীন নিউজ২৪টিভি পরিবারের জন্য দেশব্যাপী প্রতিনিধি নিয়োগ চলছে। যোগ্যতা এইচ এসসি পাশ, অভিজ্ঞতাঃ ১ বৎসর, আগ্রহীরা যোগাযোগ করুন 01729188818, সিভি ইমেইল করুনঃ grameennews24tv@gmail.com। স্বল্প খরচে সাপ্তাহিক, মাসিক, বাৎসরিক চুক্তিতে আপনার প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন ০১৭২৯১৮৮৮১৮

সাংবাদিকের ওপর হামলার প্রতিবাদে কুষ্টিয়ায় মানববন্ধন – গ্রামীন নিউজ২৪

কুষ্টিয়া প্রতিনিধিঃ / ৯০৮ বার পঠিত
প্রকাশের সময় : মঙ্গলবার, ২০ ফেব্রুয়ারি, ২০২৪, ২:২০ অপরাহ্ণ
  • Print
  • কুষ্টিয়ার দৌলতপুরে সংবাদ সংগ্রহকালে চ্যানেল টুয়েন্টিফোরের স্টাফ রিপোর্টার শরীফ বিশ্বাস ও ক্যামেরাপার্সন এসআই সুমন এবং বাংলাদেশ সমাচারের প্রতিনিধি বিদ্যুৎ খন্দকারের ওপর সন্ত্রাসী হামলা ও ক্যামেরা ভাঙচুরের প্রতিবাদে কুষ্টিয়ার মিরপুরে মানববন্ধন করেছেন সাংবাদিকরা।

     

     

    মঙ্গলবার (২০ ফেব্রুয়ারি) ১১টার দিকে উপজেলার ডাকবাংলোর সামনে ‌মিরপুরের সর্বস্তরের সাংবাদিকরা ব্যানারে এই মানববন্ধন কর্মসূচি পালন করা হয়। এ সময় হামলাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি করা হয়।

     

     

    মানববন্ধন কর্মসূচিতে বক্তব্য রাখেন মিরপুর প্রেসক্লাবের সাবেক সভাপতি মোহাম্মদ আলী জোয়ার্দ্দার, আসাদুর রহমান বাবু, মিরপুর প্রেস ক্লাবের সাবেক আহ্বায়ক হুমায়ুন কবির হিমু, সিনিয়র সহসভাপতি অধ্যাপক আব্দুস সালাম।

     

     

    এ সময় উপস্থিত ছিলেন মিরপুর প্রেস ক্লাবের সাবেক সাধারণ সম্পাদক মজিদ জোয়ার্দ্দার, মারফত আফ্রিদি, প্রেস ক্লাবের যুগ্ম সাধারণ সম্পাদক ফিরোজ আহমেদ, প্রেস ক্লাবের প্রচার ও দপ্তর সম্পাদক কুদরতে খোদা সবুজ।

     

     

    প্রসঙ্গত, বৃহস্পতিবার (১৫ ফেব্রুয়ারি) কামাল হোসেন নামে এক ব্যক্তি নিজের বাবার নাম গোপন করে মুক্তিযোদ্ধা চাচাকে বাবা বানিয়ে সনদ জালিয়াতির মাধ্যমে প্রশাসনের উচ্চপর্যায়ে চাকরি করছেন এমন অভিযোগে কুষ্টিয়ার দৌলতপুর উপজেলার ফিলিপনগর ইউনিয়নের সিরাজনগর গ্রামে অনুসন্ধানী প্রতিবেদন তৈরি করতে গেলে হামলার শিকার হন তারা। অভিযুক্ত কামাল হোসেনের সন্ত্রাসী বাহিনীরা লাঠিসোঁটা নিয়ে তাদের ওপর হামলা চালান। ভাঙচুর করা হয় টেলিভিশনের ক্যামেরাও। একপর্যায়ে তাদের ৩ জনকে অবরুদ্ধ করে রাখা হয়। পরে স্থানীয় কয়েকজন তাদের উদ্ধার করে হাসপাতালে নেন।

     

     

    খবর পেয়ে সেখানে যায় পুলিশ। এ ঘটনায় ওইদিন রাতেই দৌলতপুর থানায় শরীফ বিশ্বাস বাদী হয়ে এ হামলায় জড়িত ছয়জন আসামির নাম উল্লেখ করে অজ্ঞাতনামা ৮-১০ জনকে আসামি করে মামলা দায়ের করেন। এ মামলায় এখন পর্যন্ত দুজনকে গ্রেপ্তার করেছে পুলিশ।


    এ জাতীয় আরো সংবাদ
    • আমাদের ইউটিউব পেজ ভিজিট করতে লগইন করুনঃ Grameen news24 Tv
    এক ক্লিকে বিভাগের খবর