সংবাদ শিরোনাম :
সংবাদ শিরোনাম :
পত্নীতলায় ৩ কোটি টাকার মাদকদ্রব্য ধ্বংস ও মূর্তি হস্তান্তর – গ্রামীন নিউজ২৪ মানষিকভাবে বিপর্যস্ত কলেজ পড়ুয়া ছাত্রের আত্মহত্যা – গ্রামীন নিউজ২৪ কয়রায় আইনশৃঙ্খলা কমিটির মাসিক সভা – গ্রামীন নিউজ২৪ সংবাদ প্রকাশের জেরে তিন সাংবাদিকের নামে চোরাকারবারির মামলা – গ্রামীন নিউজ২৪ সুন্দরগঞ্জে শহীদ বুদ্ধিজীবি দিবস ও মহান বিজয় দিবস উদযাপনের প্রস্তুতিমূলক সভা – গ্রামীন নিউজ২৪ বরিশালে স্ত্রীর বঁটির কোপে স্বামী নিহত – গ্রামীন নিউজ২৪ দুপুর ১২ টা পর্যন্ত সামিন টেক্সটাইলে লাগা আগুন নিয়ন্ত্রনে আসেনি – গ্রামীন নিউজ২৪ জিএম কাদেরের দায়িত্ব পালনে নিষেধাজ্ঞার আদেশ স্থগিত – গ্রামীন নিউজ২৪ জন্ম নেয়া তিন সন্তানের ভবিষ্যত নিয়ে চিন্তায় মা-বাবা – গ্রামীন নিউজ২৪ গোবিন্দগঞ্জে গলাকেটে ব্যবসায়ীকে হত্যা – গ্রামীন নিউজ২৪
বিজ্ঞপ্তি :
গ্রামীন নিউজ২৪টিভি পরিবারের জন্য দেশব্যাপী প্রতিনিধি নিয়োগ চলছে। যোগ্যতা এইচ এসসি পাশ, অভিজ্ঞতাঃ ১ বৎসর, আগ্রহীরা যোগাযোগ করুন 01729188818, সিভি ইমেইল করুনঃ grameennews24tv@gmail.com

রাসিক ৯নং ওয়ার্ড উপ-নির্বাচন উপলক্ষে ভালোবাসায় সিক্ত রাসেল জামানের পথসভা – গ্রামীন নিউজ২৪

মোঃ মানিক হোসেন, রাজশাহী প্রতিনিধি : / ১৩৮৯ বার পঠিত
প্রকাশের সময় : মঙ্গলবার, ২১ সেপ্টেম্বর, ২০২১, ১১:৩৫ পূর্বাহ্ণ
  • Print
  • পথচলা মানুষের সেবা দিয়ে। হাজার হাজার মানুষের ভালোবাসায় প্রতিনিধি পদপ্রার্থী রাসেল জামান। গতকাল সোমবার বিকেল পাঁচটায় পথসভার আয়োজন করা হয়। স্লোগান ছাড়াই হাজারো লোকের ঢল।

    আগামী অক্টোবর মাসের ৭ তারিখ বৃহস্পতিবার রাজশাহী সিটি কর্পোরেশনের ৯ নং ওয়ার্ডের উপ-নির্বাচন। এই উপনির্বাচনে টিফিন ক্যারিয়ার প্রতিক নিয়ে কাউন্সিলর পদে প্রতিদ্বন্দ্বিতা করছে। মহানগর আওয়ামী লীগ (বোয়ালিয়া পশ্চিম) এর সাংগঠনিক সম্পাদক ও বিশিষ্ট সমাজসেবক রাসেল জামান। গতকাল সোমবার ড়রগা মসজিদে আসরের নামাজ আদায় করে বিকেল ৫ টা থেকে হাজার হাজার নারী-পুরুষ ভোটার এবং সমর্থক নিয়ে পথসভা করেন। পথসভা তিনি অত্র ওয়ার্ডের বিভিন্ন মহল্লা তিনি প্রদক্ষিণ করেন।

