শনিবার, ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ-গ্রীষ্মকাল | ১১ই শাওয়াল, ১৪৪৫ হিজরি
Grameennews24 - grameennews24tv@gmail.com - facebook.com/grameennews24tv

কোস্টগার্ডের অভিযানে ইয়াবা ও গাঁজাসহ মাদক ব্যবসায়ী আটক – গ্রামীন নিউজ২৪

প্রকাশিত হয়েছে- সোমবার, ২৭ সেপ্টেম্বর, ২০২১

গোপন সংবাদের ভিত্তিতে কোস্টগার্ড পশ্চিম জোনের অধিনস্ত বিসিজি নলিয়ান স্টেশানের টহল দলের সদস্যরা শনিবার (২৫ সেপ্টেম্বর) রাতে অভিযান পরিচালনা করে সুন্দরবন সংলগ্ন বেতবুনিয়া খেয়াঘাট এলাকা হতে ৫০ পিস ইয়াবা ও ৪০ গ্রাম গাঁজাসহ এক মাদক ব্যবসায়ীকে আটক করেছে।

রবিবার (২৬ সেপ্টেম্বর) বিকালে কোস্টগার্ড পশ্চিম জোনের গোয়েন্দা কর্মকর্তা লেফটেন্যান্ট এম. মামুনুর রহমান প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে সাংবাদিকদের এ তথ্য জানান।

তিনি বলেন, মাদক বিরোধী অভিযানের অংশ হিসেবে মোংলা কোস্টগার্ড পশ্চিম জোনের অধিনস্ত নলিয়ান স্টেশানের টহল দলের সদস্যরা গোপন সংবাদের ভিত্তিতে সুন্দরবনের কাছে অবস্থিত পাইকগাছার বেতবুনিয়া খেয়াঘাট এলাকা থেকে হাতেনাতে এক মাদক ব্যবসায়ীকে আটক করে। এসময় তার দেহ তল্লাশী করে ৫০ পিস ইয়াবা ও ৪০ গ্রাম জব্দ করা হয়।

আটক মাদক ব্যবসায়ীর নাম মো. গাউস মল্লিক (৪০)। তিনি খুলনার পাইকগাছা উপজেলার বেতবুনিয়া গ্রামের মৃতঃ আহম্মেদ মল্লিকের ছেলে। জব্দকৃত ইয়াবা ও গাঁজাসহ আটক মাদক ব্যবসায়ীকে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য পাইকগাছা থানায় স্থানান্তর করা হয়েছে।

তিনি আরও বলেন, বাংলাদেশ কোস্টগার্ড পশ্চিম জোনের আওতাভুক্ত এলাকা সমূহে আইনশৃঙ্খলা নিয়ন্ত্রণ, জননিরাপত্তার পাশাপাশি বনদস্যুতা, ডাকাতি দমন ও মাদকদ্রব্য নিয়ন্ত্রণে কোস্ট গার্ডের নিয়মিত অভিযান অব্যাহত আছে এবং ভবিষ্যতেও থাকবে।