সংবাদ শিরোনাম :
সংবাদ শিরোনাম :
প্রধানমন্ত্রী শেখ হাসিনা ছাত্রনেতা থেকে এখন বিশ্বনেতা তথ্যমন্ত্রী – গ্রামীন নিউজ২৪ স্ত্রীকে বানালেন বোন, কোটা সুবিধা নিতে এই কাজ – গ্রামীন নিউজ২৪ ঠাকুরগাঁওয়ের রুহিয়ায় আগুনে পুড়ে ১৭টি ঘর ভষ্মিভূত – গ্রামীন নিউজ২৪ কোটি টাকা আত্মসাৎ এর দায় চেয়ারম্যান শেরিনকে গ্রেফতার করেছে সিআইডি – গ্রামীন নিউজ২৪ নোয়াখালীতে আইনশৃঙ্খলা পরিস্থিতি নিয়ন্ত্রণে সিসি ক্যামেরার উদ্বোধন করলেন চট্টগ্রাম রেঞ্জ ডিআইজি – গ্রামীন নিউজ২৪ সুন্দরগঞ্জে প্রধানমন্ত্রীর জন্মদিন উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিল – গ্রামীন নিউজ২৪ পিরোজপুরের ৮ম বাংলাদেশ-চীন মৈত্রী সেতুর পিলারে ধাক্কা লাগা লাইটারেজ জাহাজটি মোংলায় আটক – গ্রামীন নিউজ২৪ গাইবান্ধায় নির্বাচন উপলক্ষে মতবিনিময় সভা – গ্রামীন নিউজ২৪ হঠাৎ অসুস্থ হয়ে পড়েছেন বলিউডের জনপ্রিয় অভিনেত্রী দীপিকা পাড়ুকোন – গ্রামীন নিউজ২৪ মেসির গোলে আর্জেন্টিনার জয় – গ্রামীন নিউজ২৪
বিজ্ঞপ্তি :
গ্রামীন নিউজ২৪টিভি পরিবারের জন্য দেশব্যাপী প্রতিনিধি নিয়োগ চলছে। যোগ্যতা এইচ এসসি পাশ, অভিজ্ঞতাঃ ১ বৎসর, আগ্রহীরা যোগাযোগ করুন 01729188818, সিভি ইমেইল করুনঃ grameennews24tv@gmail.com

অভয়নগরে নিজ ঘরে বোমা বানাতে গিয়ে বিস্ফোরণে আহত এক – গ্রামীন নিউজ২৪

স্টাফ রিপোর্টারঃ / ১২৬১ বার পঠিত
প্রকাশের সময় : মঙ্গলবার, ১৪ সেপ্টেম্বর, ২০২১, ১২:১৯ অপরাহ্ণ
  • Print
  • যশোরের অভয়নগর উপজেলায় নিজ ঘরে বোমা বানাতে গিয়ে বিস্ফোরণে এক যুবক আহত হয়েছেন। এ সময় বোমা বিস্ফোরণে ওই ঘরের টিনের চালা উড়ে যায় এবং দেয়ালে ফাটলের সৃষ্টি হয়।  আহত ব্যাক্তির নাম শপ্পা (৩৫)।

    গতকাল সোমবার দিবাগত রাত সাড়ে ১২টার উপজেলার রাজঘাট কার্পেটিং বাজার নামক এলাকায় এ ঘটনা ঘটে।

    আহত শপ্পা ওই এলাকার ইব্রাহিম মোল্যার ছেলে। তার হাতের তিনটি আঙুল, চোখ, মুখমণ্ডল, বুক ও দুটি পায়ে মারাত্মকভাবে জখম হয়। বোমাটি তৈরির সময় তার হাতেই বিস্ফোরিত হয় বলে পুলিশের ধারণা।

    পুলিশ ও পরিবার সূত্রে জানা যায়, শপ্পা নিজ ঘরের দরজা লাগিয়ে ভেতরে বোমা তৈরি করার সময় তা বিস্ফোরিত হয়। পুলিশ রাতেই ঘটনাস্থল থেকে বিস্ফোরিত বোমার আলামত ও পাঁচটি ধারালো রামদা উদ্ধার করে।

    পুলিশ জানায়, শপ্পা একজন বোমা তৈরির কারিগর। সে নিজ ঘরে বোমা বানানোর সময় বিকট শব্দে তা বিস্ফোরিত হয়। এ সময় পরিবারের লোকজন ও স্থানীয়রা আহতাবস্থায় তাকে উদ্ধার করে অভয়নগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা দিয়ে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে তাকে পাঠানো হয়।

    এ ব্যাপারে অভয়নগর থানার ওসি একেএম শামীম আহসান জানান, নিজ ঘরে বোমা তৈরিকালে বিস্ফোরণের ঘটনা ঘটে। ঘটনাস্থল পরিদর্শন করে ওই ঘরের মধ্য থেকে পাঁচটি রামদা উদ্ধার করা হয়েছে। বিষয়টি গভীরভাবে তদন্ত করে দেখা হচ্ছে। সন্ত্রাসী কর্মকাণ্ডের সঙ্গে জড়িত কাউকে ছাড় দেওয়া হবে না। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে।

    • আমাদের ইউটিউব পেজ ভিজিট করতে লগইন করুনঃ Grameen news24 Tv

    এ জাতীয় আরো সংবাদ
    এক ক্লিকে বিভাগের খবর