শুক্রবার, ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ-গ্রীষ্মকাল | ১০ই শাওয়াল, ১৪৪৫ হিজরি
Grameennews24 - grameennews24tv@gmail.com - facebook.com/grameennews24tv

আত্মপ্রকাশে রাজশাহী বরেন্দ্র প্রেসক্লাব – গ্রামীন নিউজ২৪

প্রকাশিত হয়েছে- রবিবার, ১৯ সেপ্টেম্বর, ২০২১

রাজশাহী বরেন্দ্র অঞ্চলের তরুণ ও প্রবীণ সাংবাদিকদের নিয়ে একটি প্রেসক্লাবের আত্মপ্রকাশ হয়েছে। ১২ জনের আহ্বায়ক কমিটি নিয়ে “রাজশাহী বরেন্দ্র প্রেসক্লাবের আত্মপ্রকাশ ঘটে।

গতকাল শনিবার রাজশাহী মহানগরীর শিরোইল বাসটার্মিনাল সংলগ্ন পূবালী মার্কেটের ২য় তলায় ক্লাবটি অস্থায়ী কার্যালয়ে এই আত্মপ্রকাশ অনুষ্ঠিত হয়।

এশিয়ান টিভির রাজশাহী প্রতিনিধি আবু কাওসার মাখনকে আহ্বায়ক ও আনন্দ টিভির রাজশাহী প্রতিনিধি শামসুল ইসলামকে যুগ্ম আহ্বায়ক (১), জাতীয় দৈনিক বাংলাদেশের আলো পত্রিকার ফারুক আহম্মেদকে যুগ্ম আহ্বায়ক (২) এবং জাতীয় দৈনিক রূপালী দেশ পত্রিকার রাজশাহী প্রতিনিধি রেজাউল করিমকে সদস্য সচিব ঘোষণা দিয়ে ১২ জনের আহবায়ক কমিটি ঘোষণা করা হয়।

অন্যান্যরা হলেন, জাতীয় দৈনিক সকালের সময় পত্রিকার ব্যুরো প্রধান শাহিনুর রহমান সোনা, দৈনিক আমার সময় পত্রিকার ব্যুরো প্রধান আল-আমিন হোসেন, দৈনিক গণকন্ঠ পত্রিকার ব্যুরো প্রধান লিয়াকত হোসেন, দৈনিক স্বদেশ বিচিত্রা পত্রিকার জেলা প্রতিনিধি সাগর নোমানী, দৈনিক বিশ্ব মানচিত্র পত্রিকার ব্যুরো প্রধান ওদুদুজ্জামান সুবাস, দৈনিক এই বাংলা পত্রিকার ব্যুরো প্রধান সানোয়ার আরিফ, মুভি বাংলার রাজশাহী প্রতিনিধি রায়হান ইসলাম ও দৈনিক বাংলাদেশ বুলেটিন পত্রিকার ব্যুরো প্রধান অজয় ঘোষ।

এছাড়াও আরও আছেন, দি ডেইলি সিটিজেন টাইমস, দি ডেইলি মুসলিম টাইমস, দি ডেইলি পিপুলস টাইমস, দৈনিক জবাবদিহি, দৈনিক জনবানী, দৈনিক ডেল্টা টাইমস, দৈনিক রাজশাহীর আলো, স্বদেশ প্রতিদিন, দৈনিক আমাদের কণ্ঠ, দৈনিক মাতৃভুমির খবর পত্রিকার প্রতিনিধিগণ।