সংবাদ শিরোনাম :
সংবাদ শিরোনাম :
এমপি আনার হত্যা: ৮ দিনের রিমান্ডে আওয়ামী লীগ নেতা মিন্টু – গ্রামীন নিউজ২৪ চার্জ গঠন বাতিল চেয়ে রিট করবেন ড. ইউনূস – গ্রামীন নিউজ২৪ রামগড়ে কৃষি গবেষণা কেন্দ্রে শ্রমিক খুন – গ্রামীন নিউজ২৪ যাবজ্জীবন সাজা হতে পারে ড. ইউনূসের: দুদক পিপি – গ্রামীন নিউজ২৪ তিস্তা মহাপরিকল্পনা বাস্তবায়নে চীনের কাছে ঋণ চেয়েছি: সংসদে প্রধানমন্ত্রী – গ্রামীন নিউজ২৪ ঠাকুরগাঁও বিমানবন্দর পুন: চালু ও মেডিকেল কলেজ স্থাপনের দাবিতে মানববন্ধন – গ্রামীন নিউজ২৪ ব্যবসায়ীর হাত থেকে টাকা ছিনতাইয়ের অভিযোগ দুই পুলিশ সদস্য প্রত্যাহার – গ্রামীন নিউজ২৪ নড়াইলে অপহরণের পর হত্যা: তিন জনের মৃত্যুদণ্ড – গ্রামীন নিউজ২৪ কুয়েতে শ্রমিকদের আবাসিক ভবনে আগুন, নিহত ৪১ – গ্রামীন নিউজ২৪ নতুন সেনাপ্রধান হলেন ওয়াকার-উজ-জামান – গ্রামীন নিউজ২৪
বিজ্ঞপ্তি :
গ্রামীন নিউজ২৪টিভি পরিবারের জন্য দেশব্যাপী প্রতিনিধি নিয়োগ চলছে। যোগ্যতা এইচ এসসি পাশ, অভিজ্ঞতাঃ ১ বৎসর, আগ্রহীরা যোগাযোগ করুন 01729188818, সিভি ইমেইল করুনঃ grameennews24tv@gmail.com। স্বল্প খরচে সাপ্তাহিক, মাসিক, বাৎসরিক চুক্তিতে আপনার প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন ০১৭২৯১৮৮৮১৮

শিক্ষকের অনিয়ম ও দুর্নীতির বিরুদ্ধে এলাকাবাসীর মানববন্ধন – গ্রামীন নিউজ২৪

স্টাফ রিপোর্টারঃ / ৭৭৬ বার পঠিত
প্রকাশের সময় : রবিবার, ২৬ মে, ২০২৪, ৯:৪৩ অপরাহ্ণ
  • Print
  • গাইবান্ধার সুন্দরগঞ্জে জরমনদী মাধ্যমিক বালিকা বিদ্যালয়ের প্রধান শিক্ষক অজিত কুমার রায় বিরুদ্ধে অনিয়ম, দুর্নীতি ও স্বেচ্ছাচারিতার অভিযোগ উঠেছে।

     

    গ্রামীন নিউজ২৪ এর সর্বশেষ খবর পেতে Google News অনুসরণ করুন

     

     

    রবিবার(২৬ মার্চ) দুপুরে সুন্দরগঞ্জে উপজেলার জরমনদী মাধ্যমিক বালিকা বিদ্যালয়ের সামনে এ অভিযোগে মানববন্ধন পালন করেছে স্কুলে ও স্থানীয় অভিভাবকরা।

     

     

    বক্তারা অভিযোগ করেন, বরখাস্ত প্রধান শিক্ষক অজিত কুমার রায়ের অনিয়ম দুর্নীতি ও স্বেচ্ছাচারিতা করে। বিদ্যালয় এর বিদ্যুৎ সংযোগ বাজারের দোকানে দোকানে দিয়ে অসৎ উপায়ে অর্থ উপার্জন, বিদ্যালয়ের গাছ ও মাটি বিক্রি করে এসব অভিযোগের ব্যাপারে এলাকাবাসী প্রধান শিক্ষক অজিত কুমার রায় কে বারবার বলেও প্রতিকার না পেয়ে সরকারের বিভিন্ন দপ্তরে দুর্নীতির অভিযোগ পত্র প্রদান ও মানববন্ধন করেন। এ সময় বক্তারা অনিয়ম ও দুর্নীতিতে সম্পৃক্ত অভিযুক্ত প্রধান শিক্ষক অজিত কুমার রায়ের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি করেন।


    এ জাতীয় আরো সংবাদ
    • আমাদের ইউটিউব পেজ ভিজিট করতে লগইন করুনঃ Grameen news24 Tv
    এক ক্লিকে বিভাগের খবর