সংবাদ শিরোনাম :
সংবাদ শিরোনাম :
এস আলম সুগার মিলে আগুন, নিয়ন্ত্রণে ১২ ইউনিট – গ্রামীন নিউজ২৪ সীমান্ত রক্ষার পাশাপাশি চোরাচালান রোধে কার্যকর ভূমিকা রাখছে বিজিবি: প্রধানমন্ত্রী – গ্রামীন নিউজ২৪ জিনিসপত্রের দাম কমে আসছে: অর্থমন্ত্রী – গ্রামীন নিউজ২৪ মারা গেলেন ইসলামী চিন্তাবিদ মাওলানা লুৎফুর রহমান – গ্রামীন নিউজ২৪ গুলশানে ছাদ থেকে লাফিয়ে স্পেনের নাগরিক নিহত – গ্রামীন নিউজ২৪ গাইবান্ধায় পণ্যবাহী ট্রাক চাপায় মোটরসাইকেল আরোহী চাচা ভাতিজা নিহত – গ্রামীন নিউজ২৪ সিলেটের চা বাগানে টি-টোয়েন্টি সিরিজের ট্রফি উন্মোচন – গ্রামীন নিউজ২৪ রুমে রুমে নকল সরবরাহ করছিলেন অধ্যক্ষ দুই বছরের জেল, জরিমানা – গ্রামীন নিউজ২৪ রমজানে বাজার নিয়ন্ত্রণে কঠোর হওয়ার নির্দেশ প্রধানমন্ত্রীর – গ্রামীন নিউজ২৪ জামিন পেলেন ড. ইউনূস – গ্রামীন নিউজ২৪
বিজ্ঞপ্তি :
গ্রামীন নিউজ২৪টিভি পরিবারের জন্য দেশব্যাপী প্রতিনিধি নিয়োগ চলছে। যোগ্যতা এইচ এসসি পাশ, অভিজ্ঞতাঃ ১ বৎসর, আগ্রহীরা যোগাযোগ করুন 01729188818, সিভি ইমেইল করুনঃ grameennews24tv@gmail.com। স্বল্প খরচে সাপ্তাহিক, মাসিক, বাৎসরিক চুক্তিতে আপনার প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন ০১৭২৯১৮৮৮১৮

অপহরণের এক সপ্তাহ পরও উদ্ধার হয়নি কলেজ ছাত্রী – গ্রামীন নিউজ২৪

সাবজল হোসাইন, সুনামগঞ্জ প্রতিনিধি: / ১০৪৯ বার পঠিত
প্রকাশের সময় : বুধবার, ২৩ জুন, ২০২১, ২:৪৯ অপরাহ্ণ
  • Print
  • সাত দিন পেরিয়ে গেলেও সুনামগঞ্জ থেকে অপহৃত কলেজ ছাত্রীকে উদ্ধার করতে পারেনি আইনশৃংখলা বাহিনী ও পুলিশ।

    কলেজ ছাত্রী উদ্ধারে আইনি সহায়তা চেয়ে পরিবারের পক্ষ হতে সাধারন ডায়েরি ও পরবর্তীতে অপহরণ করত সহায়তার অভিযোগে তিন অপরহরণকারীর বিরুদ্ধে জেলার তাহিরপুর থানায় মামলা দায়ের করা হয়েছে।

    ২০০০ সালের নারী ও শিশু নির্যাতন দমন আইন সংশোধনী ২০০৩ এর ৭/৩০, অপহরণ ও অপহরণকাজে সহায়তা করার অপরাধে সোমবার (২১) জুন থানায় ওই মামলাটি দায়ের করা হয়।

    থানায় দায়েরকৃত সাধারন ডায়েরি ও মামলার সুত্রে জানা যায়, কলোনাকালীন সময়ে কলেজ বন্ধ থাকায় সুনামগঞ্জের গ্রামের বাড়িতে থাকা এক মেধাবী কলেজ ছাত্রী তাহিরপুর উপজেলার ভোলাখালী গ্রামের বখাটে আরিফ হোসেন (১৯) নামে এক পিক আপ চালক প্রায়ই উত্তপ্ত করে আসছিলো।

