সংবাদ শিরোনাম :
সংবাদ শিরোনাম :
কোনো বিদেশি রাষ্ট্রের দাসত্ব করে না আ. লীগ – গ্রামীন নিউজ২৪ ২৩৮ বার হেরেও ফের নির্বাচনে লড়বেন তিনি – গ্রামীন নিউজ২৪ ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে বাদলা ভাইরাস রোগে মরছে গরু দুশ্চিন্তায় গ্রামের মানুষ – গ্রামীন নিউজ২৪ যুক্তরাষ্ট্রে ছুরিকাঘাতে নিহত ৪ – গ্রামীন নিউজ২৪ কর্ণফুলীতে ফিশিং ট্রলারে বিস্ফোরণ, দগ্ধ ৬ – গ্রামীন নিউজ২৪ বরগুনা প্রেসক্লাব দখলের অপচেষ্টা ও হামলা মামলায় ৭ জন কারাগারে – গ্রামীন নিউজ২৪ ট্রেনের অগ্রিম টিকিট বিক্রি শুরু ৭ এপ্রিল থেকে – গ্রামীন নিউজ২৪ একনেকে ৮ হাজার কোটি টাকার ১১ প্রকল্প অনুমোদন – গ্রামীন নিউজ২৪ প্রধানমন্ত্রী শেখ হাসিনা বাংলাদেশকে বিশ্বের উন্নয়নের রোল মডেল হিসেবে সমাদৃত করেছেন পার্বত্য প্রতিমন্ত্রী – গ্রামীন নিউজ২৪ বিশ্বসুন্দরী প্রতিযোগিতায় প্রথম সৌদি নারী – গ্রামীন নিউজ২৪
বিজ্ঞপ্তি :
গ্রামীন নিউজ২৪টিভি পরিবারের জন্য দেশব্যাপী প্রতিনিধি নিয়োগ চলছে। যোগ্যতা এইচ এসসি পাশ, অভিজ্ঞতাঃ ১ বৎসর, আগ্রহীরা যোগাযোগ করুন 01729188818, সিভি ইমেইল করুনঃ grameennews24tv@gmail.com। স্বল্প খরচে সাপ্তাহিক, মাসিক, বাৎসরিক চুক্তিতে আপনার প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন ০১৭২৯১৮৮৮১৮

আসন্ন উপ-নির্বাচনে মহিলা সমর্থকদের রাসেলের পক্ষে ভোট প্রার্থনা ও পথসভা – গ্রামীন নিউজ২৪

মোঃ মানিক হোসেন, রাজশাহী প্রতিনিধি: / ৯১৭ বার পঠিত
প্রকাশের সময় : বৃহস্পতিবার, ২৩ সেপ্টেম্বর, ২০২১, ৮:০৩ অপরাহ্ণ
  • Print
  • আগামী ৭ অক্টোবর আসন্ন রাজশাহী সিটি কর্পোরেশনের ৯ নং ওয়ার্ড উপনির্বাচনে কাউন্সিলর পদপ্রার্থী রাসেল জামান বিজয়ী করতে মরিয়া মহিলা কর্মী ও সমর্থকেরা। ওয়ার্ডবাসীর সেবা করার সুযোগ চেয়ে প্রতিটি মহল্লায় মানুষের দোরগোড়ায় ভোট প্রার্থনা ও সহযোগিতা চাচ্ছেন মহিলারা।

    ২৩ সেপ্টেম্বর (বৃহস্পতিবার) বিকাল ৪ টা থেকে কয়েক হাজার মহিলা সমর্থকরা একত্রিত হয়ে নিঃস্বার্থভাবে নির্বাচনী এলাকার প্রতিটি প্রতিটি বাড়িতে হ্যান্ডবেল বিতরণ করেছেন এবং সকলের নিকট ভোট দিয়ে জয়যুক্ত করার আহব্বান জানান। এলাকার নারী পুরুষ ও বয়স্ক ভোটার, ভোট দিয়ে নির্বাচিত করার আস্বস্ত্য করেন এবং হাত নেড়ে উৎসাহিত করেন। এই নিয়ে ঐ এলাকার এক নারী কর্মীরা বলেন, রাসেল একজন সৎ ও যোগ্য ছেলে বিধায় আমরা নিঃস্বার্থে পরিশ্রম করছি। সে সব সময় অসহায় মানুষের পাশে থেকে সহযোগিতা করেছেন। আশাকরি সে কাউন্সিলর নির্বাচিত হয়ে এলাকার মানুষের সেবা করবে। আমরা চাই যোগ্য ছেলে রাসেল ভাই নির্বাচিত হয়ে আমাদের সেবা ও উন্নয়ন করবে। এসময় উপস্থিত ছিলেন ঐ এলাকার সাধারণ মহিলা কর্মী ও ভোটার।

    তবে এবিষয়ে রাসেল জামান বলেন, রাসেল বলেন, আমি এই ওয়ার্ডবাসির সেবা করতে চেয়েছি, আমি নির্বাচিত হলে এই ওয়ার্ডবাসির চিকিৎসা সেবা নিশ্চিত এবং এ্যাম্বুলেন্স সুবিধা নিশ্চিত করবো।
    আজকে মহিলাদের উৎসাহ ও সহযোগিতা নিয়ে যেভাবে সমর্থন করছে তাতে আমি সত্যিই খুশি।


    এ জাতীয় আরো সংবাদ
    • আমাদের ইউটিউব পেজ ভিজিট করতে লগইন করুনঃ Grameen news24 Tv
    এক ক্লিকে বিভাগের খবর