সংবাদ শিরোনাম :
সংবাদ শিরোনাম :
পত্নীতলায় ৩ কোটি টাকার মাদকদ্রব্য ধ্বংস ও মূর্তি হস্তান্তর – গ্রামীন নিউজ২৪ মানষিকভাবে বিপর্যস্ত কলেজ পড়ুয়া ছাত্রের আত্মহত্যা – গ্রামীন নিউজ২৪ কয়রায় আইনশৃঙ্খলা কমিটির মাসিক সভা – গ্রামীন নিউজ২৪ সংবাদ প্রকাশের জেরে তিন সাংবাদিকের নামে চোরাকারবারির মামলা – গ্রামীন নিউজ২৪ সুন্দরগঞ্জে শহীদ বুদ্ধিজীবি দিবস ও মহান বিজয় দিবস উদযাপনের প্রস্তুতিমূলক সভা – গ্রামীন নিউজ২৪ বরিশালে স্ত্রীর বঁটির কোপে স্বামী নিহত – গ্রামীন নিউজ২৪ দুপুর ১২ টা পর্যন্ত সামিন টেক্সটাইলে লাগা আগুন নিয়ন্ত্রনে আসেনি – গ্রামীন নিউজ২৪ জিএম কাদেরের দায়িত্ব পালনে নিষেধাজ্ঞার আদেশ স্থগিত – গ্রামীন নিউজ২৪ জন্ম নেয়া তিন সন্তানের ভবিষ্যত নিয়ে চিন্তায় মা-বাবা – গ্রামীন নিউজ২৪ গোবিন্দগঞ্জে গলাকেটে ব্যবসায়ীকে হত্যা – গ্রামীন নিউজ২৪
বিজ্ঞপ্তি :
গ্রামীন নিউজ২৪টিভি পরিবারের জন্য দেশব্যাপী প্রতিনিধি নিয়োগ চলছে। যোগ্যতা এইচ এসসি পাশ, অভিজ্ঞতাঃ ১ বৎসর, আগ্রহীরা যোগাযোগ করুন 01729188818, সিভি ইমেইল করুনঃ grameennews24tv@gmail.com

আসন্ন উপ-নির্বাচনে মহিলা সমর্থকদের রাসেলের পক্ষে ভোট প্রার্থনা ও পথসভা – গ্রামীন নিউজ২৪

মোঃ মানিক হোসেন, রাজশাহী প্রতিনিধি: / ৮৮০ বার পঠিত
প্রকাশের সময় : বৃহস্পতিবার, ২৩ সেপ্টেম্বর, ২০২১, ৮:০৩ অপরাহ্ণ
  • Print
  • আগামী ৭ অক্টোবর আসন্ন রাজশাহী সিটি কর্পোরেশনের ৯ নং ওয়ার্ড উপনির্বাচনে কাউন্সিলর পদপ্রার্থী রাসেল জামান বিজয়ী করতে মরিয়া মহিলা কর্মী ও সমর্থকেরা। ওয়ার্ডবাসীর সেবা করার সুযোগ চেয়ে প্রতিটি মহল্লায় মানুষের দোরগোড়ায় ভোট প্রার্থনা ও সহযোগিতা চাচ্ছেন মহিলারা।

    ২৩ সেপ্টেম্বর (বৃহস্পতিবার) বিকাল ৪ টা থেকে কয়েক হাজার মহিলা সমর্থকরা একত্রিত হয়ে নিঃস্বার্থভাবে নির্বাচনী এলাকার প্রতিটি প্রতিটি বাড়িতে হ্যান্ডবেল বিতরণ করেছেন এবং সকলের নিকট ভোট দিয়ে জয়যুক্ত করার আহব্বান জানান। এলাকার নারী পুরুষ ও বয়স্ক ভোটার, ভোট দিয়ে নির্বাচিত করার আস্বস্ত্য করেন এবং হাত নেড়ে উৎসাহিত করেন। এই নিয়ে ঐ এলাকার এক নারী কর্মীরা বলেন, রাসেল একজন সৎ ও যোগ্য ছেলে বিধায় আমরা নিঃস্বার্থে পরিশ্রম করছি। সে সব সময় অসহায় মানুষের পাশে থেকে সহযোগিতা করেছেন। আশাকরি সে কাউন্সিলর নির্বাচিত হয়ে এলাকার মানুষের সেবা করবে। আমরা চাই যোগ্য ছেলে রাসেল ভাই নির্বাচিত হয়ে আমাদের সেবা ও উন্নয়ন করবে। এসময় উপস্থিত ছিলেন ঐ এলাকার সাধারণ মহিলা কর্মী ও ভোটার।

    তবে এবিষয়ে রাসেল জামান বলেন, রাসেল বলেন, আমি এই ওয়ার্ডবাসির সেবা করতে চেয়েছি, আমি নির্বাচিত হলে এই ওয়ার্ডবাসির চিকিৎসা সেবা নিশ্চিত এবং এ্যাম্বুলেন্স সুবিধা নিশ্চিত করবো।
    আজকে মহিলাদের উৎসাহ ও সহযোগিতা নিয়ে যেভাবে সমর্থন করছে তাতে আমি সত্যিই খুশি।

    • আমাদের ইউটিউব পেজ ভিজিট করতে লগইন করুনঃ Grameen news24 Tv

    এ জাতীয় আরো সংবাদ
    এক ক্লিকে বিভাগের খবর