সংবাদ শিরোনাম :
সংবাদ শিরোনাম :
দেশের অর্থনীতি বেশ শক্ত অবস্থানে প্রধানমন্ত্রী – গ্রামীন নিউজ২৪ মোংলায় ৭ম শ্রেণীর ছাত্রী ধর্ষনের শিকার – গ্রামীন নিউজ২৪ ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে জাতীয় জন্ম ও মৃত্যু নিবন্ধন দিবস পালিত – গ্রামীন নিউজ২৪ নগরঘাটায় খাদ্যনালীতে বুকের দুধ আটকে এক শিশুর মৃত্যু – গ্রামীন নিউজ২৪ পাবনার আটঘরিয়ায় ১ কেজি ৬শ গ্রাম গাঁজাসহ তুষার নামক এক মাদক ব্যবসায়ী গ্রেফতার – গ্রামীন নিউজ২৪ দুর্যোগ প্রবন কয়রায় গৃহহীনদের জন্য গড়ে তোলা হয়েছে নিরাপদ আবাসন রয়েছে কর্মমুখী পরিকল্পনা – গ্রামীন নিউজ২৪ আটঘরিয়ায় জাতীয় জন্ম ও মৃত্যু নিবন্ধন দিবস উদযাপন শ্রেষ্ঠ চেয়ারম্যান লিয়াকত হোসেন আলাল – গ্রামীন নিউজ২৪ থাইল্যান্ডের কাছে হার পাকিস্তানের – গ্রামীন নিউজ২৪ অপহরণ করে মুক্তিপন দাবী আটক- ৫ – গ্রামীন নিউজ২৪ দুটি ব্যালিস্টিক ক্ষেপণাস্ত্র ছুড়েছে উত্তর কোরিয়া – গ্রামীন নিউজ২৪
বিজ্ঞপ্তি :
গ্রামীন নিউজ২৪টিভি পরিবারের জন্য দেশব্যাপী প্রতিনিধি নিয়োগ চলছে। যোগ্যতা এইচ এসসি পাশ, অভিজ্ঞতাঃ ১ বৎসর, আগ্রহীরা যোগাযোগ করুন 01729188818, সিভি ইমেইল করুনঃ grameennews24tv@gmail.com

রাবিতে প্রধানমন্ত্রীর জন্মদিন উপলক্ষে বৃক্ষরোপণ কর্মসূচি – গ্রামীন নিউজ২৪

আসিক আদনান রাবি প্রতিনিধিঃ / ১৯৬৩ বার পঠিত
প্রকাশের সময় : মঙ্গলবার, ২৮ সেপ্টেম্বর, ২০২১, ৫:১৬ অপরাহ্ণ
  • Print
  • জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সুযোগ্য কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৫ তম জন্মবার্ষিকী উপলক্ষে রাজশাহী বিশ্ববিদ্যালয় স্কুল আয়োজিত এক বৃক্ষরোপণ কর্মসূচি পালন করা হয়।

    মঙ্গলবার দুপুর একটায় বিশ্ববিদ্যালয় স্কুল মাঠ প্রাঙ্গনে বৃক্ষরোপণ কর্মসূচির আয়োজন করা হয়।

    বৃক্ষরোপণ কর্মসূচিতে রাসিক মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান গোপালগঞ্জ টুঙ্গিপাড়ায় জন্মগ্রহণ করে তিনি যেমন সারাবিশ্বের শোষিত মানুষের পক্ষের একজন অন্যতম নেতায় পরিনত হয়েছিল। ঠিক তাঁর মতোই তার কন্যা শেখ হাসিনা একই গ্রামে জন্মগ্রহণ করে আজ বিশ্ব দরবারে বাংলাদেশকে তুলে ধরেছেন।

    দেশরত্ন শেখ হাসিনার জন্মের সময় হয়তে কেউ হয়তো ভাবিনি যে এই ছোট্ট শিশুটি একদিন এক সময় দেশের সীমানা পেরিয়ে জাতিসংঘ এবং সার্ক সহ সারাবিশ্বের বিভিন্ন ফোরামে প্রতিনিধিত্ব করবেন, সভাপতিত্ব করবেন, নেতৃত্ব দিবেন। তিনি প্রায় ডুবন্ত দেশকে তুলে নিয়ে নতুন উদ্দোমে দেশকে এগিয়ে নিয়ে যাচ্ছে। শেখ হাসিনাকে বারবার হত্যা চেষ্টা করা হলেও তিনি থেমে যাননি। তিনি বাংলাদেশের উন্নয়ন ও অগ্রগতির জন্য কাজ করে যাচ্ছে।

    উপাচার্য প্রফেসর গোলাম সাব্বির সাত্তারের সভাপতিত্বে এই অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন উপ-উপাচার্য প্রফেসর চৌধুরী মো. জাকারিয়া ও উপ-উপাচার্য প্রফেসর মো. সুলতান-উল-ইসলাম, রেজিস্ট্রার, ছাত্র উপদেষ্টা, ভারপ্রাপ্ত প্রক্টর, জনসংযোগ দপ্তরের প্রশাসকসহ বিশ্ববিদ্যালয়ের ঊর্ধ্বতন কর্মকর্তা, বিশিষ্ট শিক্ষক, রাসিক’র সংশ্লিষ্ট কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।

    পরে বিশ্ববিদ্যালয় স্কুল মাঠে বিভিন্ন ধরনের গাছ লাগিয়ে রাসিক মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন বৃক্ষরোপণ কর্মসূচির উদ্বোধন করেন। এসময় শাখা ছাত্রলীগের নেতা কর্মী ও অতিথিবৃন্দ নিয়ে স্কুল প্রাঙ্গণে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৫তম জন্মদিন স্মরণে ৭৫টি বৃক্ষরোপণ করেন।

    • আমাদের ইউটিউব পেজ ভিজিট করতে লগইন করুনঃ Grameen news24 Tv

    এ জাতীয় আরো সংবাদ
    এক ক্লিকে বিভাগের খবর