    বিষয়টি কলেজ ছাত্রীর পরিবারের পক্ষ থেকে বখাটের পরিবারের লোকজনকে একাধিকবার অবহিত করে বিচার চাওয়া হলেও ওই বখাটের বেপরোয়াপনা থামেনি। উল্টো পরিবারের পক্ষ হতে উস্কে দেয়া হয় বখাটেকে।

    কলেজ ছাত্রী গ্রামের বাড়ি উপজেলার বাদাঘাট হতে নিকটআত্বীয়ের বাড়ি যাবার পথে বাড়ি হতে বের হওয়া মাত্র সড়কে পূর্ব থেকে উৎ পেতে থাকা ২ হতে ৩টি মোটরসাইকেল যোগে বখাটে আরিফ তার কয়েক সহযোগিসহ কিশোর গ্যাং’র সহায়তায় বুধবার( ১৬ জুন) দুপুরের দিকে অপহরণ করে নিয়ে যায়।

    দিনভর অনুসন্ধানের পর খোঁজ না মেলায় আইনি সহায়তা পেতে ঘটনার রাতেই কলেজ ছাত্রীকে উদ্ধারে তাহিরপুর থানায় সাধারন ডায়েরি (জিডি ) করা হয়।

    এরপর নানা টালবাহানায় জিডি উঠিয়ে নিতে কলেজ ছাত্রীর পরিবারকে বখাটের পক্ষে প্রভাবশালী স্বজনরা অযাচিতভাবে চাঁপ সৃষ্টি করতে থাকেন।

    এক পর্যায়ে তিন জনের নামোল্ল্যেখ পূর্বক কয়েকজনকে অজ্ঞাতনামা আসামী করে সোমবার থানায় অপহরণ মামলা দায়ের করেন কলেজ ছাত্রীর অবিভাবক।

    মঙ্গলবার বিকেলে মামলার তদন্তাকারী অফিসার থানার এসআই মো. শাহাদাতের নিকট এ বিষয়ে জানতে চাইলে তিনি গণমাধ্যমকে বলেন, প্রাথমিক তদন্তে অপহরণের সত্যতা পাওয়ায় মামলায় এজাহার নামীয় আসামি উপজেলার ভোলাখালী গ্রামের মৃত রোশন আলীর ছেলে পিকআপ চালক কফিল উদ্দিনকে সোমবার সকালে গ্রেফতার করা হয়েছে।

    মঙ্গলবার সন্ধায় অপহৃত কলেজ ছাত্রীর পিতা মাতা গণমাধ্যমকে বলেন, গত এক সপ্তাহ (৭দিন) পেরিয়ে গেলেও অপহরণকারী চক্রের কবল থেকে উদ্ধার না হওয়ায় আমার মেয়ের ভবিষ্যত শিক্ষা জীবন ও তার ব্যাক্তিগত জীবনের নিরাপক্তা নিয়ে শংকিত অবস্থায় দিনরাত অতিবাহিত করছি।

    তারা আরো বলেন,অপহরণকারী চক্রের জিম্মিদশা হতে আমার কলেজ পড়–য়া মেধাবী মেয়েকে উদ্ধারে সরকার, গোয়েন্দা সংস্থা,আইনশৃংখলা বাহিনী ও পুলিশের সহায়তা চেয়েছি।

    মঙ্গলবার রাতে তাহিরপুর থানার ওসি মো. আব্দুল লতিফ তরফদার গণমাধ্যমকে বলেন, পলাতক আসামীদের গ্রেফতারের পাশাপাশী ভিকটিম উদ্ধারে পুলিশী তৎপরতা অব্যাহত রয়েছে।


    এ জাতীয় আরো সংবাদ
    • আমাদের ইউটিউব পেজ ভিজিট করতে লগইন করুনঃ Grameen news24 Tv
    এক ক্লিকে বিভাগের খবর