সংবাদ শিরোনাম :
সংবাদ শিরোনাম :
জামায়াতের ৩ নেতা গ্রেপ্তার – গ্রামীন নিউজ২৪ প্রতিমন্ত্রী পলকের শ্যালককে আওয়ামী লীগের শোকজ – গ্রামীন নিউজ২৪ কে কার আত্মীয়, তা দেখবে না নির্বাচন কমিশন: ইসি আলমগীর – গ্রামীন নিউজ২৪ বোতল সয়াবিন তেলের লিটার ১৬৭, খোলা ১৪৭ কাল থেকে কার্যকর – গ্রামীন নিউজ২৪ খালেদা জিয়া মানুষকে ডালভাত খাওয়াতেও ব্যর্থ হয়েছিল: প্রধানমন্ত্রী – গ্রামীন নিউজ২৪ সুনামগঞ্জে বাস-সিএনজি সংঘর্ষে জনপ্রিয় সংগীত শিল্পী নিহত – গ্রামীন নিউজ২৪ লালমনিরহাটের হাতীবান্ধায় ছাত্রলীগ নেতাকে মধ্যযুগীয় কায়দায় নির্যাতন – গ্রামীন নিউজ২৪ ঠাকুরগাঁওয়ে রানীশংকৈলে উপজেলা পরিষদ নির্বাচনে মাঠে নেমেছেন সম্ভাব্য প্রার্থীরা – গ্রামীন নিউজ২৪ আটঘরিয়ায় ঐতিহাসিক মুজিবনগর দিবস উদযাপন উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত – গ্রামীন নিউজ২৪ ঝালকাঠিতে ট্রাক-প্রাইভেটকার-অটোরিকশার সংঘর্ষে ১১ জন নিহত – গ্রামীন নিউজ২৪
বিজ্ঞপ্তি :
গ্রামীন নিউজ২৪টিভি পরিবারের জন্য দেশব্যাপী প্রতিনিধি নিয়োগ চলছে। যোগ্যতা এইচ এসসি পাশ, অভিজ্ঞতাঃ ১ বৎসর, আগ্রহীরা যোগাযোগ করুন 01729188818, সিভি ইমেইল করুনঃ grameennews24tv@gmail.com। স্বল্প খরচে সাপ্তাহিক, মাসিক, বাৎসরিক চুক্তিতে আপনার প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন ০১৭২৯১৮৮৮১৮

সাদুল্লাপুরে গ্রাম পুলিশের মাঝে বাইসাইকেল বিতরণ-গ্রামীণ নিউজ২৪

সুলতান মিয়া,সাদুল্লাপুর উপজেলা (গাইবান্ধা) প্রতিনিধি: / ৬৯৪ বার পঠিত
প্রকাশের সময় : বুধবার, ২২ সেপ্টেম্বর, ২০২১, ৮:০৭ পূর্বাহ্ণ
  • Print
  • গাইবান্ধার সাদুল্লাপুর উপজেলার ১১টি ইউনিয়নের গ্রাম পুলিশ সদস্য দের তৃণমূল পর্যায়ে জনগণের দোরগোড়ায় সরকারি সেবাসমূহ পৌঁছে দেওয়া ও করোনাকালীন দ্রুততম জনসেবায় অগ্রসর হওয়ার জন্য বাইসাইকেল বিতরন করা হয়েছে।

    মঙ্গলবার (২১ সেপ্টেম্বর) সকালে উপজেলা পরিষদ চত্বরে উপজেলায় বিভিন্ন ইউনিয়নে কর্মরত ১১০ জন গ্রাম পুলিশের মাঝে এ বাইসাইকেল বিতরণ করা হয়।

    বাইসাইকেল বিতরণের বিষয়ে সাদুল্লাপুর উপজেলা নির্বাহী অফিসার মোছাঃ রোকসানা বেগম বলেন,জেলা প্রশাসকের কার্যালয় থেকে পাঠানো ১১০ টি বাইসাইকেল উপজেলায় কর্মরত গ্রাম পুলিশের মাঝে বিতরণ করা হয়েছে।

    তৃণমূল পর্যায়ে জনগণের দোরগোড়ায় সরকারি সেবাসমূহ পৌঁছে দেওয়া ও করোনাকালীন দ্রুততম জনসেবায় অগ্রসর হওয়ার জন্য
    মুলত গ্রাম পুলিশদের মাঝে কাজের গতি আরো বৃদ্ধির লক্ষ্যে বাইসাইকেল বিতরণ করা হলো।

    এ-সময় উপস্থিত ছিলেন,সাদুল্লাপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব সাহারিয়া খাঁন বিপ্লব,উপজেলা নির্বাহী অফিসার মোছাঃ রোকসানা বেগম,উপজেলা প্রকল্প বাস্তবায়ন অফিসার রেজাউল করিম,বাইসাইকেল সরবরাহকারী ঠিকাদারসহ রাজনৈতিক ও সুশীল সমাজের ব্যক্তিবর্গ গণ।


    এ জাতীয় আরো সংবাদ
    • আমাদের ইউটিউব পেজ ভিজিট করতে লগইন করুনঃ Grameen news24 Tv
    এক ক্লিকে বিভাগের খবর