বৃহস্পতিবার, ২৮শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ-বসন্তকাল | ১৮ই রমজান, ১৪৪৫ হিজরি
Grameennews24 - grameennews24tv@gmail.com - facebook.com/grameennews24tv

লক্ষ্মীপুরে আ’লীগের ৭২তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন – গ্রামীন নিউজ২৪

প্রকাশিত হয়েছে- বৃহস্পতিবার, ২৪ জুন, ২০২১

লক্ষ্মীপুর-রায়পুর ২ আসনের সংসদ সদস্যকে দিঘলী ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদকসহ অঙ্গসংগঠনের নেতা-কর্মীরা ফুল দিয়ে শুভেচ্ছা জানিয়ে ছিলেন। আ’লীগসহ বিভিন্ন সংগঠন সংবর্ধনা দেন নেতাকর্মীরা। বুধবার (২৩ জুন) একই সঙ্গে বঙ্গবন্ধুর জীবনের উপর আলোচনা পৌর আ’লীগের উদ্যোগে আলোচনাসভা ও কেক কেটে দলের জন্মদিন পালন করা হয়। মঙ্গলবার (২২জুন) সদর আসনের সংসদ, জেলা পরিষদের চেয়ারম্যান, জেলা প্রশাসক, পুলিশ সুপার, সদর ও রায়পুরের মেয়র, রায়পুর ও সদরের উপজেলা চেয়ারম্যান ও জেলা আইনজীবি সমিতি ও রায়পুরের আ’লীগসহ বিভিন্ন সংঘটনের ব্যানারে সংবর্ধনা দিয়েছেন।

অনুষ্ঠানে উপস্থিত পৌর আ’লীগের আহবায়ক কাজি জামশেদ কবির বাকি বিল্লাহ’র সঞ্চালনায় বক্তব্য রাখেন, নবনির্বাচিত সাংসদ এডভোকেট নুর উদ্দিন চৌধুরি নয়ন, রায়পুর উপজেলা আ’লীগের সাধারন সম্পাদক ইসমাইল খোকন, সাংগঠনিক সম্পাদক কাজি নাজমুল কাদের গুলজার, লক্ষ্মীপুর সরকারি কলেজের সাবেক অধ্যক্ষ মাইন উদ্দিন পাঠান,কবি মুজদুবা আল মাহমুদ, পৌর আ’লীগের যুগ্নআহবায়ক আইনুল কবির মনির, রায়পুর কামিল মাদরাসার অধ্যক্ষ আনম নিজাম উদ্দিন ও হায়দরগঞ্জ কামিল মাদরাসার অধ্যক্ষ আবদুল আজিজ মজুমদার, মাধ্যমিক শিক্ষক সমিতির সহসভাপতি নেতা জহিরুল ইসলাম, সাধারন সম্পাদক আলমগীর হোসেন, শিক্ষানুরাগী সাইদুল বককিন ভুঁইয়াসহ দিঘলী ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জামাল উদ্দিন বাবলু সাবেক লক্ষ্মীপুর সদর যুবলীগের যুগ্ন আহবায়ক জাবেদ চন্দ্রগঞ্জ থানা শ্রমিক লীগের যুগ্ন আহবায়ক জসিম উদ্দিনসহ নেতা কর্মী উপস্থিত ছিলেন ।

উল্লেখ্য-সোমবার (২১ জুন) লক্ষ্মীপুর-২ (রায়পুর ও সদর আংশিক) আসনে উপ-নির্বাচনে ১৩৬ কেন্দ্রে ইলেক্ট্রিক ভোটিং মেশিনে (ইভিএম) ভোটগ্রহণ হয়। এতে জেলা আ’লীগের সাধারন সম্পাদক এডভোকেট নুর উদ্দিন চৌধুরী নয়ন ১ লাখ ২২ হাজার ৫শ’ ৪৭ ভোট পেয়ে নিরবে জয় লাভ করেছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী শেখ মোহাম্মদ ফায়েজ উল্যা শিপন লাঙ্গল পান ১৮শ’ ৮৬ ভোট।