সংবাদ শিরোনাম :
সংবাদ শিরোনাম :
চিকিৎসাশাস্ত্রে নোবেল পুরস্কার পেয়েছেন সুইডিশ বিজ্ঞানী – গ্রামীন নিউজ২৪ আফগানিস্তানে শিক্ষা কেন্দ্রে আত্মঘাতী বোমা হামলায় নিহত বেড়ে ৪৩ – গ্রামীন নিউজ২৪ ঠাকুরগাঁওয়ে ছাগল চুরি করে পালানোর সময় গণধোলাই খেলেন যুবলীগ নেতা – গ্রামীন নিউজ২৪ খালার বাড়িতে চুরি, দেখে ফেলায় খালা ও শিশু ভাইকে হত্যা – গ্রামীন নিউজ২৪ লঘুচাপের প্রভাবে মোংলাসহ সংলগ্ন উপকূলীয় এলাকায় বৃষ্টি বাড়ছে, কমেছে সুন্দরবনে পর্যটকও – গ্রামীন নিউজ২৪ গাইবান্ধায় স্ত্রীকে হত্যার দায়ে স্বামীর যাবজ্জীবন- গ্রামীন নিউজ২৪ পুলিশ সদস্য কর্তৃক স্ত্রীর কাছ থেকে যৌতুক দাবি ও শারীরিক নির্যাতন – গ্রামীন নিউজ২৪ দেশের পথে রওয়ানা হয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা – গ্রামীন নিউজ২৪ শারদীয় দুর্গাপূজায় জঙ্গি হামলার কোনো হুমকি নেই র‍্যাব ডিজি – গ্রামীন নিউজ২৪ ছাত্রলীগ নেতা সুদীপ্ত বিশ্বাস হত্যার বিচার শুরু – গ্রামীন নিউজ২৪
বিজ্ঞপ্তি :
গ্রামীন নিউজ২৪টিভি পরিবারের জন্য দেশব্যাপী প্রতিনিধি নিয়োগ চলছে। যোগ্যতা এইচ এসসি পাশ, অভিজ্ঞতাঃ ১ বৎসর, আগ্রহীরা যোগাযোগ করুন 01729188818, সিভি ইমেইল করুনঃ grameennews24tv@gmail.com

জামালপুরে সড়ক দুর্ঘটনায় নিহত এক – গ্রামীন নিউজ২৪

জামালপুর প্রতিনিধিঃ / ৮১৫ বার পঠিত
প্রকাশের সময় : সোমবার, ২৭ সেপ্টেম্বর, ২০২১, ৮:৩৫ অপরাহ্ণ
  • Print
  • জামালপুরের মেলান্দহে ট্রাক ও অটোরিক্সার মুখোমুখি সংঘর্ষে একজন রাজমিস্ত্রী নিহত এবং তিনজন আহত হয়েছেন। নিহত রাজমিস্ত্রী রকিবুল টিকাদার (২২) মেলান্দহ উপজেলার সাধুপুর গ্রামের সোনাহার টিকাদারের পুত্র। 

    আহতরা হলেন একই গ্রামের গফুর শেখের পুত্র নুরু শেখ (৫৫), মৃত লোকমানের ছেলে সুুরুজ মিয়া (৩৫) ও মৃত মুনছের আলীর ছেলে  মিলন মিয়া (৩০)। তারা সকলেই জামালপুর জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

    আজ সোমবার (২৭ সেপ্টেম্বর) সকাল ৮টার দিকে উপজেলার চরবানিপাকুরিয়া ইউনিয়নের তালতলা এলাকায় এই দূর্ঘটনা ঘটে।

    মেলান্দহ থানার ভারপ্রাপ্ত কর্মকতা (ওসি) এম এম মঈনুল ইসলাম জানান- সকালে মেলান্দহের ঝিনাই ব্রীজের পরে দেওয়ানগঞ্জগামী একটি ট্রাকের সাথে জামালপুরগামী একটি অটোরিক্সার মুখোমুখি সংঘর্ষ হয়। এতে অটোরিক্সার ৪ যাত্রী গুরুত্বর আহত হয়। আহতদের উদ্ধার করে হাসপাতালে নেওয়া হলে রাজমিস্ত্রী রকিবুল টিকাদার নিহত হন। অন্য আহতদের চিকিৎসা চলছে।

    জামালপুর জেনারেল হাসপাতালের জরুরি বিভাগের কর্মরত চিকিৎসক ডা: অনিক জানান- সড়ক দূর্ঘটনায় আহত ৪জনকে ভর্তি করার পর চিকিৎসাধীন অবস্থায়  দুপুরের দিকে রকিবুল মারা যান। বাকি ৩জন চিকিৎসাধীন রয়েছে।

    দূর্ঘটনার পর স্থানীয়রা ট্রাকটি আটক করলেও পালিয়ে যায় ট্রাকের চালক ও হেলপার।

    • আমাদের ইউটিউব পেজ ভিজিট করতে লগইন করুনঃ Grameen news24 Tv

    এ জাতীয় আরো সংবাদ
    এক ক্লিকে বিভাগের খবর