সংবাদ শিরোনাম :
সংবাদ শিরোনাম :
রংপুরে আনসারুল্লাহ বাংলা টিমের ৩ সদস্যের কারাদণ্ড – গ্রামীন নিউজ২৪ উপজেলা পর্যায়ে বাজেট বরাদ্ধ ও খাতভিত্তিক বিভাজন বিষয়ক পরামর্শ সভা – গ্রামীন নিউজ২৪ আগামীকাল ইরানের প্রেসিডেন্ট রাইসির জানাজা – গ্রামীন নিউজ২৪ ইরানের প্রেসিডেন্টের মৃত্যুতে প্রধানমন্ত্রী’র শোক – গ্রামীন নিউজ২৪ রাইসিকে বহনকারী হেলিকপ্টার বিধ্বস্ত হওয়ার আগের ভিডিও প্রকাশ – গ্রামীন নিউজ২৪ শুধু রাজধানীতে চলবে ব্যাটারিচালিত রিকশা – গ্রামীন নিউজ২৪ গাইবান্ধায় মাদক মামলায় এক নারীর যাবজ্জীবন কারাদণ্ড – গ্রামীন নিউজ২৪ গাইবান্ধার তিন উপজেলায় ভোট আগামীকাল – গ্রামীন নিউজ২৪ মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে যুবলীগ নেতাসহ নিহত ২ – গ্রামীন নিউজ২৪ খোঁজ নেই ঝিনাইদহ-৪ আসনের এমপি আনারের – গ্রামীন নিউজ২৪
বিজ্ঞপ্তি :
গ্রামীন নিউজ২৪টিভি পরিবারের জন্য দেশব্যাপী প্রতিনিধি নিয়োগ চলছে। যোগ্যতা এইচ এসসি পাশ, অভিজ্ঞতাঃ ১ বৎসর, আগ্রহীরা যোগাযোগ করুন 01729188818, সিভি ইমেইল করুনঃ grameennews24tv@gmail.com। স্বল্প খরচে সাপ্তাহিক, মাসিক, বাৎসরিক চুক্তিতে আপনার প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন ০১৭২৯১৮৮৮১৮

রাবির হলে থাকতে ভর্তিচ্ছু ছাত্রীদের নির্দেশনা – গ্রামীন নিউজ২৪

রাবি প্রতিনিধিঃ / ১৪৬৭ বার পঠিত
প্রকাশের সময় : বৃহস্পতিবার, ৩০ সেপ্টেম্বর, ২০২১, ১০:৫১ অপরাহ্ণ
  • Print
  • রাজশাহী বিশ্ববিদ্যালয় (রাবি) আগামী ৪ থেকে ৬ অক্টোবর অনুষ্ঠেয় ভর্তি পরীক্ষায় অংশগ্রহণকারী ছাত্রীদের জন্য আবাসন সুবিধা দেয়ার ব্যবস্থা করেছে বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ। তবে, এসব সুবিধা নিতে হলে মানতে হবে কিছু নির্দেশনা।

    বৃহস্পতিবার দুপুরে এক সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে এতথ্য জানান বিশ্ববিদ্যালয়ের জনসংযোগ প্রশাসক অধ্যাপক আজিজুর রহমান।

    বিজ্ঞপ্তিতে বলা হয়, বিশ্ববিদ্যালয়ের ছাত্রী হলসমূহের কমন স্পেস যেমন- ওয়েটিং রুম, হল রুম, নামাজ ঘর, টিভি রুম ইত্যাদি জায়গায় থাকার ব্যবস্থা করা হয়েছে। হলে অবস্থান করতে আগ্রহী ভর্তিচ্ছু ছাত্রীরা এ নির্দেশনার আয়তাভুক্ত থাকবে।

    ১। হলে অবস্থান করতে হলে অবশ্যই উক্ত হলের নিম্নোক্ত মোবাইল/টেলিফোন নম্বরসমূহে সকাল ১০টা থেকে সন্ধ্যা ৭টার মধ্যে ফোন করে বুকিং দিতে হবে- মন্নুজান হল (০১৭২৫-৯০৭৩৪৩, ০১৭৫২-১২৭১২৮),

    রোকেয়া হল (০১৭১৬-১০৫৫০৩, ০১৭১২-১৪৪২৬৬),

    তাপসী রাবেয়া হল (০১৭৯৮-৭৮৬৬৬৬, শুধুমাত্র ক্ষুদ্র নৃ-গোষ্ঠী ছাত্রীদের জন্য),

    বেগম খালেদা জিয়া হল (০১৭৩৮-৫৫৩৬৭৯, ০৭২১-৭১১০২৩), রহমতুন্নেসা হল (০১৭১০-৪৮৬৭৫৪, ০১৭৭৭-৬০৭৪২৫, ০১৭৩৪-১০৩৯৭৩),

    বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা হল (০১৭৩৮-৫৫৭৮৩৪, ০১৭৩৫-১৭০৫৫৫, ০১৭১২-৬৬০৬৩১, ০১৭১৮-৯১৭৫৭৬, ০৭২১-৭১১২০৬)।

    ২। অবস্থানের জন্য হলে প্রবেশের সময় হল গেটে ভর্তিচ্ছু ছাত্রীর ভর্তি পরীক্ষার যে কোনো একটি প্রবেশপত্র দেখাতে হবে। প্রবেশপত্রের একটি অতিরিক্ত কপি সঙ্গে রাখা একান্ত আবশ্যক।

    ৩। কমন স্পেসসমূহে কোনো বেড বা খাট নেই। তাই ঘুমানোর জন্য নিজস্ব চাদর, বালিশ ইত্যাদি সঙ্গে নিয়ে আসতে হবে।

    ৪। হলে অবস্থানে আগ্রহী ভর্তিচ্ছু ছাত্রীদের সকাল ১০টা থেকে সন্ধ্যা ৭টার মধ্যে হলে প্রবেশ করতে হবে। ছাত্রীর সঙ্গে কোনো অভিভাবক বা হলের আবাসিক কোন ছাত্রী হলে প্রবেশ এবং অবস্থান করতে পারবেন না।

    ৫। কমন স্পেসসসূহে এক সঙ্গে প্রায় ৩০০-এর অধিক ছাত্রীকে অবস্থান করতে হতে পারে। তাই নিজস্ব গুরুত্বপূর্ণ জিনিসপত্র যেমন- মোবাইল ফোন, টাকা-পয়সা, প্রয়োজনীয় কাগজপত্র নিজ দায়িত্বে সংরক্ষণ করতে হবে।


    এ জাতীয় আরো সংবাদ
    • আমাদের ইউটিউব পেজ ভিজিট করতে লগইন করুনঃ Grameen news24 Tv
    এক ক্লিকে বিভাগের খবর