সংবাদ শিরোনাম :
সংবাদ শিরোনাম :
রংপুরে আনসারুল্লাহ বাংলা টিমের ৩ সদস্যের কারাদণ্ড – গ্রামীন নিউজ২৪ উপজেলা পর্যায়ে বাজেট বরাদ্ধ ও খাতভিত্তিক বিভাজন বিষয়ক পরামর্শ সভা – গ্রামীন নিউজ২৪ আগামীকাল ইরানের প্রেসিডেন্ট রাইসির জানাজা – গ্রামীন নিউজ২৪ ইরানের প্রেসিডেন্টের মৃত্যুতে প্রধানমন্ত্রী’র শোক – গ্রামীন নিউজ২৪ রাইসিকে বহনকারী হেলিকপ্টার বিধ্বস্ত হওয়ার আগের ভিডিও প্রকাশ – গ্রামীন নিউজ২৪ শুধু রাজধানীতে চলবে ব্যাটারিচালিত রিকশা – গ্রামীন নিউজ২৪ গাইবান্ধায় মাদক মামলায় এক নারীর যাবজ্জীবন কারাদণ্ড – গ্রামীন নিউজ২৪ গাইবান্ধার তিন উপজেলায় ভোট আগামীকাল – গ্রামীন নিউজ২৪ মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে যুবলীগ নেতাসহ নিহত ২ – গ্রামীন নিউজ২৪ খোঁজ নেই ঝিনাইদহ-৪ আসনের এমপি আনারের – গ্রামীন নিউজ২৪
বিজ্ঞপ্তি :
গ্রামীন নিউজ২৪টিভি পরিবারের জন্য দেশব্যাপী প্রতিনিধি নিয়োগ চলছে। যোগ্যতা এইচ এসসি পাশ, অভিজ্ঞতাঃ ১ বৎসর, আগ্রহীরা যোগাযোগ করুন 01729188818, সিভি ইমেইল করুনঃ grameennews24tv@gmail.com। স্বল্প খরচে সাপ্তাহিক, মাসিক, বাৎসরিক চুক্তিতে আপনার প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন ০১৭২৯১৮৮৮১৮

লালমনিরহাটের হাতীবান্ধায় ছাত্রলীগ নেতাকে মধ্যযুগীয় কায়দায় নির্যাতন – গ্রামীন নিউজ২৪

আবু হাসান (আকাশ), লালমনিরহাট প্রতিনিধিঃ / ৬৭৩ বার পঠিত
প্রকাশের সময় : বুধবার, ১৭ এপ্রিল, ২০২৪, ১১:১১ অপরাহ্ণ
  • Print
  • লালমনিরহাটের হাতীবান্ধায় পদ প্রত্যাশী রুবেল নামে এক ছাত্রলীগ নেতাকে গাছে বেঁধে নির্যাতন করার অভিযোগ উঠেছে। গত রবিবার রাতে হাতীবান্ধা উপজেলার গড্ডিমারী ইউনিয়নে নির্যাতনের এঘটনা ঘটেছে।

     

    গ্রামীন নিউজ২৪ এর সর্বশেষ খবর পেতে Google News অনুসরণ করুন

     

    রুবেল অভিযোগ করে বলেন আমাকে মিথ্যা ভাবে ফাঁসানো হয়েছে। জানা গেছে উপজেলার গড্ডিমারী ইউনিয়নের আক্তার আলীর ছেলে রুবেল ছাত্রলীগের রাজনীতির সাথে সম্পৃক্ত। গত সোমবার রাতে স্থানীয় মোমিন নামে এক মাছ ব্যবসায়ী ওই এলাকার গোলজার আলীর কাছে ধারের টাকা আনতে রুবেলকে সঙ্গে নিয়ে যায়। রুবেলকে বাহিরে রেখে গোলজার আলীর বাড়িতে মোমিন প্রবেশ করলে ওৎ পেতে থাকা কয়েকটি ছেলে রুবেলকে আটক করে মধ্যে যুগীও কায়দায় গাছে বেঁধে নির্যাতন করে। এসময় মাছ ব্যবসায়ী মোমিন পালিয়ে যায়, তবে ওই মাছ ব্যবসায়ী সেখানে যাওয়ার কথা অসিকার করেছেন।

     

     

    এবিষয়ে গোলজার আলীর মেয়ে গোলেনুর বেগম বলেন তাকে আমরা সুপারি চোর মনে করে আটক করেছিলাম। পরে গড্ডিমারী ইউনিয়নের সাবেক ছাত্রলীগের সভাপতি ও সম্পাদক রুবেলকে উদ্ধার করে ১ লক্ষ টাকা দাবী করেছেন বলে অভিযোগ করেছেন রুবেল।

     

     

    রুবেল আরো জানান ছাত্রলীগের সাবেক সভাপতি শহিদুল ও সম্পাদক মাসুম আমাকে উদ্ধার করে এনে আমার কাছ থেকে ১ লক্ষ টাকা দাবি করেছিলেন। বর্তমানে রুবেল হাতীবান্ধা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছে। এবিষয়ে হাতীবান্ধা থানায় মামলা দায়েরের প্রস্তুতি নেয়া হয়েছে বলে জানিয়েছেন ওই এলাকার ইউপি সদস্য জাকির হোসেন।

     

     

    এ বিষয়ে ওই ইউনিয়নের ছাত্রলীগের সাবেক সভাপতি শহিদুল ইসলাম বলেন আমি এ বিষয়ে কিছু জানিনা সম্পাদক মাসুমের ফোনে যোগাযোগ করা হলে তাকে পাওয়া যায়নি।

     

     

    এ বিষয়ে হাতীবান্ধা থানার অফিসার ইনচার্জ সাইফুল ইসলাম বলেন আমি এ বিষয়ে কিছু জানিনা তবে অভিযোগ পেলে আইন গত ব্যবস্থা নেওয়া হবে।


    এ জাতীয় আরো সংবাদ
    • আমাদের ইউটিউব পেজ ভিজিট করতে লগইন করুনঃ Grameen news24 Tv
    এক ক্লিকে বিভাগের খবর