সংবাদ শিরোনাম :
সংবাদ শিরোনাম :
বন বিভাগের অভিযানে বন্দুকের গুলি সহ হরিণ শিকারী আটক – গ্রামীন নিউজ২৪ বিতর্কিত শিক্ষাক্রম বাতিলের দাবিতে সাতক্ষীরায় মানববন্ধন – গ্রামীন নিউজ২৪ সাপাহারে সড়ক দূর্ঘটনায় নিহত-১ – গ্রামীন নিউজ২৪ ঘোড়াঘাটে ২ যুবক নিহতের ঘটনায় বাড়িঘরে অগ্নি-সংযোগ – গ্রামীন নিউজ২৪ নওগাঁর পত্নীতলায় কর্ভাড ভ্যানের ধাক্কায় নিহত ১ – গ্রামীন নিউজ২৪ কুষ্টিয়ায় হত্যা মামলায় তিনজনের যাবজ্জীবন – গ্রামীন নিউজ২৪ বাংলাবান্ধা স্থলবন্দরে কাস্টমস দিবস উদযাপন – গ্রামীন নিউজ২৪ পাঠ্যপুস্তকের ভুল সংশোধনের দাবীতে মোংলায় মানববন্ধন – গ্রামীন নিউজ২৪ গাইবান্ধার সাদুল্লাপুরে কলেজ ছাত্রের আত্মহত্যা- গ্রামীন নিউজ২৪ ডিজিটাল সংযোগ হবে স্মার্ট বাংলাদেশের প্রধান হাতিয়ার: প্রধানমন্ত্রী – গ্রামীন নিউজ২৪
বিজ্ঞপ্তি :
গ্রামীন নিউজ২৪টিভি পরিবারের জন্য দেশব্যাপী প্রতিনিধি নিয়োগ চলছে। যোগ্যতা এইচ এসসি পাশ, অভিজ্ঞতাঃ ১ বৎসর, আগ্রহীরা যোগাযোগ করুন 01729188818, সিভি ইমেইল করুনঃ grameennews24tv@gmail.com

মোংলায় আ’লীগের ৭২তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন – গ্রামীন নিউজ২৪

শেখ রাফসান বাগেরহাট প্রতিনিধি: / ১১১৪ বার পঠিত
প্রকাশের সময় : বুধবার, ২৩ জুন, ২০২১, ২:৫৩ অপরাহ্ণ
  • Print
  • বাগেরহাটের মোংলায় পৌর ও থানা আওয়ামী লীগের উদ্যোগে আওয়ামী লীগের ৭২তম প্রতিষ্ঠা বার্ষিকী পালন করা হয়েছে। বৃহস্পতিবার (২৩জুন) দিবসটি পালন উপলক্ষে সকালে দলীয় কার্যলয় দলীয় ও জাতীয় পতাকা উত্তোলন করা হয়।

    বৈশ্বিক মহামারী করোনা’র বিস্তারে এবার সীমিত পরিসরেই দিনটি উৎযাপন করা হয়।

    বৃহস্পতিবার সকাল ১০ টায় মোংলায় আওয়ামী লীগের ৭২তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষ্যে মোংলা আওয়ামী লীগ কার্যালয়ে বঙ্গবন্ধুর ছবিতে ফুলের মালা দিয়ে সম্মান প্রদর্শন করা হয় এবং দোয়া ও আলোচনা সভার আয়োজন করা হয়।

    আলোচনা সভায় বক্তব্য রাখেন,থানা আ’লীগের সভাপতি শুনীল কুমার বিশ্বাস,সাধারণ সম্পাদক ইব্রাহীম হোসে,পৌর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব শেখ কামরুজ্জামান জসিম,উপজেলা যুবলীগের সভাপতি ও মিঠাখালি ইউপি চেয়ারম্যান ইস্রাফিল হাওলাদার,পৌর যুবলীগের সভাপতি ও ১নং ওয়ার্ড কাউন্সিলর মোঃ কবির হোসেন।

    অন্যান্যদের মধ্য উপস্থিত ছিলেন,মোংলা পৌর যুবলীগের সাধারণ সম্পাদক শেখ আল মামুন,বিনা প্রতিদ্বন্দ্বীতায় নির্বাচিত মিঠাখালি ইউপি চেয়ারম্যান উৎপল কুমার মন্ডল,সাখাওয়াত হোসেন মিলন,৬নং ওয়ার্ড কাউন্সিলর জি,এম,আল আমিনসহ সকল সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

    বক্তারা বলেন, অনেক আন্দোলন সংগ্রাম, সম্ভাবনা অর্জন সবকিছু মিলিয়ে আওয়ামী লীগ, বঙ্গবন্ধু ও বাংলাদেশের স্বাধীনতা এক অভিন্ন সত্তা। আওয়ামী লীগই বঙ্গবন্ধুর নেতৃত্বে বাংলাদেশ স্বাধীন করেছিল। আজকে আমরা যে আকাঙ্ক্ষা ও ইচ্ছা নিয়ে ২৩ জুন পালন করার প্রস্তুতি নিয়েছিলাম করোনা মহামারির কারণে সেটি সম্ভব হয়নি। এটাই বাস্তবতা। সেই বাস্তবতাকে মেনে নিয়েই সীমিত পরিসরে প্রতিষ্ঠাবার্ষিকী পালন করছি।

    • আমাদের ইউটিউব পেজ ভিজিট করতে লগইন করুনঃ Grameen news24 Tv

    এ জাতীয় আরো সংবাদ
    এক ক্লিকে বিভাগের খবর