সংবাদ শিরোনাম :
সংবাদ শিরোনাম :
কলারোয়ায় শেখ হাসিনার গাড়ি বহরে হামলা মামলায় আগামি ১০ জানুয়ারী সাফাই সাক্ষী – গ্রামীন নিউজ২৪ রাজশাহীতে হাইকোর্টের আদেশ অমান্য, ব্যবহার হচ্ছে ডাক্তার শব্দ – গ্রামীন নিউজ২৪ পত্নীতলায় ৩ কোটি টাকার মাদকদ্রব্য ধ্বংস ও মূর্তি হস্তান্তর – গ্রামীন নিউজ২৪ মানষিকভাবে বিপর্যস্ত কলেজ পড়ুয়া ছাত্রের আত্মহত্যা – গ্রামীন নিউজ২৪ কয়রায় আইনশৃঙ্খলা কমিটির মাসিক সভা – গ্রামীন নিউজ২৪ সংবাদ প্রকাশের জেরে তিন সাংবাদিকের নামে চোরাকারবারির মামলা – গ্রামীন নিউজ২৪ সুন্দরগঞ্জে শহীদ বুদ্ধিজীবি দিবস ও মহান বিজয় দিবস উদযাপনের প্রস্তুতিমূলক সভা – গ্রামীন নিউজ২৪ বরিশালে স্ত্রীর বঁটির কোপে স্বামী নিহত – গ্রামীন নিউজ২৪ দুপুর ১২ টা পর্যন্ত সামিন টেক্সটাইলে লাগা আগুন নিয়ন্ত্রনে আসেনি – গ্রামীন নিউজ২৪ জিএম কাদেরের দায়িত্ব পালনে নিষেধাজ্ঞার আদেশ স্থগিত – গ্রামীন নিউজ২৪
বিজ্ঞপ্তি :
গ্রামীন নিউজ২৪টিভি পরিবারের জন্য দেশব্যাপী প্রতিনিধি নিয়োগ চলছে। যোগ্যতা এইচ এসসি পাশ, অভিজ্ঞতাঃ ১ বৎসর, আগ্রহীরা যোগাযোগ করুন 01729188818, সিভি ইমেইল করুনঃ grameennews24tv@gmail.com

চেয়ারম্যান পদপ্রার্থী হিসেবে আপনাদের দোয়া ও আশির্বাদ কামনায় বেলেল উদ্দিন সোহেল – গ্রামীন নিউজ২৪

মোঃ আলতাফ হোসেন বাবু, গোদাগাড়ী (রাজশাহী) প্রতিনিধিঃ / ২০৬ বার পঠিত
প্রকাশের সময় : বুধবার, ১৫ সেপ্টেম্বর, ২০২১, ৯:২২ অপরাহ্ণ
  • Print
  • আল্লাহ সর্বশক্তিমান
    জয় বাংলা জয় বঙ্গবন্ধু

    পরিবর্তনের অঙ্গীকার নিয়ে জাতির পিতার,স্বপ্নের সোনার বাংলা বিনির্মানে সৃজনশীল ও দূর্নীতিমুক্ত সমাজ গড়ার লক্ষ্যে গোদাগাড়ী উপজেলা দেওপাড়া ইউনিয়নের আসন্ন ৭ নং দেওপাড়া ইউনিয়নের পরিষদ নির্বাচনে চেয়ারম্যান_পদে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশায় ইউনিয়নবাসীর দোয়া ও সমর্থন কামনা করেছেন জনাব মোঃ বেলেল উদ্দিন সোহেল।

    ৭নং দেওপাড়া ইউনিয়নের গোদাগাড়ী উপজেলা রাজশাহী জেলার ০৭ নং দেওপাড়া ইউনিয়নের চেয়ারম্যান পদে বাংলাদেশ আওয়ামীলীগের মনোনয়ন প্রত্যাশীদের তালিকা তৈরি করার জন্য আজ ১৪/০৯/২০২১ তারিখ রোজ মঙ্গলবার বিকাল ০৪ ঘটিকার সময় ঈদল পুর বিদ্যালয় মাঠে এক মতবিনিময় ও বর্ধিত সভা অনুষ্টিত হয় ।

    উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রাজশাহী জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি ও ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান পদে নির্বাচন সমন্নয়ক ও বানেশ্বর কলেজের অধ্যক্ষ জনাব মোঃ এস এম একরামুল হক, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অধ্যাপক আসাদুজ্জামান আসাদ, আব্দুস সামাদ,জনাব আলফুর রহমান, সাংগঠনিক সম্পাদক রাজশাহী জেলা আওয়ামীলীগ। অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন আলহাজ্ব মোঃ আবুল কালাম আজাদ,ভারপ্রাপ্ত সভাপতি গোদাগাড়ী উপজেলা আওয়ামীলীগ,মাটিকাটা ইউনিয়ন চেয়ারম্যান জনাব শিবলী, আওয়ামীলীগ এর প্রবীণ নেতা আলহাজ্ব মাহবুবুর রহমান,আলহাজ্ব বাবলু। সাবেক জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মাহবুবুল আলম মুক্তি, রাজশাহী জেলা পরিষদের সদস্য কৃষ্ণা দেবী সহ জেলা ও উপজেলা পর্যায়ের অন্যান্য নেতৃবৃন্দ এবং ইউনিয়ন ,ওয়ার্ড আওয়ামীলীগ ও অন্যান্য সহযোগী ও অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ। বক্তারা তাদের বক্তব্যে তুলে ধরেন মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নির্দেশ ক্রমে বিভিন্ন ইউনয়নের আওয়ামীলীগের মনোনয়ন প্রত্যাশীদের নামের তালিকা সংগ্রহ করা হচ্ছে।তার ই ধারাবাহিকতায় ৭নং দেওপাড়া ইউনিয়নের চেয়ারম্যান পদে মনোনয়ন প্রত্যাশীদের তালিকা গ্রহনের উদ্দেশ্যে এই বর্ধিত সভা অনুষ্টিত হচ্ছে ,প্রধান অতিথি তার বক্তব্যে বলেন আমরা নাম সংগ্রহ করতে এসেছি মনোনয়ন প্রদান করবেন মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা । তবে যে – ই নৌকা প্রতীক নিয়ে নির্বাচন করবেন আমরা সবাই নৌকায় ভোট দিয়ে জয়যুক্ত করব ইনশাল্লাহ। এক পর্যায়ে মনোনয়ন প্রত্যাশীদের নাম চাওয়া হলে মোট ০৮ জন মনোনয়ন পত্র প্রত্যাশা করেন। এদের মধ্যে জনাব মোঃ আখতারুজ্জামান আক্তার, জনাব মোঃ বেলাল উদ্দিন সোহেল অর্থ বিষয়ক সম্পাদক, গোদাগাড়ী উপজেলা যুবলীগ ও আহব্বায়ক প্রজন্ম -৭১ দেওপাড়া ইউ পি। মোঃ ফয়সাল ,সিরাত উদ্দিন , আব্দুল হোসেন, মোঃ জেকের আলী , কৃষ্ণ কৃষ্ণা দেবী সহ অন্যান্য।

    সভা পরিচালনা করেন জনাব মোঃ আঃ রশিদ সংগ্রামী সাধারণ সম্পাদক বাংলাদেশ আওয়ামীলীগ গোদাগাড়ী উপজেলা শাখা ,সভায় সভাপতিত্ব করেন জনাব মোঃ অলিউল হক, কোরআন তেলাওয়াত করেন জনাব শিরাত উদ্দিন শাহীন ধর্ম বিষয়ক সম্পাদক রাজশাহী জেলা আওয়ামী লীগ।এক সাক্ষাৎকারে জনাব বেলাল উদ্দিন সোহেল বলেন তিনি মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার কাছে নৌকা প্রতীক পাবেন এবং তিনি নৌকা প্রতীক নিয়ে নির্বাচন করতে পারলে ব্যাপক ভোট পেয়ে চেয়ারম্যান পদে নির্বাচিত হওয়ার আশাবাদ ব্যক্ত করেন ।তাই তিনি আগামী ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে সাত নং দেওপাড়া ইউনিয়নের নৌকা প্রতীকের মাঝি হওয়ার লক্ষ্যে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার হস্তক্ষেপ কামনা করেন পাশাপাশি সকল নেতাকর্মীর সার্বিক সহযোগিতা ও দোয়া কামনা করেন। তিনি বলেন আমি চেয়ারম্যান পদে নির্বাচিত হলে সকল পর্যায়ের মানুষের সেবা সহ মডেল ইউনিয়ন গড়তে সার্বিক পদক্ষেপ গ্রহণ করতে সর্বোচ্চ চেষ্টা চালাবেন।

    • আমাদের ইউটিউব পেজ ভিজিট করতে লগইন করুনঃ Grameen news24 Tv

    এ জাতীয় আরো সংবাদ
    এক ক্লিকে বিভাগের খবর