সংবাদ শিরোনাম :
সংবাদ শিরোনাম :
প্রতিদ্বন্দ্বী প্রার্থীকে অপহরণ ও মারধর: মাইক্রোবাস উদ্ধারসহ গ্রেপ্তার ১ – গ্রামীন নিউজ২৪ ঠাকুরগাঁওয়ে নিখোঁজের ২ দিন পরে শিক্ষার্থীর মরদেহ উদ্ধার – গ্রামীন নিউজ২৪ কোন অবস্থাতেই সাম্প্রদায়িক বিভেদ সৃষ্টি করা চলবেনা না – ধর্মমন্ত্রী – গ্রামীন নিউজ২৪ শান্তিচুক্তির পর থেকে পার্বত্য চট্টগ্রাম অঞ্চলের সার্বিক উন্নয়নে অসামান্য পরিবর্তন ঘটেছে -জাতিসংঘে পার্বত্য সচিব – গ্রামীন নিউজ২৪ সাঘাটায় সেফটি ট্যাংক থেকে ছাত্রের মরদেহ উদ্ধার – গ্রামীন নিউজ২৪ ৭ দিন বন্ধ সব স্কুল-কলেজ – গ্রামীন নিউজ২৪ অ্যাসেম্বলি বন্ধ প্রাথমিক বিদ্যালয়ে – গ্রামীন নিউজ২৪ ঢাকাগামী চলন্ত লঞ্চে আগুন – গ্রামীন নিউজ২৪ শিল্পী সমিতির নতুন সভাপতি মিশা, সাধারণ সম্পাদক ডিপজল – গ্রামীন নিউজ২৪ জামায়াতের ৩ নেতা গ্রেপ্তার – গ্রামীন নিউজ২৪
বিজ্ঞপ্তি :
গ্রামীন নিউজ২৪টিভি পরিবারের জন্য দেশব্যাপী প্রতিনিধি নিয়োগ চলছে। যোগ্যতা এইচ এসসি পাশ, অভিজ্ঞতাঃ ১ বৎসর, আগ্রহীরা যোগাযোগ করুন 01729188818, সিভি ইমেইল করুনঃ grameennews24tv@gmail.com। স্বল্প খরচে সাপ্তাহিক, মাসিক, বাৎসরিক চুক্তিতে আপনার প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন ০১৭২৯১৮৮৮১৮

ভারতকে ৩-১ গোলে হারিয়ে ফাইনালে বাংলাদেশ – গ্রামীন নিউজ২৪

খেলাধুলা ডেস্কঃ / ১৮ বার পঠিত
প্রকাশের সময় : মঙ্গলবার, ৫ মার্চ, ২০২৪, ৬:৩৫ অপরাহ্ণ
  • Print
  • এক ম্যাচ হাতে রেখেই সাফ অনূর্ধ্ব-১৬ নারী ফুটবল চ্যাম্পিয়নশিপের ফাইনালে উঠেছে বাংলাদেশ।

     

    গ্রামীন নিউজ২৪ এর সর্বশেষ খবর জানতে Google News অনুসরন করুন

     

     

    মঙ্গলবার (৫ মার্চ) বিকেলে নেপালের আনফা স্টেডিয়ামে শক্তিশালী ভারতকে ৩-১ গোলে হারিয়ে ফাইনালে উঠে সাইফুল বারী টিটুর শিষ্যরা।

     

     

    এই জয়ে ২ ম্যাচে ৬ পয়েন্ট নিয়ে টেবিলের শীর্ষে লাল-সবুজেরা। সমান ম্যাচে নেপাল ও ভারতের পয়েন্ট তিন। অন্যদিকে টানা দুই হারের আসর থেকে ছিটকে গেছে ভুটান।

     

     

    নেপাল ও ভারতের মধ্যকার ম্যাচে জয়ী দল আগামী ১০ মার্চ ফাইনালে বাংলাদেশের সঙ্গী হবে। তবে ড্রয়ে ভিন্ন হতে পারে হিসাব-নিকাশ। যে কারণে শুক্রবার (৮ মার্চ) আনুষ্ঠানিকতার ম্যাচে ভুটানের বিপক্ষে খেলবে বাঘিনীরা।

     

     

    এদিন আলপি আক্তারের গোলে ম্যাচের শুরুতেই এগিয়ে যায় বাংলাদেশ। শেষ পর্যন্ত প্রথমার্ধে এগিয়ে থেকেই খেলা শেষ করে প্রীতি-অর্পিতারা।

     

     

    বিরতি থেকে ফিরে ৫৪তম মিনিটে আনুশকা কুমারীর গোলে সমতায় ফেরে ভারত। তবে ম্যাচের ৭৮তম মিনিটে ফের এগিয়ে যায় লাল-সবুজেরা। প্লেসিং শটে ভারতের গোলরক্ষক মুনি কুমারীকে বোকা বানিয়ে লক্ষ্যভেদ করেন সুরভী আক্তার প্রীতি।

     

     

    শেষ মুহূর্তে আরও একবার জালের দেখা পায় বাঘিনীরা। ম্যাচের ৯০তম মিনিটে আলতো টোকায় বল জালে জড়িয়ে ৩-১ গোলের জয় নিয়ে মাঠ ছাড়ে বাংলাদেশ।


    এ জাতীয় আরো সংবাদ
    • আমাদের ইউটিউব পেজ ভিজিট করতে লগইন করুনঃ Grameen news24 Tv
    এক ক্লিকে বিভাগের খবর