শুক্রবার, ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ-বসন্তকাল | ১৯শে রমজান, ১৪৪৫ হিজরি
Grameennews24 - grameennews24tv@gmail.com - facebook.com/grameennews24tv

৩য় বর্ষপূর্তিতে জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল বাংলার জনপদ – গ্রামীন নিউজ২৪

প্রকাশিত হয়েছে- শনিবার, ২ অক্টোবর, ২০২১

দেশের জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল বাংলার জনপদের আজ তৃতীয় বর্ষপূর্তি।

তৃতীয় বছর পেরিয়ে চতুর্থ বর্ষে পদার্পণ করায় পাঠক, শুভানুধ্যায়ী, রাজনৈতিক, সামাজিক, সাংস্কৃতিক, গণমাধ্যমকর্মীরা বাংলার জনপদের সফলতা কামনা করে শুভেচ্ছা জানিয়েছেন। তিন বছর পূর্তি উপলক্ষে পহেলা অক্টোবর শুক্রবার বাংলার জনপদের কার্যালয়ে সন্ধ্যার সময় এক অনাড়ম্বর অনুষ্ঠানের আয়োজন করা হয়। এতে বাংলার জনপদের প্রকাশক ডা: আনিকা ফারিহা জামান অর্ণা প্রধান অতিথি থেকে কেক কাটেন।
এসময় বাংলার জনপদের সম্পাদক ড. সাদিকুর রহমান, প্রধান বার্তা সম্পাদক হাসনাইন মুত্ত্বাকী বিষ্ময়, প্রধান প্রতিবেদক মো: আব্দুল বাতেনসহ সকল সহকর্মীবৃন্দ উপস্থিত ছিলেন।

বাংলার জনপদের প্রকাশক ডা: আনিকা ফারিহা জানান বলেন, বাংলার জনপদ শুরু থেকেই বস্তুনিষ্ঠ ভাবে সংবাদ পরিবেশন করে আসছে। এরই মধ্যে অনলাইন এই নিউজ পোর্টালটি পাঠকের আস্থা অর্জন করতে সক্ষম হয়েছে। সর্বশেষ খবর সবার আগে পৌছে দিতে কাজ করে যাচ্ছেন কর্মরত একঝাঁক সংবাদকর্মী। বাংলার জনপদ গণমানুষের কথা বলার মাধ্যম হয়ে নিরপেক্ষ ও বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশন করে যাবে বলে এই প্রত্যাশা ব্যক্ত করেন।

বাংলার জনপদের সম্পাদক ড. সাদিকুর রহমান বলেন, বাংলার জনপদ আজ হতে তিন বছর আগে আত্নপ্রকাশ করেন। বস্তুনিষ্ঠ সংবাদ প্রকাশ করায় ইতোমধ্যে বাংলার জনপদ পাঠকদের কাছে একটি আস্থার ও বিশ্বাসযোগ্যতার গণমাধ্যম হিসেবে পরিচিত পেয়েছে। বর্তমান বিশ্বায়নের যুগের সাথে তাল মিলিয়ে বাংলার জনপদ আরো বহুদূর এগিয়ে যাবে বলে তিনি প্রত্যাশা করেন।