সংবাদ শিরোনাম :
সংবাদ শিরোনাম :
প্রধানমন্ত্রী শেখ হাসিনা বাংলাদেশকে বিশ্বের উন্নয়নের রোল মডেল হিসেবে সমাদৃত করেছেন পার্বত্য প্রতিমন্ত্রী – গ্রামীন নিউজ২৪ বিশ্বসুন্দরী প্রতিযোগিতায় প্রথম সৌদি নারী – গ্রামীন নিউজ২৪ প্রবাসী স্বামীকে হত্যার দায়ে স্ত্রীসহ চারজনের মৃত্যুদণ্ড – গ্রামীন নিউজ২৪ ব্রাহ্মণবাড়িয়ায় খেলতে গিয়ে একসঙ্গে ২ বোনের মৃত্যু – গ্রামীন নিউজ২৪ বিএনপি নেতারা কেন স্ত্রীদের ভারতীয় শাড়ি পোড়াচ্ছেন না প্রধানমন্ত্রীর প্রশ্ন – গ্রামীন নিউজ২৪ দুর্গাপুর সীমান্তে বিএসএফের গুলিতে আহত বাংলাদেশি যুবকের মৃত্যু – গ্রামীন নিউজ২৪ ফতুল্লায় নারী শ্রমিককে ধর্ষণের অভিযোগে গ্রেপ্তার ২ – গ্রামীন নিউজ২৪ প্রধানমন্ত্রীর গাড়িবহরে হামলায় সাজাপ্রাপ্ত আসামি গ্রেপ্তার – গ্রামীন নিউজ২৪ পুরস্কার নিয়ে মিথ্যাচার: ড. ইউনূসের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা চায় ইউনেসকো কমিশন – গ্রামীন নিউজ২৪ পত্নীতলায় মসজিদ উন্নয়নের কাজে অনিয়মের অভিযোগ – গ্রামীন নিউজ২৪
বিজ্ঞপ্তি :
গ্রামীন নিউজ২৪টিভি পরিবারের জন্য দেশব্যাপী প্রতিনিধি নিয়োগ চলছে। যোগ্যতা এইচ এসসি পাশ, অভিজ্ঞতাঃ ১ বৎসর, আগ্রহীরা যোগাযোগ করুন 01729188818, সিভি ইমেইল করুনঃ grameennews24tv@gmail.com। স্বল্প খরচে সাপ্তাহিক, মাসিক, বাৎসরিক চুক্তিতে আপনার প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন ০১৭২৯১৮৮৮১৮

রাসিক ৯নং ওয়ার্ড উপ-নির্বাচন উপলক্ষে ভালোবাসায় সিক্ত রাসেল জামানের পথসভা – গ্রামীন নিউজ২৪

মোঃ মানিক হোসেন, রাজশাহী প্রতিনিধি : / ১৪২১ বার পঠিত
প্রকাশের সময় : মঙ্গলবার, ২১ সেপ্টেম্বর, ২০২১, ১১:৩৫ পূর্বাহ্ণ
  • Print
  • পথচলা মানুষের সেবা দিয়ে। হাজার হাজার মানুষের ভালোবাসায় প্রতিনিধি পদপ্রার্থী রাসেল জামান। গতকাল সোমবার বিকেল পাঁচটায় পথসভার আয়োজন করা হয়। স্লোগান ছাড়াই হাজারো লোকের ঢল।

    আগামী অক্টোবর মাসের ৭ তারিখ বৃহস্পতিবার রাজশাহী সিটি কর্পোরেশনের ৯ নং ওয়ার্ডের উপ-নির্বাচন। এই উপনির্বাচনে টিফিন ক্যারিয়ার প্রতিক নিয়ে কাউন্সিলর পদে প্রতিদ্বন্দ্বিতা করছে। মহানগর আওয়ামী লীগ (বোয়ালিয়া পশ্চিম) এর সাংগঠনিক সম্পাদক ও বিশিষ্ট সমাজসেবক রাসেল জামান। গতকাল সোমবার ড়রগা মসজিদে আসরের নামাজ আদায় করে বিকেল ৫ টা থেকে হাজার হাজার নারী-পুরুষ ভোটার এবং সমর্থক নিয়ে পথসভা করেন। পথসভা তিনি অত্র ওয়ার্ডের বিভিন্ন মহল্লা তিনি প্রদক্ষিণ করেন।

