সংবাদ শিরোনাম :
সংবাদ শিরোনাম :
ঘোড়াঘাট প্রেসক্লাবের ৩৬ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত – গ্রামীন নিউজ২৪ বিয়ে খেতে এসে পদ্মায় নিখোঁজ, ২ শিশুর মরদেহ উদ্ধার – গ্রামীন নিউজ২৪ চট্টগ্রামে বস্তিতে লাগা আগুন নিয়ন্ত্রণে – গ্রামীন নিউজ২৪ বিদ্যুৎ কেন্দ্রে আগুন সিলেটে বিদ্যুৎহীন ১৭ হাজার গ্রাহক – গ্রামীন নিউজ২৪ গোবিন্দগঞ্জ থেকে অটোচালকের মরদেহ উদ্ধার – গ্রামীন নিউজ২৪ এমভি আবদুল্লাহকে জি‌ম্মি করা ৮ সোমালিয়ান জলদস্যু গ্রেপ্তার – গ্রামীন নিউজ২৪ প্রধানমন্ত্রী সকল সংস্কৃতির সম্প্রদায়কে এক ছাতার নিচে ধরে রেখেছেন-পার্বত্য প্রতিমন্ত্রী – গ্রামীন নিউজ২৪ রমনার বটমূলে চলছে বর্ষবরণ অনুষ্ঠান – গ্রামীন নিউজ২৪ আজ পহেলা বৈশাখ – গ্রামীন নিউজ২৪ ৩১ দিন পর অক্ষত অবস্থায় মুক্ত জাহাজসহ জিম্মি ২৩ নাবিক – গ্রামীন নিউজ২৪
বিজ্ঞপ্তি :
গ্রামীন নিউজ২৪টিভি পরিবারের জন্য দেশব্যাপী প্রতিনিধি নিয়োগ চলছে। যোগ্যতা এইচ এসসি পাশ, অভিজ্ঞতাঃ ১ বৎসর, আগ্রহীরা যোগাযোগ করুন 01729188818, সিভি ইমেইল করুনঃ grameennews24tv@gmail.com। স্বল্প খরচে সাপ্তাহিক, মাসিক, বাৎসরিক চুক্তিতে আপনার প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন ০১৭২৯১৮৮৮১৮

পলাশবাড়ীতে ফেন্সিডিলসহ গ্রেফতার ২ মাদককারবারী – গ্রামীন নিউজ২৪

স্টাফ রিপোর্টারঃ / ৭৮৬ বার পঠিত
প্রকাশের সময় : বুধবার, ২১ ফেব্রুয়ারি, ২০২৪, ৫:৪১ অপরাহ্ণ
  • Print
  • গাইবান্ধার পলাশবাড়ীতে একটি পিকআপ ভ্যানের ভেতর থেকে ৩৯৭ বোতল ফেনসিডিল জব্দসহ ২ মাদক কারবারীকে গ্রেফতার করেছে র‌্যাব। গ্রেফতারকৃতরা হচ্ছেন গাড়ীচালক রতন মিয়া (৩০) আমিনুল ইসলাম (৪২)।

     

     

    বুধবার (২১ ফেব্রুয়ারি) র‌্যাব-১৩, গাইবান্ধা ক্যম্পের স্কোয়াড্রন লিডার মাহমুদ বশির আহমেদ স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

     

     

    গ্রেফতার রতন মিয়া রংপুরের কোতয়ালীর ডেওডোবা নেকারপাড়া গ্রামের মৃত আব্দুস সালাম মিয়ার ছেলে ও আমিনুল ইসলাম পঞ্চগড়ের বোদা উপজেলার কমলা পুকুরী গ্রামের আইয়ুব আলীর ছেলে।

     

     

    বিজ্ঞপ্তিতে বলা হয়, মঙ্গলবার (২০ ফেব্রুয়ারি) র‌্যাব-১৩, গাইবান্ধা ক্যম্পের একটি অভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে পলাশবাড়ীর মাঠেরহাট এলাকায় অভিযান পরিচালনা করে। এসময় একটি পিকআপ ভ্যান তল্লাশি করে ৩৯৭ বোতল ফেনসিডিলসহ ওই দুইজনকে গ্রেফতার করা হয়েছে। সেই সাথে গাড়ীটিও জব্দ করা হয়।

     

     

    র‌্যাব-১৩, গাইবান্ধা ক্যম্পের স্কোয়াড্রন লিডার মাহমুদ বশির আহমেদ বলেন,  প্রাথমিক জিজ্ঞাসাবাদে, গ্রেফতারকৃতরা দীর্ঘদিন ধরে মাদক ব্যবসার সাথে জড়িত থাকার কথা স্বীকার করেছে। এদেরকে পলাশবাড়ী থানায় হস্তান্তর করা হয়।


    এ জাতীয় আরো সংবাদ
    • আমাদের ইউটিউব পেজ ভিজিট করতে লগইন করুনঃ Grameen news24 Tv
    এক ক্লিকে বিভাগের খবর