সংবাদ শিরোনাম :
সংবাদ শিরোনাম :
উত্তরা-আজমপুরে পুলিশের সঙ্গে শিক্ষার্থীদের সংঘর্ষে নিহত বেড়ে ৪ – গ্রামীন নিউজ২৪ বিশ্ববিদ্যালয়ের ভেতর থেকে পুলিশকে উদ্ধার করলো হেলিকপ্টার – গ্রামীন নিউজ২৪ কোটা সংস্কারের দাবির সঙ্গে একমত পোষণ করেছে সরকার: আইনমন্ত্রী – গ্রামীন নিউজ২৪ উত্তরায় গুলিতে নর্দান বিশ্ববিদ্যালয়ের ২ শিক্ষার্থী নিহত – গ্রামীন নিউজ২৪ আটঘরিয়ায় বিদ্যুৎ স্পৃষ্ট হয়ে একই পরিবারের ২ জনের মৃত্যু, মা হাসপাতালে ভর্তি – গ্রামীন নিউজ২৪ গাইবান্ধায় শিক্ষার্থীদের আওয়ামীলীগ অফিস ভাংচুর ও অগ্নি সংযোগ – গ্রামীন নিউজ২৪ শাহবাগ ছাড়লেন শিক্ষার্থীরা: শুক্রবার বিকেলে সারাদেশে বিক্ষোভ মিছিল – গ্রামীন নিউজ২৪ বিবিসি সাংবাদিকের স্ত্রী ও দুই মেয়েকে হত্যা, সন্দেহভাজন গ্রেপ্তার – গ্রামীন নিউজ২৪ কালিরবাজার সাব জোনাল অফিস বিলিং সুপাইভাইজারের লাঠির আঘাতে রক্তাক্ত সেবা গ্রহীতা – গ্রামীন নিউজ২৪ লালমনিরহাটে নেতার ভাঙ্গা বাউন্ডারি দেয়াল পুনরায় নির্মান করলেন স্থানীয় প্রশাসন – গ্রামীন নিউজ২৪
বিজ্ঞপ্তি :
গ্রামীন নিউজ২৪টিভি পরিবারের জন্য দেশব্যাপী প্রতিনিধি নিয়োগ চলছে। যোগ্যতা এইচ এসসি পাশ, অভিজ্ঞতাঃ ১ বৎসর, আগ্রহীরা যোগাযোগ করুন 01729188818, সিভি ইমেইল করুনঃ grameennews24tv@gmail.com। স্বল্প খরচে সাপ্তাহিক, মাসিক, বাৎসরিক চুক্তিতে আপনার প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন ০১৭২৯১৮৮৮১৮

লালমনিরহাটের হাতীবান্ধায় প্রধানমন্ত্রীর দেয়া জমিসহ গৃহ পেলেন ২০১টি পরিবার – গ্রামীন নিউজ২৪

আবু হাসান (আকাশ), লালমনিরহাট প্রতিনিধিঃ / ৭৮৫ বার পঠিত
প্রকাশের সময় : মঙ্গলবার, ১১ জুন, ২০২৪, ৭:৫৯ অপরাহ্ণ
  • Print
  • লালমনিরহাটের হাতীবান্ধায় আশ্রয়ণ-২ প্রকল্পের আওতায় নির্মিত ৫ম পর্যায়ে জমিসহ গৃহ পেলেন ১৩১টি পরিবার ও সেনাবাহিনীর মাধ্যমে ২টি জরাজীর্ণ ব্যারাক প্রতিস্থাপন করে ৭০টি পরিবারসহ মোট ২০১টি ভূমিহীন-গৃহহীন পরিবারকে স্বপ্নের নীড় উপহার দিলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

     

    গ্রামীন নিউজ২৪ এর সর্বশেষ খবর পেতে Google News অনুসরণ করুন

     

     

    আজ ১১জুন (মঙ্গলবার) সকালে গণভবন থেকে ভিডিও কনফারেন্সের মাধ্যমে সারাদেশে ১৮,৫৬৬টি ভূমিহীন-গৃহহীন পরিবারের মাঝে জমি ও গৃহ হস্তান্তর কার্যক্রম কর্মসূচির উদ্বোধন করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

     

     

    এ সময় হাতীবান্ধা উপজেলা পরিষদ মিলনায়তনে প্রধানমন্ত্রীর পক্ষে উপজেলা নির্বাহী কর্মকর্তা আতিকুল ইসলাম ২০১টি ভূমিহীন ও গৃহহীন পরিবারের হাতে আনুষ্ঠানিক ভাবে জমির দলিল ও ঘরের চাবি তুলে দেন।

     

     

    উপজেলা নির্বাহী কর্মকর্তা আতিকুল ইসলাম বলেন, ‘আশ্রয়ণের অধিকার শেখ হাসিনার উপহার’ এ স্লোগানকে সামনে রেখে ভূমিহীন-গৃহহীন পরিবারের জন্য স্বপ্নের নীড় নির্মাণ করা হয়েছে। বাংলাদেশের একটি মানুষ ও গৃহহীন থাকবেনা প্রধানমন্ত্রী শেখ হাসিনার এই নির্দেশনা বাস্তবায়নে হাতীবান্ধা উপজেলা প্রশাসন ১ম পর্যায়ে ৪২৮টি, ২য় পর্যায়ে ৩০০টি, ৩য় পর্যায়ে ২১০টি, ৪র্থ পর্যায়ে ২৬৭টি, মোট ১২০৫ জন ভূমিহীন ও গৃহহীন পরিবারকে ইতোমধ্যে পূর্ণবাসন করা হয়েছে। ৫ম পর্যায়ে ১৩১ টি সহ আশ্রয়ণ প্রকল্পের মাধ্যমে হাতীবান্ধা উপজেলায় তালিকাভুক্ত ১৩৩৬টি গৃহহীন পরিবারকে পুনর্বাসন করা হলো।

     

     

    ভূমিহীন-গৃহহীন পরিবারের মাঝে জমি ও গৃহ হস্তান্তর কার্যক্রম অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট আফরোজা বেগম, সরকারি আলিমুদ্দিন কলেজের অধ্যক্ষ লুৎফর রহমান, হাতীবান্ধা থানার তদন্ত ওসি নির্মল চন্দ্র মহন্ত, মুক্তিযোদ্ধা সংসদের সাবেক ডিপুটি কমান্ডার আব্দুল জব্বার, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মাইদুল শাহ, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক রওশন হাবিব মানিক, সিংগীমারী ইউনিয়নের চেয়ারম্যান মনোয়ার হোসেন দুলু, টংভাঙ্গা ইউনিয়নের চেয়ারম্যান সেলিম হোসেন সহ বিভিন্ন ইউনিয়নের চেয়ারম্যান বৃন্দ ও সুবিধাভোগী পরিবারগণ।


    এ জাতীয় আরো সংবাদ
    • আমাদের ইউটিউব পেজ ভিজিট করতে লগইন করুনঃ Grameen news24 Tv
    এক ক্লিকে বিভাগের খবর