    এ সময়ে সবার সামনে থেকে তিনি জনগনের উদ্দেশ্যে হাত নেরে শুভেচ্ছা বিনিময় করেন। উৎসুক জনগণ বাড়ির ছাদ, বেলকুনি ও বাড়ির সামনে রাস্তায় এসে রাসেলকে অভিনন্দন ও শুভেচ্ছা জানান। সেইসাথে ভোট দিয়ে কাউন্সিলর হিসেবে নির্বাচন করার প্রতিশ্রুতি দেন।

    পথ সভায় রাসেল বলেন, দলমত নির্বিশেষে তিনি ভোট পাবেন। সকল দলের ভোটার ও জনগণ তার সাথে আছে। তিনি সবাইকে নিয়ে এই ভোট যুদ্ধে অবতীর্ন হয়েছেন। এই নির্বাচনে সবার দোয়া ভোটে তিনি জয়লাভ করবেন বরে বক্তব্যে উল্লেখ করেন। তিনি আরো বলেন, এই ওয়ার্ড নদীর ধার ঘেষে হওয়ায় জনগণের অনেক আসা যাওয়া হয়। বর্তমান মেয়র এ.এইচ.এম খায়রুজ্জামান লিটন নদীর ধারকে পর্যটন কেন্দ্রও হিসেবে গড়ে তুলছেন। এই কাজকে আরো তরান্বিবত করতে এবং মেয়রের সহযোগিতায় দরগা, ও দরগা সংলগ্ন পদ্মার পাড় এলাকা আরো সুন্দর ও নান্দনিক করে গড়ে তুল চান।
    রাসেল জামান বলেন, ৯নং ওয়ার্ড একটি ঐতিহ্যবাহী ওয়ার্ড। এখানে রয়েছে ঐতিহ্যবাহী শিক্ষা প্রতিষ্ঠান, মাজার, মাদ্রাসা ও পর্যটন কেন্দ্র। এহগুলোর উন্নয়ন, মাদক নিয়ন্ত্রন, বাল্যবিববাহ প্রতিরোধ এবং সন্ত্রাস দমনে তিনি কার্যকর ভূমিকা রাখবেন। সেইসাথে জনগণের চলাচল নির্বিঘ্ন করতে রাস্তা সংস্কার এবং সন্তানদের শিক্ষার উপর বেশী নজর দেবেন বলে জানান তিনি। বক্তব্য শেষে তিনি জনগণের নিকট দোয়া ও ভোট প্রার্থনা করেন।পথসভায় উপস্থিত শতাধিক নারী-পুরুষ বলেন, একণ যুবকদের জয় জয়কার। আর রাসেল একজন জনদরদী ও মিশুক মানুষ। এই ওয়ার্ডের উন্নয়ন এবং বিশেষ করে নারী উন্নয়নে তাকেই প্রয়োজন। তারা আরো বলেন, করোনাকালীন সময়ে সরকারের পাশাপাশি রাসেল বহু সহযোগিতা এই ওয়ার্ডবাসীকে করেছেন। এখনো করে যাচ্ছেন। তিনি কাউন্সিলর হলে এলকাার উন্নয়নে আরো বলিষ্ট ভূমিকা রাখবেন বলে জানান তারা। পথসভায় উপস্থিত সকলেই রাসেলের পক্ষে স্লোগান দেন এবং ওয়ার্ডবাসীর নিকট ভোট প্রার্থনা করেন।রাজশাহী সিটি কর্পোরেশনের ৯নং ওয়ার্ড বীর মুক্তিযোদ্ধা রেজাউন নবী দুদু ২৪ জুলাই কিডনি ও ক্যান্সারে রোগে ইন্তেকাল করেন। তাঁর মৃত্যুতে এই ওয়ার্ডটি কাউন্সিলর শূন্য হয়। শূণ্য এই পদে নির্বাচন অনুষ্ঠিত হতে যাচ্ছে।

    • আমাদের ইউটিউব পেজ ভিজিট করতে লগইন করুনঃ Grameen news24 Tv

    এ জাতীয় আরো সংবাদ
    এক ক্লিকে বিভাগের খবর