সংবাদ শিরোনাম :
সংবাদ শিরোনাম :
ঘোড়াঘাট প্রেসক্লাবের ৩৬ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত – গ্রামীন নিউজ২৪ বিয়ে খেতে এসে পদ্মায় নিখোঁজ, ২ শিশুর মরদেহ উদ্ধার – গ্রামীন নিউজ২৪ চট্টগ্রামে বস্তিতে লাগা আগুন নিয়ন্ত্রণে – গ্রামীন নিউজ২৪ বিদ্যুৎ কেন্দ্রে আগুন সিলেটে বিদ্যুৎহীন ১৭ হাজার গ্রাহক – গ্রামীন নিউজ২৪ গোবিন্দগঞ্জ থেকে অটোচালকের মরদেহ উদ্ধার – গ্রামীন নিউজ২৪ এমভি আবদুল্লাহকে জি‌ম্মি করা ৮ সোমালিয়ান জলদস্যু গ্রেপ্তার – গ্রামীন নিউজ২৪ প্রধানমন্ত্রী সকল সংস্কৃতির সম্প্রদায়কে এক ছাতার নিচে ধরে রেখেছেন-পার্বত্য প্রতিমন্ত্রী – গ্রামীন নিউজ২৪ রমনার বটমূলে চলছে বর্ষবরণ অনুষ্ঠান – গ্রামীন নিউজ২৪ আজ পহেলা বৈশাখ – গ্রামীন নিউজ২৪ ৩১ দিন পর অক্ষত অবস্থায় মুক্ত জাহাজসহ জিম্মি ২৩ নাবিক – গ্রামীন নিউজ২৪
বিজ্ঞপ্তি :
গ্রামীন নিউজ২৪টিভি পরিবারের জন্য দেশব্যাপী প্রতিনিধি নিয়োগ চলছে। যোগ্যতা এইচ এসসি পাশ, অভিজ্ঞতাঃ ১ বৎসর, আগ্রহীরা যোগাযোগ করুন 01729188818, সিভি ইমেইল করুনঃ grameennews24tv@gmail.com। স্বল্প খরচে সাপ্তাহিক, মাসিক, বাৎসরিক চুক্তিতে আপনার প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন ০১৭২৯১৮৮৮১৮

মির্জাপুরে ট্রাক চালক খুনের মুল পরিকল্পনাকারীসহ ৬ ডাকাত গ্রেপ্তার – গ্রামীন নিউজ২৪

টাঙ্গাইল প্রতিনিধিঃ / ৭৩২ বার পঠিত
প্রকাশের সময় : মঙ্গলবার, ২০ ফেব্রুয়ারি, ২০২৪, ৯:১১ অপরাহ্ণ
  • Print
  • ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের মির্জাপুরে ট্রাক চালক আজিমুল খুনের মুল পরিকল্পনাকারীসহ ৬ ডাকাতকে গ্রেপ্তার করেছে পুলিশ। গ্রেপ্তারকৃত দুই ডাকাত আদালতে স্বীকারোক্তি মুলক জবানবন্দি দিয়েছে। বাকী চার ডাকাতকে তিন দিনের রিমান্ড দিয়েছেন আদালত।

     

     

    মির্জাপুর থানায় সংবাদ সম্মেলনে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. রেজাউল করিম বলেন, ডাকাতি ও খুনের সঙ্গে সরাসরি জড়িত থাকার অপরাধে ডাকাত দলের সদস্য ৬ খুনিকে গ্রেপ্তার করেছে পুলিশ। উদ্ধার করা হয়েছে হত্যার কাজে ব্যবহৃত ধারালো দেশীয় অস্ত্র। গ্রেপ্তারকৃত ডাকাতরা পেশাদার খুনি ও আন্তঃজেলা ডাকাত দলের সক্রিয় সদস্য বলে জানিয়েছে। তাদের নামে থানায় খুন, ডাকাতি, ছিনতাই, মাদক ও চুরির একাধিক মামলা রয়েছে।

     

     

    গ্রেপ্তারকৃতরা হচ্ছে বাইমহাটি গ্রামের সাইদ কুলের ছেলে নাদিম (৩১), ত্রিমোহন বান্দরমারা গ্রামের পাষাণ মিয়ার ছেলে সাদ্দাম (৩৪), বাইমহাটি গ্রামের বাদশা মিয়ার ছেলে ফজল (৩৯), সিংজুরি গ্রামের বোরহান মিয়ার ছেলে সোহেল (৩২), দেওহাটা গ্রামের সামাদ আলীর ছেলে ইয়াসিন (২৩) এবং বাগজান গ্রামের নুরুল হকের ছেলে লাভলু (৩১)।

     

     

    এ ব্যাপারে মির্জাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা রেজাউল করিম বলেন, তথ্য প্রযুক্তি ব্যবহার করে সাড়াশি অভিযান চালিয়ে অল্প সময়ের মধ্যে খুনের মূল পরিকল্পনাকারী ও ৬ ডাকাত দলের সদস্যদের গ্রেফতার করে আদালতে হাজির করা হয়। নাদিম ও সাদ্দাম স্বীকারোক্তি দেওয়ায় তাদের কারাগারে পাঠানো হয়েছে।


    এ জাতীয় আরো সংবাদ
    • আমাদের ইউটিউব পেজ ভিজিট করতে লগইন করুনঃ Grameen news24 Tv
    এক ক্লিকে বিভাগের খবর