শুক্রবার, ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ-গ্রীষ্মকাল | ১০ই শাওয়াল, ১৪৪৫ হিজরি
Grameennews24 - grameennews24tv@gmail.com - facebook.com/grameennews24tv

চলে গেলন কলারোয়ার সকলের প্রিয় মুখ মোঃ নাসিম হায়দার শিমুল – গ্রামীন নিউজ২৪

প্রকাশিত হয়েছে- শুক্রবার, ২৪ সেপ্টেম্বর, ২০২১

তরুন প্রজন্মের আইডল সাতক্ষীরার কলোরোয়া পাইলট হাইস্কুল এ্যালমনাই এ্যসোসিয়নের অন্যতম কর্মকর্তা ও কৃতি সন্তান মোঃ নাসিম হায়দার শিমুল। আজ (শুক্রবার) সকাল ৭ টার দিকে ঢাকা ন্যাশনাল হার্ট ফাউন্ডেশনে মূত্যুবরন করেন।

ছুটির দিনে প্রতিদিনের মত মর্নিংওয়াক সেরে মিরপুর সি,টি ক্লাব মাঠে ফুটবল খেলার সময় পড়ে যায়। তখনই তার সহযোগী খেলোয়াড়েরা ধরে ন্যাশনাল হার্ট ফাউন্ডেশনে নিয়ে যায় এবং কর্তব্যরত ডাক্তার মৃত্যু ঘোষণা করেন।

ঝরে গেল কলারোয়ার এক মানবপ্রেমী সন্তান। সে কলারোয়ার ঐতিহ্যবাহী পরিবারের সন্তান ছিল। তার পিতা রব মুহুরী নামে পরিচিত ছিলেন। রব মুহুরীর দুই ছেলের মধ্যে শিমুল ছিল ছোট। মৃত্যুকালে বয়স হয়েছিল ৪২ বছর। সে দুই সন্তান নাঈম ও নাজিফ, স্ত্রী, মা,বড় ভাই সহ হাজার হাজার গুনগ্রাহী রেখে গেছেন। শিমুল প্রকৌশলী হিসাবে নভোথিয়েটারে কর্মজীবন শুরু করে বাংলালিংক হয়ে বর্তমানে এ্যারিকসন (এ,এস,পি) ম্যানেজার হিসেবে কর্মরত ছিলেন। কলারোয়া পাইলট হাইস্কুল এ্যালাইমনাই এ্যাসোসিশনের সকল সামাজিক কর্মকান্ড, ক্রীড়াপ্রতিযোগিতা গুলো দায়িত্বশীলতার পরিচয় দিয়ে সকলের হৃদয়ে স্থান করে নিয়েছে।

পারিবারিক সূত্রে জানা যায়,আজ বাদ এশা কলারোয়া সরকারি পাইলট হাইস্কুল মাঠে তার নামাজে জানাজা শেষে পারিবারিক কবরস্থান নারায়ণপুরে আরও একটি জানাজার পরে দাফন সম্পন্ন হব। সকলের কাছে সে একজন সাদা মনের মানুষ ছিল।