    এ সময়ে সবার সামনে থেকে তিনি জনগনের উদ্দেশ্যে হাত নেরে শুভেচ্ছা বিনিময় করেন। উৎসুক জনগণ বাড়ির ছাদ, বেলকুনি ও বাড়ির সামনে রাস্তায় এসে রাসেলকে অভিনন্দন ও শুভেচ্ছা জানান। সেইসাথে ভোট দিয়ে কাউন্সিলর হিসেবে নির্বাচন করার প্রতিশ্রুতি দেন।

    পথ সভায় রাসেল বলেন, দলমত নির্বিশেষে তিনি ভোট পাবেন। সকল দলের ভোটার ও জনগণ তার সাথে আছে। তিনি সবাইকে নিয়ে এই ভোট যুদ্ধে অবতীর্ন হয়েছেন। এই নির্বাচনে সবার দোয়া ভোটে তিনি জয়লাভ করবেন বরে বক্তব্যে উল্লেখ করেন। তিনি আরো বলেন, এই ওয়ার্ড নদীর ধার ঘেষে হওয়ায় জনগণের অনেক আসা যাওয়া হয়। বর্তমান মেয়র এ.এইচ.এম খায়রুজ্জামান লিটন নদীর ধারকে পর্যটন কেন্দ্রও হিসেবে গড়ে তুলছেন। এই কাজকে আরো তরান্বিবত করতে এবং মেয়রের সহযোগিতায় দরগা, ও দরগা সংলগ্ন পদ্মার পাড় এলাকা আরো সুন্দর ও নান্দনিক করে গড়ে তুল চান।
    রাসেল জামান বলেন, ৯নং ওয়ার্ড একটি ঐতিহ্যবাহী ওয়ার্ড। এখানে রয়েছে ঐতিহ্যবাহী শিক্ষা প্রতিষ্ঠান, মাজার, মাদ্রাসা ও পর্যটন কেন্দ্র। এহগুলোর উন্নয়ন, মাদক নিয়ন্ত্রন, বাল্যবিববাহ প্রতিরোধ এবং সন্ত্রাস দমনে তিনি কার্যকর ভূমিকা রাখবেন। সেইসাথে জনগণের চলাচল নির্বিঘ্ন করতে রাস্তা সংস্কার এবং সন্তানদের শিক্ষার উপর বেশী নজর দেবেন বলে জানান তিনি। বক্তব্য শেষে তিনি জনগণের নিকট দোয়া ও ভোট প্রার্থনা করেন।পথসভায় উপস্থিত শতাধিক নারী-পুরুষ বলেন, একণ যুবকদের জয় জয়কার। আর রাসেল একজন জনদরদী ও মিশুক মানুষ। এই ওয়ার্ডের উন্নয়ন এবং বিশেষ করে নারী উন্নয়নে তাকেই প্রয়োজন। তারা আরো বলেন, করোনাকালীন সময়ে সরকারের পাশাপাশি রাসেল বহু সহযোগিতা এই ওয়ার্ডবাসীকে করেছেন। এখনো করে যাচ্ছেন। তিনি কাউন্সিলর হলে এলকাার উন্নয়নে আরো বলিষ্ট ভূমিকা রাখবেন বলে জানান তারা। পথসভায় উপস্থিত সকলেই রাসেলের পক্ষে স্লোগান দেন এবং ওয়ার্ডবাসীর নিকট ভোট প্রার্থনা করেন।রাজশাহী সিটি কর্পোরেশনের ৯নং ওয়ার্ড বীর মুক্তিযোদ্ধা রেজাউন নবী দুদু ২৪ জুলাই কিডনি ও ক্যান্সারে রোগে ইন্তেকাল করেন। তাঁর মৃত্যুতে এই ওয়ার্ডটি কাউন্সিলর শূন্য হয়। শূণ্য এই পদে নির্বাচন অনুষ্ঠিত হতে যাচ্ছে।


    এ জাতীয় আরো সংবাদ
    • আমাদের ইউটিউব পেজ ভিজিট করতে লগইন করুনঃ Grameen news24 Tv
    এক ক্লিকে বিভাগের খবর