সংবাদ শিরোনাম :
সংবাদ শিরোনাম :
প্রতিদ্বন্দ্বী প্রার্থীকে অপহরণ ও মারধর: মাইক্রোবাস উদ্ধারসহ গ্রেপ্তার ১ – গ্রামীন নিউজ২৪ ঠাকুরগাঁওয়ে নিখোঁজের ২ দিন পরে শিক্ষার্থীর মরদেহ উদ্ধার – গ্রামীন নিউজ২৪ কোন অবস্থাতেই সাম্প্রদায়িক বিভেদ সৃষ্টি করা চলবেনা না – ধর্মমন্ত্রী – গ্রামীন নিউজ২৪ শান্তিচুক্তির পর থেকে পার্বত্য চট্টগ্রাম অঞ্চলের সার্বিক উন্নয়নে অসামান্য পরিবর্তন ঘটেছে -জাতিসংঘে পার্বত্য সচিব – গ্রামীন নিউজ২৪ সাঘাটায় সেফটি ট্যাংক থেকে ছাত্রের মরদেহ উদ্ধার – গ্রামীন নিউজ২৪ ৭ দিন বন্ধ সব স্কুল-কলেজ – গ্রামীন নিউজ২৪ অ্যাসেম্বলি বন্ধ প্রাথমিক বিদ্যালয়ে – গ্রামীন নিউজ২৪ ঢাকাগামী চলন্ত লঞ্চে আগুন – গ্রামীন নিউজ২৪ শিল্পী সমিতির নতুন সভাপতি মিশা, সাধারণ সম্পাদক ডিপজল – গ্রামীন নিউজ২৪ জামায়াতের ৩ নেতা গ্রেপ্তার – গ্রামীন নিউজ২৪
বিজ্ঞপ্তি :
গ্রামীন নিউজ২৪টিভি পরিবারের জন্য দেশব্যাপী প্রতিনিধি নিয়োগ চলছে। যোগ্যতা এইচ এসসি পাশ, অভিজ্ঞতাঃ ১ বৎসর, আগ্রহীরা যোগাযোগ করুন 01729188818, সিভি ইমেইল করুনঃ grameennews24tv@gmail.com। স্বল্প খরচে সাপ্তাহিক, মাসিক, বাৎসরিক চুক্তিতে আপনার প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন ০১৭২৯১৮৮৮১৮

টাঙ্গাইলে ধর্ষণ মামলায় ২ জনের যাবজ্জীবন – গ্রামীন নিউজ২৪

টাঙ্গাইল প্রতিনিধিঃ / ৭৮২ বার পঠিত
প্রকাশের সময় : মঙ্গলবার, ১৯ মার্চ, ২০২৪, ৯:১৫ অপরাহ্ণ
  • Print
  • টাঙ্গাইলে ধর্ষণ মামলায় দুই আসামিকে যাবজ্জীবন কারাদণ্ড দেওয়া হয়েছে। মঙ্গলবার (১৯ মার্চ) টাঙ্গাইলের নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালের বিচারক মাহবুবুর রহমান এ দণ্ডাদেশ দেন।

     

     

    গ্রামীন নিউজ২৪ এর সর্বশেষ খবর পেতে Google News অনুসরণ করুন

     

    দণ্ডপ্রাপ্ত আসামিরা হলেন—টাঙ্গাইলের সখিপুর উপজেলার মহানন্দপুর কইষ্টা বাজার গ্রামের মো. আসলামের ছেলে সাগর আহমেদ (২১) ও জিতাশহরি গ্রামের মৃত আবু সাইদের ছেলে নাইচ আহমেদ নাবিল (২১)।

     

     

    টাঙ্গাইলের নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালের এপিপি অ্যাডভোকেট আব্দুল কুদ্দুস মিয়া জানান, সখিপুরের বাসারচালা এলাকায় ১৩ বছরের একটি মেয়েকে প্রথমে প্রেমের ফাঁদে ফেলে আসামি সাগর। ২০২২ সালের ২৯ জুন রাত ৯টার দিকে ও ৩০ জুন একই সময়ে আসামি সাগর ও নাবিল ওই মেয়েকে মোবাইল ফোনে বাসারচালা গ্রামের একটি জঙ্গলে ডেকে নিয়ে ধর্ষণ করে। পরে ওই মেয়ে বাড়িতে এসে ঘটনা জানায়। মেয়েটির বাবা বাদি হয়ে গত ২ জুলাই সাগর, নাবিল ও ফরহাদকে আসামি করে সখিপুর থানায় মামলা করেন।

     

     

    ২০২৩ সালের ২৮ ফেব্রুয়ারি আদালতে অভিযোগপত্র দাখিল করেন এসআই মো. সালাউদ্দিন। আসামি সাগর ও নাবিল প্রথম দিকে জামিন পেলেও অভিযোগপত্র দাখিলের পর থেকে জেলহাজতে ছিল। আদালতে আসামিদের উপস্থিতিতেই রায় পড়ে শোনান বিচারক। রায়ে আসামি ফরহাদ হোসেনকে খালাস দেওয়া হয়েছে।


    এ জাতীয় আরো সংবাদ
    • আমাদের ইউটিউব পেজ ভিজিট করতে লগইন করুনঃ Grameen news24 Tv
    এক ক্লিকে বিভাগের খবর