সংবাদ শিরোনাম :
সংবাদ শিরোনাম :
ফরিদপুরে বাসের সঙ্গে পিকআপ এর সংঘর্ষ, নিহত ১১ – গ্রামীন নিউজ২৪ সাবেক ভিপি নুরুল হক নুরের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি – গ্রামীন নিউজ২৪ ওমরাহ ভিসার মেয়াদে পরিবর্তন আনল সৌদি আরব – গ্রামীন নিউজ২৪ সংসদের দ্বিতীয় অধিবেশন শুরু ২ মে – গ্রামীন নিউজ২৪ ফুলছড়ি উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী ২ – গ্রামীন নিউজ২৪ ঘোড়াঘাট প্রেসক্লাবের ৩৬ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত – গ্রামীন নিউজ২৪ বিয়ে খেতে এসে পদ্মায় নিখোঁজ, ২ শিশুর মরদেহ উদ্ধার – গ্রামীন নিউজ২৪ চট্টগ্রামে বস্তিতে লাগা আগুন নিয়ন্ত্রণে – গ্রামীন নিউজ২৪ বিদ্যুৎ কেন্দ্রে আগুন সিলেটে বিদ্যুৎহীন ১৭ হাজার গ্রাহক – গ্রামীন নিউজ২৪ গোবিন্দগঞ্জ থেকে অটোচালকের মরদেহ উদ্ধার – গ্রামীন নিউজ২৪
বিজ্ঞপ্তি :
গ্রামীন নিউজ২৪টিভি পরিবারের জন্য দেশব্যাপী প্রতিনিধি নিয়োগ চলছে। যোগ্যতা এইচ এসসি পাশ, অভিজ্ঞতাঃ ১ বৎসর, আগ্রহীরা যোগাযোগ করুন 01729188818, সিভি ইমেইল করুনঃ grameennews24tv@gmail.com। স্বল্প খরচে সাপ্তাহিক, মাসিক, বাৎসরিক চুক্তিতে আপনার প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন ০১৭২৯১৮৮৮১৮

ঐক্যবদ্ধ থাকার মাধ্যমে শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে হবে- কে এম খালিদ – গ্রামীন নিউজ২৪

খালেদ খুররম পারভেজ, ময়মনসিংহ প্রতিনিধিঃ / ৬৯৩ বার পঠিত
প্রকাশের সময় : বৃহস্পতিবার, ৩০ সেপ্টেম্বর, ২০২১, ১১:০৩ অপরাহ্ণ
  • Print
  • সংস্কৃতি বিষয়ক মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী ও বাংলাদেশ আওয়ামী লীগ মুক্তাগাছা উপজেলা শাখার সভাপতি কে এম খালিদ এমপি বলেছেন, দলের নেতাকর্মীদের মধ্যে কোন বিভেদ নয়, ভুল বোঝাবুঝি নিরসন করে ঐক্যবদ্ধ থাকার মাধ্যমে মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে হবে।

    প্রতিমন্ত্রী বৃহস্পতিবার (৩০ সেপ্টেম্বর)  বিকালে ময়মনসিংহের মুক্তাগাছার মনিরাম বাড়ী মেইন রোড সংলগ্ন মাঠে বাংলাদেশ আওয়ামী লীগ মুক্তাগাছা উপজেলা শাখার ত্রি-বার্ষিক সম্মেলন ২০২১ -এ সভাপতির বক্তব্যে এসব কথা বলেন।

    সম্মেলন উদ্বোধন করেন ময়মনসিংহ জেলা আওয়ামী লীগের সভাপতি এডভোকেট জহিরুল হক খোকা।

    সংস্কৃতি প্রতিমন্ত্রী বলেন, গত এক মাস ধরে একটি পৌরসভাসহ মুক্তাগাছা উপজেলার ১০টি ইউনিয়ন ও ৯৯টি ওয়ার্ডে সম্মেলনের মধ্য দিয়ে উপজেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন ২০২১ অনুষ্ঠিত হচ্ছে। তৃণমূলের নেতাকর্মীদের উপস্থিতিতে ব্যাপক উৎসাহ- উদ্দীপনার মধ্য দিয়ে এ সম্মেলন বিশাল উৎসবে রূপান্তরে নিয়েছে। তিনি আশাবাদ ব্যক্ত করে বলেন, এ সম্মেলনের মাধ্যমে নবীন-প্রবীণের মিশেলে মুক্তাগাছা উপজেলায় বাংলাদেশ আওয়ামী লীগের একটি সুসংগঠিত ও কার্যকরী কমিটি গঠিত হবে।

    সম্মেলনে বিশেষ অতিথি হিসেবে বক্তৃতা করেন বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক শফিউল আলম চৌধুরী (নাদেল), বাংলাদেশ আওয়ামী লীগের সাংস্কৃতিক সম্পাদক অসীম কুমার উকিল এমপি, ময়মনসিংহ-৯ (নান্দাইল) আসনের সংসদ সদস্য আনোয়ারুল আবেদিন তুহিন, ময়মনসিংহ-১১ (ভালুকা) আসনের সংসদ সদস্য কাজিম উদ্দিন আহমেদ ধনু, ময়মনসিংহ-১ (হালুয়াঘাট ও ধোবাউড়া) আসনের সংসদ সদস্য জুয়েল আরেং, সংসদ সদস্য মনিরা সুলতানা মনি, বাংলাদেশ আওয়ামী লীগের সদস্য মারুফা আক্তার পপি ও উপাধ্যক্ষ রেমন্ড আরেং এবং ময়মনসিংহ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এডভোকেট মোয়াজ্জেম হোসেন বাবুল।

    উদ্বোধকের বক্তব্যে ময়মনসিংহ জেলা আওয়ামী লীগের সভাপতি এডভোকেট জহিরুল হক খোকা বলেন, আওয়ামী লীগ একটি প্রাচীন রাজনৈতিক দল। এখানে হাইব্রিড ও অনুপ্রবেশকারীরা যাতে স্থান না পায়, সেদিকে সবাইকে সজাগ দৃষ্টি রাখতে হবে। তিনি বলেন, জাতির পিতা বঙ্গবন্ধুর হাত ধরে আমরা স্বাধীনতা অর্জন করেছি, আর তাঁর কন্যা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাত ধরে আমরা উন্নয়নের মহাসড়কে প্রবেশ করেছি। বাংলাদেশের এমন কোন সেক্টর নেই, যেখানে উন্নয়নের ছোঁয়া লাগেনি।

    অতিথি হিসাবে আরো বক্তব্য রাখেন ময়মনসিংহ জেলা আওয়ামী লীগের সহসভাপতি এডভোকেট বদর উদ্দিন আহমেদ, প্রচার সম্পাদক আহসান মোহাম্মদ আজাদ এবং তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক এডভোকেট আয়নাল হক প্রমুখ।

    অনুষ্ঠান পরিচালনা করেন বাংলাদেশ আওয়ামী লীগ মুক্তাগাছা উপজেলা শাখার সাধারণ সম্পাদক ও মুক্তাগাছা পৌরসভার মেয়র মোঃ বিল্লাল হোসেন সরকার।


    এ জাতীয় আরো সংবাদ
    • আমাদের ইউটিউব পেজ ভিজিট করতে লগইন করুনঃ Grameen news24 Tv
    এক ক্লিকে বিভাগের খবর