সংবাদ শিরোনাম :
সংবাদ শিরোনাম :
ভিডিও বার্তায় দেশবাসীকে বাংলা নববর্ষের শুভেচ্ছা প্রধানমন্ত্রীর – গ্রামীন নিউজ২৪ পটিয়ায় মোটরসাইকেল দুর্ঘটনায় নিহত ২ – গ্রামীন নিউজ২৪ সদরঘাটে লঞ্চ দুর্ঘটনা: মাস্টারসহ ৫ জন তিনদিনের রিমান্ডে – গ্রামীন নিউজ২৪ দেশের বিভিন্ন অংশে বয়ে যাচ্ছে তাপপ্রবাহ – গ্রামীন নিউজ২৪ রাজধানীতে পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের উদ্যোগে পাহাড়ি প্রাণের উৎসব বৈসাবি পালিত – গ্রামীন নিউজ২৪ দেশের কোথায় কখন ঈদের জামাত – গ্রামীন নিউজ২৪ দিনেদুপুরে বাংলাদেশে ঢুকে দুই রাখালকে বিএসএফের গুলি – গ্রামীন নিউজ২৪ লালমনিরহাটে স্বামীর থাপ্পরে স্ত্রীর মৃত্যু – গ্রামীন নিউজ২৪ ঢাকায় এটিএম বুথের নিরাপত্তাকর্মীকে কুপিয়ে হত্যা – গ্রামীন নিউজ২৪ সবার সঙ্গে ঈদের আনন্দ ভাগাভাগি করুন: প্রধানমন্ত্রী – গ্রামীন নিউজ২৪
বিজ্ঞপ্তি :
গ্রামীন নিউজ২৪টিভি পরিবারের জন্য দেশব্যাপী প্রতিনিধি নিয়োগ চলছে। যোগ্যতা এইচ এসসি পাশ, অভিজ্ঞতাঃ ১ বৎসর, আগ্রহীরা যোগাযোগ করুন 01729188818, সিভি ইমেইল করুনঃ grameennews24tv@gmail.com। স্বল্প খরচে সাপ্তাহিক, মাসিক, বাৎসরিক চুক্তিতে আপনার প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন ০১৭২৯১৮৮৮১৮

জামাল উদ্দিন কে চেয়ারম্যান হিসেবে দেখতে চায় ১৫ নং কাপাসিয়া ইউনিয়নবাসী – গ্রামীন নিউজ২৪

মাইদুল ইসলাম স্টাফ রিপোর্টারঃ / ৯৭৭ বার পঠিত
প্রকাশের সময় : বুধবার, ৬ অক্টোবর, ২০২১, ৬:৪০ অপরাহ্ণ
  • Print
  • গাইবান্ধার সুন্দরগঞ্জ উপজেলার মধ্যে ১৫ নং কাপাসিয়া ইউনিয়ন অন্যতম। নদীবিধৌত ৯টি ওয়ার্ডের সমন্বয়ে এ ইউনিয়ন।এখানকার ৮টি ওয়ার্ডই নদীতে। আর এই এলাকায় বেড়ে ওঠা এলাকাবাসীর আস্থার প্রতীক হিসেবে পরিচিত জামাল উদ্দিন।

    জামাল ১৯৭৫ সালের ২০ ডিসেম্বর অত্র ইউনিয়নের ভাটিকাপাসিয়ায় জন্মগ্রহণ করেন। শৈশব থেকে অভাবে বেড়ে ওঠা এবং এলাকাবাসীর দুঃখ দুর্দশাকে লাঘব করতে তিনি ছায়ার মতো ছুটে চলেছেন।

    দুর্যোগ দুর্বিপাকে এলাকাবাসীর পাশে এসে দাড়িয়েছেন এই জামাল উদ্দিন। এলাকায় শিক্ষার বিস্তারে তিনি ৬ নং ওয়ার্ডে নিজ অর্থায়নে মাদ্রাসা ও এতিমখানা প্রতিষ্ঠা করেন।

    এছাড়াও সকলের সহযোগিতা নিয়ে গণকবরস্থান, ঈদগাহ মাঠ, পরিত্যক্ত রাস্তা সংস্কার, এলাকাবাসীকে আর্থিক সহযোগীতা, বন্যায় ত্রাণ বিতরণসহ প্রভৃতি উন্নয়নে ব্যাপক ভুমিকা নিয়ে এলাকাবাসীর দুনয়নের মনি হিসেবে আছেন সমাজসেবক জামাল উদ্দিন।

    এক বিশেষ বিবৃতিতে জামাল উদ্দিন এলাকাবাসীর উদ্দেশ্যে বলেন, আসুন শিক্ষা, চিকিৎসা, যোগাযোগসহ দারিদ্রমুক্ত, দুর্নীতিমুক্ত, পরিচ্ছন্ন ইউনিয়ন গড়ার প্রত্যয়ে ঐক্যবদ্ধ হই।

    জামাল উদ্দিনের বিষয়ে জানতে চাইলে ৫ নং ওয়ার্ডের আবুবক্কর জানান, জামাল ভাই অনেক ভালো মানুষ। আমরা তাকেই চেয়ারম্যান হিসেবে দেখতে চাই।

    উল্লেখ্য যে, জামাল উদ্দিন সাধারণ জনতার দীর্ঘদিনের দুর্ভোগ লাঘব করতে নিজের জমিতে ইউনিয়ন পরিষদ ভবন নির্মাণের জন্য দান করবেন মর্মে জেলা প্রশাসক বরাবর আবেদন করেন।
    জমিটি ভাটিকাপাসিয়া মৌজার জেএল নং-১০৬, আর.এস খতিয়ান-২২৫ ,দাগ নং-৬০১ এর ১৮ শতক এবং আর.এস খতিয়ান নং-১৮৭, দাগ নং-৬১২ এর মধ্যে ৬ শতক এবং পার্শ্ববর্তী জমি ৬শতক ক্রয় করে সর্বমোট ৩০ শতক জমি দেবেন এই সমাজ সেবক জামাল উদ্দিন।


    এ জাতীয় আরো সংবাদ
    • আমাদের ইউটিউব পেজ ভিজিট করতে লগইন করুনঃ Grameen news24 Tv
    এক ক্লিকে বিভাগের খবর