সংবাদ শিরোনাম :
সংবাদ শিরোনাম :
লালমনিরহাটে রাসেল ভাইপার সাপের দেখা – গ্রামীন নিউজ২৪ একাদশ শ্রেণিতে ভর্তির প্রথম ধাপের ফল প্রকাশ – গ্রামীন নিউজ২৪ আটপাড়ায় আওয়ামী লীগের ৭৫ তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত – গ্রামীন নিউজ২৪ মুক্তাগাছায় আওয়ামীলীগ এর ৭৫তম প্লাটিনামজয়ন্তী উদযাপন – গ্রামীন নিউজ২৪ হাসপাতালে খালেদা জিয়া, আছেন সিসিইউতে – গ্রামীন নিউজ২৪ মহাত্মা গান্ধীর সমাধিতে শ্রদ্ধা নিবেদন করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা – গ্রামীন নিউজ২৪ দিল্লি পৌঁছেছেন প্রধানমন্ত্রী – গ্রামীন নিউজ২৪ পাঞ্জাবে সাত দিনের জন্য ১৪৪ ধারা জারি – গ্রামীন নিউজ২৪ দুর্নীতি মামলায় জামিন পেলেন দিল্লির মুখ্যমন্ত্রী – গ্রামীন নিউজ২৪ ঘোড়াঘাটে নবীন বরণ মতবিনিময় সভা অনুষ্ঠিত – গ্রামীন নিউজ২৪
বিজ্ঞপ্তি :
গ্রামীন নিউজ২৪টিভি পরিবারের জন্য দেশব্যাপী প্রতিনিধি নিয়োগ চলছে। যোগ্যতা এইচ এসসি পাশ, অভিজ্ঞতাঃ ১ বৎসর, আগ্রহীরা যোগাযোগ করুন 01729188818, সিভি ইমেইল করুনঃ grameennews24tv@gmail.com। স্বল্প খরচে সাপ্তাহিক, মাসিক, বাৎসরিক চুক্তিতে আপনার প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন ০১৭২৯১৮৮৮১৮

কয়রা দারিদ্র্য কল্যান ইউনিটের উদ্যোগে শিক্ষা উপকরন বিতরন – গ্রামীন নিউজ২৪

মোহাঃ ফরহাদ হোসেন কয়রা প্রতিনিধিঃ / ২৩০ বার পঠিত
প্রকাশের সময় : শনিবার, ২ অক্টোবর, ২০২১, ১০:০২ পূর্বাহ্ণ
  • Print
  • করোনার কারণে প্রায় দেড় বছর যাবত দেশের সব শিক্ষা প্রতিষ্ঠান বন্ধ ছিল। তবে শিক্ষা মন্ত্রনালয়ের নির্দেশক্রমে গত (১২ ই সেপ্টেম্বর) থেকে খুলেছে দেশের শিক্ষা প্রতিষ্ঠান।

    দীর্ঘদিন স্কুল বন্ধ থাকায় উপকুলীয় অঞ্চল কয়রার শিশু শিক্ষার্থীরা পড়াশুনার বাইরে। স্কুল খোলায় আবার নতুন করে স্কুলে যাচ্ছে শিশু শিক্ষার্থীরা। নতুন করে তাই কিনতে হচ্ছে শিক্ষা উপকরণ।

    কিন্তু আর্থিক সংকটে নিরুপায় অভিভাবকদের পক্ষে শিক্ষা সামগ্রী কিনে দিয়ে পড়াশুনা করানো অনেকটা কষ্টসাধ্য।

    এমনতাবস্থায় হত দরিদ্র, অসহায় উপকুলীয় শিশুদের পাশে এগিয়ে এসেছে কয়রার একটি সামাজিক সংগঠন “কয়রা দারিদ্র্য কল্যাণ ইউনিট”।

    শুক্রবার (১ লা অক্টোবর) বিকেলে কয়রা উপজেলার কয়রা সদর ইউনিয়নের মদিনাবাদ গ্রামে অসহায় ও মেধাবী শিক্ষার্থীদের মাঝে খাতা-কলম এবং শিক্ষা সামগ্রী বিতরণ করে সামাজিক এই সংগঠনটি।

    এসময়ে উপস্থিত ছিলেন কয়রা দারিদ্র্য কল্যাণ ইউনিট এর সদস্য মোঃ মাসুদ রানা, সোহাগ হোসেন, আনারুল ইসলাম, মহুয়া মাহি ও সংগঠনের অন্যান্য সদস্য ও অত্র এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ ।

    নতুন খাতা-কলম পেয়ে খুশি শিশু শিক্ষার্থীরা, তারপর প্রত্যেকে ছুটে চললো বড়ির দিকে। তাঁদের আনন্দে একটুখানি সার্থকতা খুজে পেয়ে তুষ্ট কয়রা দারিদ্র্য কল্যাণ ইউনিট পরিবার।

    কয়রা দারিদ্র্য কল্যাণ ইউনিট কয়রার শিশুদের শিক্ষার মানোন্নায়নে আজকের ন্যায় তাদের নানাবিধ শিক্ষা কার্যক্রম অব্যাহত রাখবে। সকলের সার্বিক সহযোগিতা কামনা করছে সামাজিক এই সংগঠনের সদস্যবৃন্দ।


    এ জাতীয় আরো সংবাদ
    • আমাদের ইউটিউব পেজ ভিজিট করতে লগইন করুনঃ Grameen news24 Tv
    এক ক্লিকে বিভাগের খবর