সংবাদ শিরোনাম :
সংবাদ শিরোনাম :
পত্নীতলায় ৩ কোটি টাকার মাদকদ্রব্য ধ্বংস ও মূর্তি হস্তান্তর – গ্রামীন নিউজ২৪ মানষিকভাবে বিপর্যস্ত কলেজ পড়ুয়া ছাত্রের আত্মহত্যা – গ্রামীন নিউজ২৪ কয়রায় আইনশৃঙ্খলা কমিটির মাসিক সভা – গ্রামীন নিউজ২৪ সংবাদ প্রকাশের জেরে তিন সাংবাদিকের নামে চোরাকারবারির মামলা – গ্রামীন নিউজ২৪ সুন্দরগঞ্জে শহীদ বুদ্ধিজীবি দিবস ও মহান বিজয় দিবস উদযাপনের প্রস্তুতিমূলক সভা – গ্রামীন নিউজ২৪ বরিশালে স্ত্রীর বঁটির কোপে স্বামী নিহত – গ্রামীন নিউজ২৪ দুপুর ১২ টা পর্যন্ত সামিন টেক্সটাইলে লাগা আগুন নিয়ন্ত্রনে আসেনি – গ্রামীন নিউজ২৪ জিএম কাদেরের দায়িত্ব পালনে নিষেধাজ্ঞার আদেশ স্থগিত – গ্রামীন নিউজ২৪ জন্ম নেয়া তিন সন্তানের ভবিষ্যত নিয়ে চিন্তায় মা-বাবা – গ্রামীন নিউজ২৪ গোবিন্দগঞ্জে গলাকেটে ব্যবসায়ীকে হত্যা – গ্রামীন নিউজ২৪
বিজ্ঞপ্তি :
গ্রামীন নিউজ২৪টিভি পরিবারের জন্য দেশব্যাপী প্রতিনিধি নিয়োগ চলছে। যোগ্যতা এইচ এসসি পাশ, অভিজ্ঞতাঃ ১ বৎসর, আগ্রহীরা যোগাযোগ করুন 01729188818, সিভি ইমেইল করুনঃ grameennews24tv@gmail.com

চলে গেলন কলারোয়ার সকলের প্রিয় মুখ মোঃ নাসিম হায়দার শিমুল – গ্রামীন নিউজ২৪

সাতক্ষীরা প্রতিনিধি: / ৬১২ বার পঠিত
প্রকাশের সময় : শুক্রবার, ২৪ সেপ্টেম্বর, ২০২১, ৬:৪১ অপরাহ্ণ
  • Print
  • তরুন প্রজন্মের আইডল সাতক্ষীরার কলোরোয়া পাইলট হাইস্কুল এ্যালমনাই এ্যসোসিয়নের অন্যতম কর্মকর্তা ও কৃতি সন্তান মোঃ নাসিম হায়দার শিমুল। আজ (শুক্রবার) সকাল ৭ টার দিকে ঢাকা ন্যাশনাল হার্ট ফাউন্ডেশনে মূত্যুবরন করেন।

    ছুটির দিনে প্রতিদিনের মত মর্নিংওয়াক সেরে মিরপুর সি,টি ক্লাব মাঠে ফুটবল খেলার সময় পড়ে যায়। তখনই তার সহযোগী খেলোয়াড়েরা ধরে ন্যাশনাল হার্ট ফাউন্ডেশনে নিয়ে যায় এবং কর্তব্যরত ডাক্তার মৃত্যু ঘোষণা করেন।

    ঝরে গেল কলারোয়ার এক মানবপ্রেমী সন্তান। সে কলারোয়ার ঐতিহ্যবাহী পরিবারের সন্তান ছিল। তার পিতা রব মুহুরী নামে পরিচিত ছিলেন। রব মুহুরীর দুই ছেলের মধ্যে শিমুল ছিল ছোট। মৃত্যুকালে বয়স হয়েছিল ৪২ বছর। সে দুই সন্তান নাঈম ও নাজিফ, স্ত্রী, মা,বড় ভাই সহ হাজার হাজার গুনগ্রাহী রেখে গেছেন। শিমুল প্রকৌশলী হিসাবে নভোথিয়েটারে কর্মজীবন শুরু করে বাংলালিংক হয়ে বর্তমানে এ্যারিকসন (এ,এস,পি) ম্যানেজার হিসেবে কর্মরত ছিলেন। কলারোয়া পাইলট হাইস্কুল এ্যালাইমনাই এ্যাসোসিশনের সকল সামাজিক কর্মকান্ড, ক্রীড়াপ্রতিযোগিতা গুলো দায়িত্বশীলতার পরিচয় দিয়ে সকলের হৃদয়ে স্থান করে নিয়েছে।

    পারিবারিক সূত্রে জানা যায়,আজ বাদ এশা কলারোয়া সরকারি পাইলট হাইস্কুল মাঠে তার নামাজে জানাজা শেষে পারিবারিক কবরস্থান নারায়ণপুরে আরও একটি জানাজার পরে দাফন সম্পন্ন হব। সকলের কাছে সে একজন সাদা মনের মানুষ ছিল।

    • আমাদের ইউটিউব পেজ ভিজিট করতে লগইন করুনঃ Grameen news24 Tv

    এ জাতীয় আরো সংবাদ
    এক ক্লিকে বিভাগের খবর