সংবাদ শিরোনাম :
সংবাদ শিরোনাম :
চিকিৎসাশাস্ত্রে নোবেল পুরস্কার পেয়েছেন সুইডিশ বিজ্ঞানী – গ্রামীন নিউজ২৪ আফগানিস্তানে শিক্ষা কেন্দ্রে আত্মঘাতী বোমা হামলায় নিহত বেড়ে ৪৩ – গ্রামীন নিউজ২৪ ঠাকুরগাঁওয়ে ছাগল চুরি করে পালানোর সময় গণধোলাই খেলেন যুবলীগ নেতা – গ্রামীন নিউজ২৪ খালার বাড়িতে চুরি, দেখে ফেলায় খালা ও শিশু ভাইকে হত্যা – গ্রামীন নিউজ২৪ লঘুচাপের প্রভাবে মোংলাসহ সংলগ্ন উপকূলীয় এলাকায় বৃষ্টি বাড়ছে, কমেছে সুন্দরবনে পর্যটকও – গ্রামীন নিউজ২৪ গাইবান্ধায় স্ত্রীকে হত্যার দায়ে স্বামীর যাবজ্জীবন- গ্রামীন নিউজ২৪ পুলিশ সদস্য কর্তৃক স্ত্রীর কাছ থেকে যৌতুক দাবি ও শারীরিক নির্যাতন – গ্রামীন নিউজ২৪ দেশের পথে রওয়ানা হয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা – গ্রামীন নিউজ২৪ শারদীয় দুর্গাপূজায় জঙ্গি হামলার কোনো হুমকি নেই র‍্যাব ডিজি – গ্রামীন নিউজ২৪ ছাত্রলীগ নেতা সুদীপ্ত বিশ্বাস হত্যার বিচার শুরু – গ্রামীন নিউজ২৪
বিজ্ঞপ্তি :
গ্রামীন নিউজ২৪টিভি পরিবারের জন্য দেশব্যাপী প্রতিনিধি নিয়োগ চলছে। যোগ্যতা এইচ এসসি পাশ, অভিজ্ঞতাঃ ১ বৎসর, আগ্রহীরা যোগাযোগ করুন 01729188818, সিভি ইমেইল করুনঃ grameennews24tv@gmail.com

৩য় বর্ষপূর্তিতে জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল বাংলার জনপদ – গ্রামীন নিউজ২৪

মোঃ মানিক হোসেন, রাজশাহী প্রতিনিধি: / ২৭৪ বার পঠিত
প্রকাশের সময় : শনিবার, ২ অক্টোবর, ২০২১, ৯:৪৯ পূর্বাহ্ণ
  • Print
  • দেশের জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল বাংলার জনপদের আজ তৃতীয় বর্ষপূর্তি।

    তৃতীয় বছর পেরিয়ে চতুর্থ বর্ষে পদার্পণ করায় পাঠক, শুভানুধ্যায়ী, রাজনৈতিক, সামাজিক, সাংস্কৃতিক, গণমাধ্যমকর্মীরা বাংলার জনপদের সফলতা কামনা করে শুভেচ্ছা জানিয়েছেন। তিন বছর পূর্তি উপলক্ষে পহেলা অক্টোবর শুক্রবার বাংলার জনপদের কার্যালয়ে সন্ধ্যার সময় এক অনাড়ম্বর অনুষ্ঠানের আয়োজন করা হয়। এতে বাংলার জনপদের প্রকাশক ডা: আনিকা ফারিহা জামান অর্ণা প্রধান অতিথি থেকে কেক কাটেন।
    এসময় বাংলার জনপদের সম্পাদক ড. সাদিকুর রহমান, প্রধান বার্তা সম্পাদক হাসনাইন মুত্ত্বাকী বিষ্ময়, প্রধান প্রতিবেদক মো: আব্দুল বাতেনসহ সকল সহকর্মীবৃন্দ উপস্থিত ছিলেন।

    বাংলার জনপদের প্রকাশক ডা: আনিকা ফারিহা জানান বলেন, বাংলার জনপদ শুরু থেকেই বস্তুনিষ্ঠ ভাবে সংবাদ পরিবেশন করে আসছে। এরই মধ্যে অনলাইন এই নিউজ পোর্টালটি পাঠকের আস্থা অর্জন করতে সক্ষম হয়েছে। সর্বশেষ খবর সবার আগে পৌছে দিতে কাজ করে যাচ্ছেন কর্মরত একঝাঁক সংবাদকর্মী। বাংলার জনপদ গণমানুষের কথা বলার মাধ্যম হয়ে নিরপেক্ষ ও বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশন করে যাবে বলে এই প্রত্যাশা ব্যক্ত করেন।

    বাংলার জনপদের সম্পাদক ড. সাদিকুর রহমান বলেন, বাংলার জনপদ আজ হতে তিন বছর আগে আত্নপ্রকাশ করেন। বস্তুনিষ্ঠ সংবাদ প্রকাশ করায় ইতোমধ্যে বাংলার জনপদ পাঠকদের কাছে একটি আস্থার ও বিশ্বাসযোগ্যতার গণমাধ্যম হিসেবে পরিচিত পেয়েছে। বর্তমান বিশ্বায়নের যুগের সাথে তাল মিলিয়ে বাংলার জনপদ আরো বহুদূর এগিয়ে যাবে বলে তিনি প্রত্যাশা করেন।

    • আমাদের ইউটিউব পেজ ভিজিট করতে লগইন করুনঃ Grameen news24 Tv

    এ জাতীয় আরো সংবাদ
    এক ক্লিকে বিভাগের খবর