সংবাদ শিরোনাম :
সংবাদ শিরোনাম :
মামুনুল হক ডিবি কার্যালয়ে গিয়েছিলেন জব্দ করা মোবাইল আনতে – গ্রামীন নিউজ২৪ সাঘাটায় অবৈধ ইটভাটা বন্ধে অভিযান: ৩ ইটভাটায় জরিমানা – গ্রামীন নিউজ২৪ আবারও বেড়েছে সোনার দাম – গ্রামীন নিউজ২৪ পুকুর থেকে প্রকৌশলীর লাশ উদ্ধার – গ্রামীন নিউজ২৪ রাহুল বিয়ে করুক, সুখী হোক: প্রিয়াঙ্কা গান্ধী – গ্রামীন নিউজ২৪ নাগরিকদের প্রতি যে কোনো বৈষম্য আইনের শাসনের পরিপন্থী: রাষ্ট্রপতি – গ্রামীন নিউজ২৪ গাইবান্ধার পলাশবাড়ীতে ছুরিকাঘাতে নিহত ১ – গ্রামীন নিউজ২৪ ১ ঘন্টার চেষ্টায় কাওরানবাজারের আগুন নিয়ন্ত্রণে – গ্রামীন নিউজ২৪ সাতক্ষীরার তালায় সড়ক দুর্ঘটনায় নিহত ২ – গ্রামীন নিউজ২৪ শিক্ষককে পিটিয়ে হত্যা, চাচিসহ গ্রেপ্তার ৩ – গ্রামীন নিউজ২৪
বিজ্ঞপ্তি :
গ্রামীন নিউজ২৪টিভি পরিবারের জন্য দেশব্যাপী প্রতিনিধি নিয়োগ চলছে। যোগ্যতা এইচ এসসি পাশ, অভিজ্ঞতাঃ ১ বৎসর, আগ্রহীরা যোগাযোগ করুন 01729188818, সিভি ইমেইল করুনঃ grameennews24tv@gmail.com। স্বল্প খরচে সাপ্তাহিক, মাসিক, বাৎসরিক চুক্তিতে আপনার প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন ০১৭২৯১৮৮৮১৮

রাজশাহীতে চিকিৎসার নামে প্রতারণা, ডাক্তারী পড়া অবস্থায় ডাক্তার – গ্রামীন নিউজ২৪

মোঃ মানিক হোসেন, রাজশাহী প্রতিনিধি: / ১০০৪ বার পঠিত
প্রকাশের সময় : বুধবার, ২২ সেপ্টেম্বর, ২০২১, ৮:১৬ পূর্বাহ্ণ
  • Print
  • সম্প্রতি রাজশাহীর উপকন্ঠ গোদাগাড়ী উপজেলার ইমামগন্জে চিকিৎসার নামে প্রতারণা চলছে বলে অভিযোগ পাওয়া গেছে আয়েশা হোমিও হলে।

    রাজশাহীর গোদাগাড়ী থানাধীন ইমামগঞ্জ লালুর মোড় এলাকায় গত ৪ মাস পূর্বে আয়েশা হোমিও হলের কার্যক্রম শুরু হয় যার স্বত্বাধীকারি আব্দুল্লাহিল কাফি। সাইনবোর্ডে দেখা যায়, জটিল ও পুরাতন রোগের চিকিৎসা দেওয়া হয়। এ ছাড়াও জন্ডিস, হাঁপানি, টিউমার, চর্মরোগ, আলসার, পাইলস, বুটি হারিস, বিনা অপারেশনে নাকের পলিপাস, মহিলাদের বন্ধ্যাত্ব, প্যারালাইসিস, পুরুষ ও মহিলাদের যৌন রোগের চিকিৎসা সহ গর্ভবতী ও শিশুদের চিকিৎসা দেওয়া হয়। দামকুড়া হাট থেকে পাল পুর যাওয়ার রাস্তায় দামকুড়া থানা শেষ সীমানা এবং গোদাগাড়ী থানার শুরু ইমামগন্জ লালুর মোড়ে আয়েশা হোমিও হলটি পরিচালনা করছেন আব্দুল্লাহিল কাফি (৩৩)। তিনি দ্বিতীয় শিক্ষাবর্ষের ছাত্র হয়ে নির্দ্বিধায় চিকিৎসা চালিয়ে যাচ্ছেন। জানা যায়, এর আগে তিনি প্রেমতলি গো-গ্রামে হোমিও চিকিৎসা করতেন, সেখানে ভুল চিকিৎসার কারণে গ্রামবাসী উত্তম মাধ্যম দিয়ে তাকে গ্রামছাড়া করেন। কিন্তু সেখান থেকে চলে এসে তিনি ডাক্তার সেজে চিকিৎসা চালিয়ে যাচ্ছেন ইমামগন্জ লালুর মোড় এলাকায়। সরেজমিনে গিয়ে জানতে চাইলে আব্দুল্লাহিল কাফি বলেন, রাজশাহী হোমিওপ্যাথিক মেডিকেল কলেজ ও হাসপাতালের দ্বিতীয় বর্ষের শিক্ষার্থী। দ্বিতীয় বর্ষের শিক্ষার্থী হয়ে চিকিৎসা সেবা দেয়ার বিষয়টি জানতে চাইলে অপরাধ স্বীকার করে বলেন আমার ভুল হয়ে গেছে। সাক্ষাৎকার শেষে চলে আসার সময় পথিমধ্যে ০১৭১৩-৭৪১৩৩৪ নাম্বার থেকে সহকর্মী সাংবাদিক মোঃ ফয়সাল হোসেনের মোবাইল নাম্বার ০১৭১৭০১৬৫২০ এ ফোন করে প্রাণনাশের হুমকি প্রদান করেন অজ্ঞাতনামা এক ব্যক্তি। বার বার তার পরিচয় জানতে চাইলেও তিনি বলেন আমার পরিচয় জানার দরকার নেই নিউজ করলে আপনার অসুবিধা আছে এবং নিউজ করলে এমনিতেই আমার পরিচয় পেয়ে যাবেন বলে ফোন কেটে দেন। জানা যায় নগরীর কোর্ট স্টেশন এলাকায় একটি বাড়ি ভাড়া নিয়ে সেখানেও ভুল চিকিৎসা সেবা দিয়ে আসছেন আব্দুল্লাহিল কাফি।

    গোদাগাড়ী থানাধীন পালপুর গ্রামের বাসিন্দা আব্দুল্লাহিল কাফি। আব্দুল্লাহিল কাফি আরো জানান, গোদাগাড়ী উপজেলা মহিলা উন্নয়ন ব্যাংকে কর্মরত রয়েছেন। পাশাপাশি ডক্টর সেজে হোমিও চিকিৎসা চালিয়ে যাচ্ছেন বুক ফুলিয়ে।


    এ জাতীয় আরো সংবাদ
    • আমাদের ইউটিউব পেজ ভিজিট করতে লগইন করুনঃ Grameen news24 Tv
    এক ক্লিকে বিভাগের খবর